##শুভ সকাল !!!! ----- বাংলাদেশ রেলওয়ের------বিশেষ ঘোষণা ##

লিখেছেন লিখেছেন লজিকাল ভাইছা ০১ নভেম্বর, ২০১৪, ০৩:০১:০০ রাত



শুভ সকাল, সম্মানিত যাত্রী মহোদয় গন,বাংলাদেশ রেলওয়ের পক্ষ থেকে আপনাদের সবাইকে স্বাগতম।

আজ ৩১ই অক্টোবর ২০১৪, বাংলায় ১৬ কার্তিক ১৪২১, ৬ মহররম ১৪৩৬ হিজরী । রোজ শুক্রবার। টিং টিং টিং ......।



(১০ মিনিট পর)

টিং টিং টিং

সম্মানিত ভদ্র যাত্রী মহোদয় গন, আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বাংলাদেশ রেলওয়ের বিশেষ ট্রেন মজিবল এক্সপ্রেস অল্প কিছুক্ষণের মধ্যে কুলিল্লা থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে জাত্রা শুরু করবে। যাত্রী সাধারণ কে নিজ নিজ আসন গ্রহন করার অনুরোদ করা যাচ্ছে।আপনাদের যাত্রা শুভহোক।ধন্যবাদ। টিং টিং টিং ..... .।

(৩০ মিনিট পর )

টিং টিং টিং

শুভ সকাল, বাংলাদেশ রেলওয়ের বিশেষ সার্ভিস, মজিবল এক্সপ্রেস এ আপনাদের সবাই কে স্বাগতম। যাত্রা পথে আপনাদের জন্য থাকবে, বাংলাদেশ রেলওয়ের পক্ষথেকে বিশেষ সেবা ।যেমন বাতায়ন গুলো যদি আপনাদের নিজ নিজ হাতের আলতো ছোঁয়া খুলেদিতে পারেন, তবে পাবেন ফ্রেসস দক্ষিনা সমীরণ । সাথে কুমিল্লার বিখ্যাত ধুলাবালি।

যাত্রী মহোদয়গণ আপনাদের অবগতির জন্য আরও জানানো যাচ্ছে যে এই মজিবল এক্সপ্রেসটি একটি বিশেষ সার্ভিস, যেখানে এই ট্রেন এর ইঞ্জিনটি হচ্ছে ভারতের তৈরি ব্রিটিশ আমলের, লক্কর জক্কর মার্কা , মরিচা ধরা ইঞ্জিন। তার সাথে সংযুক্ত করা হয়েছে সাম্প্রতিক কালের চীনের তৈরি নতুন বগি ( চায়না জিনিস চালাতে কিন্তু পাওয়ার খরচ হয় বেশী)ফলে টেকনিক্যাল কারনে যাত্রা পথে আপনারা কিছু বিশেষ সমস্যার সম্মুখিন হতে পারেন। এই পুরাতন ব্রিটিশ আমলের তৈরি ইঞ্জিনটি, নতুন এই বগিটি নিয়ে তার গন্তব্যে নিরাপধে পোঁছাতে পারবে , এই ব্যাপারে বাংলাদেশ রেলওয়ে কোন ওয়ারেন্টী কিংবা গ্যারান্টি দিতে পারছেনা বলে দুঃখিত । ইঞ্জিনটি যাত্রা পথে যে কোন স্থানে, যেকোন সময় নষ্ট হয়েও যেতে পারে অথবা এক্সিডেন্টও করতে পারে। ফলে পথিমধ্যে, নতুন এই চায়না বগিটি কে গন্তব্য স্থানে পোঁছানোর জন্য ইঞ্জিন পাল্টানোও লাগতে পারে। এই ব্যাপারে ও বাংলাদেশ রেলওয়ে কোন প্রকারের দায়িত্ব নিবেনা। আপনাদের যাত্রা শুভহোক । ধন্যবাদ । টিং টিং টিং ......।



(পরের দিন, ঢাকা কমলাপুর রেলওয়ে ষ্টেশন )

টিং টিং টিং

একটি বিশেষ ঘোষণা , সম্মানিত দেশ বাসি এবং বাংলাদেশ রেলওয়ের সকল যাত্রী মহোদয় গন । অত্যন্ত দুঃখের সহিত, আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে গত কাল কুমিল্লা থেকে ছেঁড়ে আসা বিশেষ ট্রেন মজিবল এক্সপ্রেস এখনও পর্যন্ত গন্তব্য স্থল ঢাকায় এসে পোঁছায়নি , এমনকি ট্রেনটি কোথায় আছে সে ব্যাপারে ও আমাদের কাছে সঠিক কোন তথ্য নেই। ধারনা করা হচ্ছে ট্রেন এর পুরাতন ইঞ্জিন পথিমধ্যে নষ্ট হয়ে যাওয়ায় , ট্রেনটি দুর্ঘটনায় পতিত হয়েছে । এবং একটি নির্ভর যোগ্য সূত্র দাবি করছে , নষ্ট হয়ে যাওয়া লক্কর জক্কর ইঞ্জিনটিকে মেরামত করার জন্য কলকাতা হারবালে নিয়ে যাওয়া হয়েছে। ধন্যবাদ সবাইকে । টিং টিং টিং ......

(একটি কাল্পনিক-রম্য আন্নউঞ্চমেন্ট )





(এই ছবিটি নীল সালু ভাইয়ের ফেসবুক স্ট্যাটাস হতে কপি করা হয়াছে)

বিষয়: বিবিধ

২৮১২ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

280170
০১ নভেম্বর ২০১৪ সকাল ০৭:৪১
মামুন লিখেছেন : আপনার লিখাটি পড়লাম। ধন্যবাদ। খুব সুন্দর লিখেছেন! অসাধারণ অনুভূতি! ভালো লাগা রেখে যাচ্ছি।
০১ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৪৭
223878
লজিকাল ভাইছা লিখেছেন : আপনার রেখে যাওয়া ভালোলাগা গুলো বিনীত ভাবে গ্রহন করলাম। মামুন ভাইয়ার মত একজন সাহিত্যিকের আগমন আমার পেজ এ, ধন্য হয়েগেলাম। আবেগে কাইন্দা –লাইতেছি । ধন্যবাদ মামুন ভাইয়া।Good Luck Good Luck
০১ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৩৫
223886
মামুন লিখেছেন : একটু বেশী আবেগের প্রকাশ হয়ে গেলো নাকি, ভাইছা? Happy Good Luck Good Luck
০১ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৪
223920
লজিকাল ভাইছা লিখেছেন : :Thinking :Thinking

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File