দেশ কবে পাবে সেই একজনের সন্ধান ??

লিখেছেন লিখেছেন সাবু আলু ০৮ নভেম্বর, ২০১৪, ০৪:২৭:৩০ রাত

আমি একজন নিরপেক্ষ মানুষ হিসাবে মাননীয় সরকারের ও বিরোধীদলীয় সরকারের কাছে জানতে চাই দেশের মানুষ আপনাদের কাছে কি আশা করে আর আপনারা কি দিয়েছেন । সার্বভৌমত্ব পাওয়ার পর থেকে বাংলাদেশের যে হাল তা কিন্তু সরকারী দল আর বিরোধী দলই করেছেন । দেশের জন্য তাহলে কি করেছেন ??

সরকারি দলকে শুধুমাত্র কিছু খুনের উদাহরণ দিয়ে বলি --

সাগর-রুনী হত্যা

ত্বকী হত্যা

নারায়ণগঞ্জের সাত খুন এমন আরো আলোচিত খুনগুলো যে হলো সেগুলা কে করলো ?? আজ পর্যন্ত তাদেরকে কেন আইনের আওতায় আনা হলো না । কেন?? তাদের বিরুদ্ধে কোন আইন নেই ?? রানা প্লাজার "রানা" কে তো কিছু করলেন না । যার অসতর্কতায় মারা গেলে হাজারের অধিক প্রাণ । কোথায় এখন আইন ?? একটা দিক বললাম শুধু । সফলতা কোথাও নাই তাই একটা দিক বলেই শেষ করতে হলো ।

মাননীয় বিরোধীদলীয় নেত্রী কে বলতে চাই এই পাল্টাপাল্টি আক্রমণের রাজনীতি ছেড়ে সুস্থ রাজনীতি তে ফিরে আসুন । অবশ্য আপনারা একই পথের পথিক । আপনাদের বলেই বা কি হবে ??আপনারা সরকার হলে একই ঘটনা ঘটবে ।

রাজনীতি নাম যে এতো জঘন্য হবে তা এই দেশে বাস না করলে বুজতাম না । জনগণ বিএনপি , আওয়ামীলীগে ভোট দিয়ে আপনাদের জয়যুক্ত করে আর সাথে সাথে তাদের জীবনটাও দিয়ে দেয় চিরতরে। ভেবে দেখেছেন??? একটা মানুষের মৃত্যুই তার জীবনের সব অবসান । যখন আপনারাও মারা যাবেন তখন আপনাদেরও জীবনের অবসরে চলে যাবেন । একটা মানুষ মারা যায় আপনাদের জন্য বিনিময়ে রেখে যায় কষ্ট আর যন্ত্রণা তার পরিবারের জন্য । কিন্তু কি দরকার এই মানুষ মারা রাজনীতির ??

আপনারা পাল্টাপাল্টি আক্রমণ করবেন কিন্তু মারা যাবো আমরা সাধারণ জনগণ । আপনাদের জন্য বুলেট প্রোভ গাড়ি আছে আর সাধারণ মানুষের আছে পুলিশের লাঠির বাড়ি, জেল , মৃত্যু ।

এমন কি একজনও নাই যে সত্যের আলোকে চলবে ,যে নিজের জন্য না দেশের জন্য কাজ করবে , যে দেশের রাহাজানী একবারে বন্ধ করে দিয়ে দেশকে সুষ্ঠ ভাবে সামনে এগিয়ে নিয়ে যাবে ?? জাতির আজ এমন একজন সত্যি খুব দরকার

বিষয়: রাজনীতি

৯৮৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

282225
০৮ নভেম্বর ২০১৪ সকাল ০৯:৫৮
নূর আল আমিন লিখেছেন : আপনি এই পোষ্ট দিয়ে আইসিটি ৫৭ ধারা লঙ্গণ করেছেন

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File