মৃত অনুভুতি

লিখেছেন লিখেছেন স্নেহার জগত (ভালবাসার তিতলী) ২৯ জানুয়ারি, ২০১৫, ০৯:১৯:০৯ সকাল

জানিস, আমি না একটা জিনিস খুব ভেবে দেখলাম। আজকাল আর তোকে তেমন মনে পড়ে না, কেনো? তা হয়তো নিজেকে প্রশ্ন করলেও পাব না। তোর প্রতি থাকা অনুভুতিগুলো হয়তো মরে গেছে। কিছুটা তোর অবহেলা, অপমানের কারনে, কিছুটা অন্যের কারনে, কিছুটা পরিবেশের কারনে। হয়তো ভুল আমারই,। কথায় বলে নেড়া একবার বেল তলায় যায়, তাইলে আমি কেন বারবার যাই? আজ আর তোকে দেখলে হৃদস্পন্দন বাড়ে না, মোবাইল স্ক্রীনে তোর নাম, ছবি ভেসে উঠলে ধরতে হাত কাঁপে না। তোর ছবি দেখলে আজ আর ষষ্ঠ ইন্দ্রিয় সাড়া দেয় না। কেন জানিনা!!

আচ্ছা তুই কি আজো আমাকে বন্ধুর মত ভাবিস, না হয়তো ভাবিস না, কেনো ভাববি বল? কিন্তু কেন জানি মাঝে মাঝে মনে হয় আজও হয়তো আমাকে চাস তুই। না না এসব কি ভাবছি আমি। পুরোই পাগল হয়ে যাচ্ছি হয়তো।

মনে আছে তোকে বলেছিলাম "কেউ না থাকলেও আমি তোর পাশে থাকবো " থাকা আর হবে না রে, সে বিশ্বাস আমার আর নেই। হয়তো সময়ের আবর্তনে বিশ্বাসে মরিচা পরে গেছে। থাক না তাতে মরিচা পরে,তেল দিয়ে সচল করার দরকার নেই।

কিন্তু আমি আজ বুঝতে পেরেছি মানুষকে পাশে রাখতে হলে কি করতে হয়। জেনে গেছি ভালবাসার সাথে অন্য অস্ত্র দিয়ে বশ করতে হয়। সে এক অদ্ভুত অস্ত্র যার নাম নেই। :-)

#___স্নেহানীল

বিষয়: বিবিধ

১২৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File