পরকীয়া কি এবং কেন????

লিখেছেন লিখেছেন মোহাম্মদ রিগান ০৮ ডিসেম্বর, ২০১৫, ০২:৪৫:০১ দুপুর

পরকীয়া আমাদের দেশে ছড়ীয়ে পড়েছে আতঙ্কজনক হারে। অনেক বেকার যুবক এইসব পরকীয়া প্রেমিকাদের ব্যাবহার করছে টাকা কামনোর যন্ত্র হিসেবে। মজার ব্যাপার হচ্ছে পরকীয়া করা মেয়েদের বেশির ভাগেই হচ্ছে বিদেশীদের বউ( সবাই না।আমাকে মাপ করবেন)। এইসব পরকীয়ার কারন কি ? এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে আপনি দেখবেন যে ছেলেরা পরকীয়া করে কারন.........

১. তাদের শারীরিক চাহিদা মিটানোর জন্য। বিয়ের বয়স হয়েছে কিন্তু আমাদের সামাজিক অবস্থায় সে দেখছে টাকা কামাই করা ছাড়া কেউ মেয়ে বিয়ে দিচ্ছেনা আর অন্যদিকে তার পড়া লেখাও শেষ হয়নি।

২. টাকা কামায়ের জন্য। তার টাকার দরকার কিন্তু সে চাকুরী বা টাকা কামায়ের ওয়ে পাচ্ছেনা।

আর মেয়েরা কেন করে?

১. তাদের স্বামী বিদেশে বা দূরে কোথাও চাকুরী করে। তাদের শারীরিক চাহিদা মেটানো জরুরী।

২. হিন্দি সিরিয়ালে বা মুভিতে তারা দেখেছে বিবাহিত মেয়েরাও প্রেম করে। অবচেতন ভাবে সে এটা দ্বারা প্রভাবিত।

৩. স্বামী বিদেশ আর মেয়েটি স্বামীর মা বাবার থেকে আলাদা একা থাকে। সে অপার স্বাধীনতা পায়, এবং এটার অনেক সময় খারাপ ব্যাবহার করে.........

তবে ছেলে-মেয়ে ২ জনের ক্ষেত্রেই একটি জিনিস প্রযোজ্য আর সেটা হচ্ছে প্রযুক্তির খারাপ ব্যাবহার করা এবং প্রযুক্তির সহজলভ্যতা।

আগে মানুষ বিদেশে যেতো আর বউ থাকতো তার মা-বাবার সাথে যৌথ ফ্যামিলিতে। বিশাল ফ্যামিলির অনেক সদস্যের চোখ ফাকি দিয়ে পরকীয়া করা ঘরের বউদের জন্য যেমন কষ্টকর ছিলো তেমনি কষ্টকর ছিলো ঘরের ছেলেদের অন্য মেয়েদের সাথে প্রেম করা। পরকীয়া তো দূরের ব্যাপার!!!!

এখন তো যৌথ ফ্যামিলি কমে আসছে। এবার গ্রামে দেখলাম অনেক বিদেশীর বউ স্বামীকে বলে তোমাদের গ্রামে ছেলে মানুষ করা যাবেনা আমি আমার বাচ্চাদের মানুষ করার জন্য জেলা শহরে বাসা বাড়া করে থাকবো। অনেক স্বামী নানা ভাবে পরোচিত হয়ে অনুমতি দিয়ে দেন............ সেই স্বামীদের বলছি......... ব্যাপারটা আরেকবার ভেবে দেখবেন। কারন ভাল করে ভেবে দেখেন আপনার গ্রামে থেকেই অনেক বিখ্যাত মানুষ পড়া শুনা করে বড় হয়েছে তাহলে আপনার ছেলে-মেয়ে কেন পারবেনা?? আর বাহিরে পড়তে হলে একটু বড় হলে পাঠান, ক্লাস ২-৩ কেন?? চাকুরীর ক্ষেত্রে কি ক্লাস ২-৩ এর রোল জিজ্ঞেস করা হয়?? উত্তর না... মোটামুটি ম্যাট্রিক থেকে কাউন্ট করা হয়। তাহলে ছেলে মেয়ের পড়ার ব্যাপারে বেশি যত্নশীল হোন ম্যাট্রিকের কয়েক বছর আগ থেকে। তাহলে আপনার স্ত্রীও ভাল থাকবে, ভাল থাকবে আপনার ছেলে-মেয়েও.........

