Silent pains are silent killer

লিখেছেন লিখেছেন স্নেহার জগত (ভালবাসার তিতলী) ২০ ডিসেম্বর, ২০১৪, ১২:২৭:৩৩ দুপুর

Silent Pain বা নীরব কষ্ট এমনই একটা জিনিস যা প্রতি মুহুর্তে একটা মনকে কুঁড়ে কুঁড়ে খেতে থাকে। এটাকে না যায় প্রকাশ করা না যায় মেরে ফেলা ।একটা মনকে শেষ করতে Silent Pain এর মত Slow Poison ই যথেষ্ট ।এটা অনেক রকম হতে পারে ।যেমন ::

@হয়তো তুমি কাউকে ভালবাসো ।জানতে পারলে অন্য কেউও তাকে ভালবাসে ,সে হয়তো আবার তোমার কাছের কেউ ।তখন তোমার হয়তো উচিত ভালবাসাকে তার হাতে সমর্পণ করা তাকে না জানিয়ে যে তুমিও তাকে ভালবাসতে (সবাই তা পারে না বা করে না) ,কারণ তখন তোমার নিজেকে একেবারে অযোগ্য মনে হবে ।এর থেকে বড় Silent pain মনে হয় আর হয়না ।

@আবার কোন কারণ ছাড়াই বা তুচ্ছ কারণে খুব কাছের বন্ধু পর হয়ে যাওয়া ,দেখা না হওয়া ,কথা না হওয়াও Silent Pain. তখন তার ফেলে যাওয়া স্মৃতি হৃদয়কে কুঁড়ে খায় ।

@আবার সামনে থাকে বন্ধুর সাথে অকারণে কথা বন্ধ হওয়াও একটা Silent Pain. তার সাথে দেখা হবে কিন্তু কথা হবে না ,চোখাচোখি হবে তবু বলতে বাধবে কেমন আছো ?

@কাউকে ভালবেসে তাকে মনের কথাটা বলতে না পারাও Silent Pain. কোন এক অজানা কারণে তাকে বলতে বাঁধা হয়তো কারণটাও জানা ।মনের মাঝে তাকে নীরবে ভালবেসে যাওয়া কিন্তু সামনে কিছু বলতে না পারাটাও Silent Pain এর মতই ।

@পুরোনো ভালবাসাকে ভুলে নতুন করে ভালবাসতে যাওয়া কষ্টকর ।যখন সেটা দোটানায় পড়ে যায় তখন না যায় পুরোনোকে ভোলা না যায় নতুনকে ভালবাসা । নীরব কাঁটার আঘাতে মন হয় ক্ষত বিক্ষত ।

@"আমাদের গল্প" টেলিফ্লিমেও নিভৃতের মৃত্যুও তার বন্ধুর কাছে Silent Pain. সে এ কথা না পারছিল বলত না পারছিল নিজের ভিতর রাখতে ।

Silent Pain গুলো খুবই মারাত্মক হয় ।কিন্তু যখন এগুলো প্রকাশ পায় তখন একটা না চার পাঁচটা জীবনে আঘাত হানে ।তাই হয়তো এই Painটাকে pain gainer নিজের মাঝে রাখতে ভালবাসে ,সামনে হেসে আড়ালে কেঁদে ।

copyright sm.mazumder

বিষয়: বিবিধ

১১৩৬ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

295941
২০ ডিসেম্বর ২০১৪ দুপুর ০২:২০
ভিশু লিখেছেন : ইশ্‌ এত্তো ব্যথা নিয়ে কিভাবে কি হচ্ছে আপনার?! Rolling Eyes Yawn Broken Heart Worried আদা+পুদিনাপাতা দিয়ে চা খেলে নাকি ব্যথা ১টু কমে থাকে। ট্রাই করতে পারেন, প্লিজ... Sad Whew!
295965
২০ ডিসেম্বর ২০১৪ দুপুর ০৩:৪১
হতভাগা লিখেছেন : '' হাসতে দেখো
গাইতে দেখো
অনেক কথায় মুখর আমায় দেখো
দেখো না শুধু হাসি শেষে নিরবতা ''

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File