''ধর্ম প্রতিমন্ত্রীর ধর্ম জ্ঞান নেই''

লিখেছেন লিখেছেন রঙ্গিন স্বপ্ন ৩১ জানুয়ারি, ২০২০, ০২:৫৪:২১ রাত



সরাসরি আল্লাহকে ডাকলে আল্লাহকে নাও পেতে পারেন।কারো মাধ্যমে ডাকলে নিশ্চয়ই আল্লাহকে পাবেন -— ধর্ম প্রতিমন্ত্রী

অথচ আল্লাহ, সুরা গাফির ৬০ নাম্ভার আয়াতে বলেছেন-

তোমাদের পালনকর্তা বলেন, তোমরা আমাকে ডাক, আমি সাড়া দেব। যারা আমার এবাদতে অহংকার করে তারা সত্বরই জাহান্নামে দাখিল হবে লাঞ্ছিত হয়ে।

আযহারি মাযহারি জামায়াতের সৃষ্টি-— ধর্ম প্রতিমন্ত্রী

অথচ আল্লাহ বলেন- সুরা হুজরাত ১১

মুমিনগণ, কেউ যেন অপর কাউকে উপহাস না করে। কেননা, সে উপহাসকারী অপেক্ষা উত্তম হতে পারে এবং কোন নারী অপর নারীকেও যেন উপহাস না করে। কেননা, সে উপহাসকারিণী অপেক্ষা শ্রেষ্ঠ হতে পারে। তোমরা একে অপরের প্রতি দোষারোপ করো না এবং একে অপরকে মন্দ নামে ডেকো না। কেউ বিশ্বাস স্থাপন করলে তাদের মন্দ নামে ডাকা গোনাহ। যারা এহেন কাজ থেকে তওবা না করে তারাই যালেম।

কৌশলে কাজ করতে হয়, এই যেমন আমি কতগুলো কুকুরকে সরকারি খরচে হজ্জ করিয়েছি -—কিছু আলেমদের সরকারি হজ্জের ব্যাপারে ধর্ম প্রতিমন্ত্রী এমন মন্তব্য করেছিলেন।

অথচ ধর্মীয় সামান্য জ্ঞান আছে এমন মানুষ মাত্রই জানেন- আল্লাহর সৃষ্টি মানুষকে কুকুর বলে সম্বোধন করতে হাদীসে নিষেধ করা হয়েছে। আর উপরে উল্লেখিত সুরা হুজরাতের আয়াতেই প্রমাণিত যেখানে মন্দ নামে ব্যঙ্গ করে ডাকা নিষেধ সেখানে কুকুর বলা কীভাবে সমীচিন হতে পারে?

এখন বলুন তো- গুরুত্বপূর্ণ মন্ত্রীর চেয়ারে বসে তিনি এমন পাতলা মনব্য কী করে করলেন? তার কি আদৌ ধর্ম জ্ঞান আছে?

বিষয়: বিবিধ

৭৮৯ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

386804
৩১ জানুয়ারি ২০২০ সকাল ১০:২৮
হতভাগা লিখেছেন : আওয়ামী লীগের নেতারা ইসলাম এবং ইসলাম নিয়ে যারা কথা বলে তাদেরকে পছন্দ করে না । এদেশের মানুষেরা এখন যে গান বাজনা , কনসার্ট , নাচা গানা বাদ দিয়ে ওয়াজ মাহফিলের প্রতি আকৃষ্ট হয়েছে সেটা নিয়ে নারীবাদী, নারীপ্রেমী, সুশীলদের মত আওয়ামী লীগেরও মাথা ব্যথার সৃষ্টি হয়ে গেছে। মানুষ ইসলামের প্রকৃত আলোতে উদ্ভাসিত হলে এদের নোংরামি ও ধান্ধাবাজির ব্যবসা বন্ধ হয়ে যাবে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File