পুনশ্চঃ অনেক বিদেশীর বউ প্রাথমিক ভাবে স্বামীর মা-বাবার সাথে ঝগড়া করে স্বামীকে পরোচিত করে আলাদা হয়ে যাবে। এটা করা হবে স্বামী ছুটিতে বাড়িতে আসলে। তারপর স্বামী বিদেশে যাওয়ার কিছুদিন পরে ২য় গুটি চালবে...... বলবে পোলাইপাইন কে শহরের স্কুলে ভর্তি করাতে হবে...........আমি জেলা শহরে বা শহরে বাসা ভাড়া করে থাকবো...... তারপরের কাহিনি কি আর বলে দিতে হবে!!!! .

বিষয়: বিবিধ

২৬৫৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

353197
০৮ ডিসেম্বর ২০১৫ বিকাল ০৪:৪৭
সাইফুল ঈদগাহ কক্স লিখেছেন : হয় স্বামী-স্ত্রী একসঙ্গে থাকবে, নতুবা মা-বাবার সাথে থাকবে। শশুরবাড়ীতে থাকতে না পারলে বাবার বাড়ীতে থাকবে। স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা বড় কথা। সবাই সব স্বাধীনতা হজম করতে পারে না। ফলে বদহজমের বহুমুখী আলামত দেখা যায় সদা সর্বত্র। অতএব সাবধান। প্রবাসী স্বামীরা স্ত্রীদের সবকথা শুনলে স্ত্রীরা স্বামীদের সবকথা নাও শুনতে পারে। স্ত্রীরা একবার শশুর বাড়ী থেকে বের হতে পারলে আর সহজে তাদেরকে ফেরানো যায় না।
353222
০৮ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৫৫
ইসলামী দুনিয়া লিখেছেন : সম্পূর্ণ বাস্তব বলেছেন। আর একটা কথা দুনিয়া শেষ পর্যায়ে ভবিষ্যত বানী ছিল যেনা ব্যাভিচার বেড়ে যাবে, তাই হয়েছে, এমন কোন পাপ বাকী আছে যা সংঘটিত হচ্ছে না? এটা হাদীসের অক্ষরে অক্ষরে বাস্তবায়ন। তবে আমাদের মা বোনদের রক্ষা করার জন্য চেষ্টা তো করতেই হবে। যাযাকাল্লাহ।
353250
০৮ ডিসেম্বর ২০১৫ রাত ১০:২৩
হতভাগা লিখেছেন : ছেলেরা পরকীয়া করে

. টাকা কামায়ের জন্য। তার টাকার দরকার কিন্তু সে চাকুরী বা টাকা কামায়ের ওয়ে পাচ্ছেনা।


০ সেক্সের জন্য Pleasure দুইজনই পেলেও টাকা পয়সার লেনদেন হলে সেটা পায় কেবল মেয়েরা ।

Gigolo হিসেবে তাহলে দেখছি ছেলেদেরও পরকীয়াতে কামাইয়ের সুযোগ আছে !

চালু মেয়েরা প্রবাসী স্বামী খুঁজে প্রেমিককে ছেড়ে হলেও । কারণ সে ভাল করেই জানে যে , স্বামী বছরে হয়ত ১ বার ২ মাসের জন্য আসবে । বাকী ১০ মাস সে তার প্রেমিক প্রবরকে টাইম দেবে । স্বামীর টাকা সে তার প্রেমিকের জন্য ব্যয় করবে ।
353251
০৮ ডিসেম্বর ২০১৫ রাত ১০:২৬
ফুটন্ত গোলাপ লিখেছেন : খুবই প্রাসঙ্গিক একটা বিষয়কে সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।
০৯ ডিসেম্বর ২০১৫ দুপুর ০২:১৯
293328
মোহাম্মদ রিগান লিখেছেন : আপনাকেও ধন্যবাদ
353343
০৯ ডিসেম্বর ২০১৫ দুপুর ০২:১৯
মোহাম্মদ রিগান লিখেছেন : আপনাকেও ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File