চিঠিতে পুনশ্চ !!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ রিগান ১১ জুন, ২০১৪, ০৭:৩০:৪৬ সন্ধ্যা

জিবনে আমার ১টা চিঠি খুব ভাল লেগেছিলো। আজ অনেক দিন পরে চিঠিটা আবার পড়লাম । ১টা ছেলের ১টা মেয়েকে উদ্দেশ্য করে লেখা। চিঠিটা আমার খুব কাছের কোন মানুষের( নাম বলা জাবেনা) ।

মজার ব্যাপার হচ্ছে মূল চিঠির সাথে আছে অনেক পাদটীকা, পুনশ্চ আর বিঃ দ্রঃ।এখানে আমি শুধু পুনশ্চ গুলো দিলাম। পুনশ্চ গুলো খুব মজার। পড়ে দেখেন প্রেম উতলায়া উঠবে মনে হয় ........................

পুনশ্চ ১ঃ আমি হয়তো তোকে টাকার গরম দেখাতে পারিনা, বা আমি খুব বেশি টাকা নিয়ে ঘুরিনা। তবে তোকে অনেক ভালোবাসি। হয়তোবা আমরা এসি গাড়ি নিয়ে ঘুরতে পারবোনা । তবে প্রচন্ড গরমে রিকশায় ১টা কাপড় ধরে তোকে ছায়া দিয়ে রাখতে পারবো।

পুনশ্চ ২ঃ হয়তোবা আমি তোকে দামি কোন রেস্টুরেন্টে খাওয়াতে পারবোনা। তবে রাস্তার পাশের ফুস্কার দোকানে দাঁড়িয়ে আমরা ফুস্কা খাবো। তুই দেখিস সে ফুস্কার স্বাদ তোর কাছে অসাধারণ লাগবে।

পুনশ্চ ৩ ঃ আমাকে তোর মনে পড়ে বা পড়বে কিনা জানিনা। তবে যদি কখন গার্ল ফ্রেন্ডকে নিয়ে তোর সাথে ঘুরা রাস্তা গুলোতে ঘুরতে যায় নিশ্চিত কাঁদবো । পাশ থেকে হয়তো গার্ল ফ্রেন্ড বলবে" কি হয়েছে তোমার???' বলবো চোখে বালু পড়েছে তাই পানি বের হচ্ছে। হয়তো সে কিছুক্ষণ চোখে বালু খুঁজবে । তুই আসলে আর আমাকে মিথ্যা বলতেও হবেনা বালিও খোঁজা লাগবেনা।

কেমন লাগলো ??????? মূল চিঠি, পাদটীকা আর বিঃ দ্রঃ তো বাদেই দিলাম.....................।

বিষয়: বিবিধ

১২৩৭ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

233987
১২ জুন ২০১৪ রাত ১২:০৮
আবু জারীর লিখেছেন : মূল চিঠির চেয়ে ভালো লেগেছে।
ধন্যবাদ।
১২ জুন ২০১৪ রাত ১২:২১
180613
মোহাম্মদ রিগান লিখেছেন : আপনাকেও ধন্যবাদ
234322
১২ জুন ২০১৪ রাত ০৯:২৮
মুহামমাদ সামি লিখেছেন : পরে কি মেয়ে ফিরে এসেছিল :P ধন্যবাদ ভাই।
১৩ জুন ২০১৪ দুপুর ০২:১৮
181182
মোহাম্মদ রিগান লিখেছেন : নাWorried

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File