মাননীয় প্রধানমন্ত্রী একটু আঁচ করুন

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ৩০ নভেম্বর, ২০১৬, ০৭:০২:২৭ সন্ধ্যা



বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া,উন্নয়নের রুপকার!বিশ্ব শান্তির বার্তাবাহক! মাননীয় প্রধানমন্ত্রী, শেখ হাসিনা বিশ্ব পানি সম্মেলনে যোগ দেয়ার জন্যে বুদাপেষ্টের উদ্দেশ্যে আকাশে শান্তির নীড়! বাংলাদেশ বিমানে সেদিন চড়েছিলেন।শান্তির বার্তাবাহক!শান্তির নীড়ে চড়বেন এটাই স্বাভাবিক।কিন্তু পথিমধ্যে শান্তির নীড় আচমকা অশান্ত হয়ে উঠলো।ইস্ক্রো ঢিলা থাকার কারনে শান্তির নীড়কে জরুরী অবতরণ করতে হয়েছে অন্য আরেকটি বিমান বন্দরে। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন প্রধানমন্ত্রী।যদি বড় কোনো দুর্ঘটনা ঘটে যেত তাহলে কি হত এই জাতির? মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ দূত, সাবেক আরেক শান্তির মডেল হুসেইন মুহাম্মদ এরশাদের সুরে বলতে হয়, প্রধানমন্ত্রীর কিছু হলে আমরা এতিম হয়ে যেতাম।

মাননীয় প্রধানমন্ত্রী, আপনার কিছু হয়ে গেলে এই জাতির কতবড় ক্ষতি হত, উন্নয়নের যে মহাসড়ক আপনি তৈরি করেছেন সেই মহাসড়কে যানবাহন চলা সড়কের মত বড় বড় গর্ত হয়ে যেত।আপনার নিন্দুকেরা মসজিদে মসজিদে মিলাদ দিলেও যুবলীগ ছাত্রলীগ নিশ্চয় আপনার বিয়োগ সহ্য করতে না পেরে বিমানের ত্রুটির দায়ে পীরের পবিত্র নামের বিমানবন্দরে হামলা করে জ্বালিয়ে দিত।

মাননীয় নেত্রী, এই বিমানে চড়েই আমার মত হাজার লক্ষ বাংলাদেশী পৃথিবীর নানাপ্রান্তে ছুটে যান জীবিকার সন্ধানে। তারা টাকা পয়সা রুজি করে দেশে পাঠান,দেশের রেমিটেন্স বাড়ে, অর্থনৈতিকভাবে দেশ সমৃদ্ধ হয়।দেশপ্রেমের কারনে এই বিমান চড়লেও আমরা যখন বিমানে উঠি তখন দোয়া দরুদ কালমা যা জানা আছে সবই পড়ে নিই।৮/১০ ঘন্টার পথ আমরা একটা ভয়-আতংকের মধ্যে পাড়ি দেই।তাছাড়া ত বিমানবন্দরের হয়রানী আমাদের হামেশা লেগেই আছে।

মাননীয় প্রধানমন্ত্রী, আপনি একটু আঁচ করুন, আপনাকে নিয়ে চলা শান্তির নীড় যদি এভাবে অশান্ত হয়ে উঠে তাহলে আমরা আম পাবলিক হামেশা কতটা অশান্তির মধ্যে দিয়েই যাত্রা করে থাকি। আমার ত মনে হয়, যেভাবে রডের পরিবর্তে সর্বত্র বাঁশ দেয়া হচ্ছে বিমানে ইস্ক্রুটার পরিবর্তে বাঁশের কাঠি ঢুকানো হয়েছিলো।

বিষয়: রাজনীতি

১০৩৬ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

380308
৩০ নভেম্বর ২০১৬ রাত ০৯:০৪
হতভাগা লিখেছেন : বাংলাদেশের মানুষের ভালো কিছু করার জন্য আল্লাহ তায়ালা বুজানকে বাঁচিয়ে রেখেছেন । উনি এখন দেশের পথে .....
380310
৩০ নভেম্বর ২০১৬ রাত ০৯:০৮
কুয়েত থেকে লিখেছেন : শান্তির নীড় যদি এভাবে অশান্ত হয়ে উঠে তাহলে আমাদের মত গরিব প্রবাসী আম জনতা হামেশাই কতটা অশান্তির মধ্যে দিয়েই যাত্রা করে থাকি তা কি মাননীয় প্রধানমন্ত্রী বুঝবেন..? লেখাটি অনেক ভালো লাগলো অাপনাকে অসংখ্য ধন্যবাদ
380315
৩০ নভেম্বর ২০১৬ রাত ০৯:৪৭
মনসুর আহামেদ লিখেছেন : ভালো লাগলো /
380323
০১ ডিসেম্বর ২০১৬ রাত ০২:২৫
তবুওআশাবা্দী লিখেছেন : বৈশাখী মেঘের কাছে জল চাইলেন? কাল বৈশাখী এসে না আবার সব তচনচ করে! আমি ভাবছি বাংলাদেশ বিমান বন্ধ না করে প্রধানমন্ত্রী আবার এমিরেটসে যাওয়া আসা শুরু করেন!
380338
০১ ডিসেম্বর ২০১৬ দুপুর ০৩:২৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : বিমান নষ্টের পিছনে নতুন বিমান কিনার উদ্দেশ্যও আছে!!! সুতারাং নিশ্চিন্ত!
380346
০১ ডিসেম্বর ২০১৬ বিকাল ০৫:১৩
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : সুন্দর লেখার জন্য অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File