অভিশপ্ত ইহুদী নাকি মুছলমানের?

লিখেছেন লিখেছেন আলইগ ইবনে লেণদুপ দোরজি বিন মিরজাফর ১৩ জুলাই, ২০১৪, ০৮:৩৬:২৬ রাত

আমার মনে হয় মুছলমানেরা বেশী অভিশপ্ত ইহুদিদের চাইতে।কারন ইহুদীদের হাতে মার খাচ্ছে মুছলমানেরা আর আরব জাতি চারিদিকে থাকলেও তারা কিছুই করতে পারছে না,এ ক্ষুদে দেশটার বিপক্ষে । পৃথিবীতে ইহুদীরা সংখ্যায় ২ কোটিরও কম কিন্তু সবাই এক হয়ে ইসরাইল রাস্ট্রটিকে টিকিয়ে রাখছে। কারন শুধু ধর্মের খাতিরে পৃথিবীর সব ইহুদী ইসরাইলের বৈধ নাগরিক। তাই আমরা ইসরাইলকে ধর্মভিত্তিক দেশ বলতে পারি।এটা ইহুদীদের একটা জাতীয় উদারতা বলতে পারি যা মুসলিমদের মাঝে নাই।এ উদারতাই ইহুদী দেশটাকে বড় শক্তিশালী করে ফেলছে। যা দুনিয়ার সব মুসলিমরা বুঝেও করে দেখাতে পারছে না। এমনকি সৌদীআরব ও মুসলিমদের ধর্ম ভিত্তিতে নাগরিকতা দেয় না।বিদায় হাজ্জের ভাষণে রাসুল সাঃআঃ বলছিলেন আরবী,অনারবী সবাইকে এক মর্যাদা দিতে কিন্তু আরইবারা তা মানছে না।সরাসরি রাসুল সাঃ আঃ কে অবজ্ঞা করছে। যার পরিনতিতে এত অর্থ সম্পদের মালিক হয়েও সৌদীরা দুর্বল জাতিই রেয়ে গেছে।আরইবারা আজ তেল বিক্রি করে ধণী,একসময় ছিল যখন ওরা ভারিতীয় উপমহাদেশে কাজ করতে আসত।এমনকি ৫০ বছর আগেও ওরা গরীব ছিল,উপমহাদেশে ওরা ধর্মভিত্তিক ব্যাবসা করত,দা,কুরাল,তাসবীহ বিক্রী করত।এমনকি বিয়ে শাদিও করত,ওরা এদেশে আসত বিনা ভিসায় ওদের দেশে কি পারে উপমাহাদেশের কোন মানুষ বিনা ভিসায় যেতে।আরইবাদের নাই সেই মানবতা যা ছিল উপমাহাদেশের মানুষের। আরবদের নাই কোন একতা, থাকলে আর এতগুলো আলাদা রাস্ট্র হত না। ইসরাইল সেই সুযোগে ইচ্ছেমত বাহাদুরি করছে মুছলমান্দের বিপক্ষে।ফিলিস্তিন্দের বাড়ী থেকে উচ্ছেদ করে সেখানে বহুতল দালান বানাচ্ছে আর বিক্রী করছে পৃথিবীর যে কোন ইহুদীর কাছে। কারন সব ইহুদী ইসরাইলের নাগরিক। ফিলিস্তিন মুছলমানদের হত্যা করে সংখ্যালঘু বানাচ্ছে,যেখানে মুছলমানেরা ছিল সকল ভূমীর মালিক সেখানে মুছুলমানেরা হচ্ছে অন্য দেশের শরণার্থী।

ইসরাইল ২০হাজার বর্গ কিঃমিঃ এর ছোট ১টা দেশ যা আমাদের পার্বত্য চট্রগ্রামের মত।২ জায়গাতেই বিধরমিদের সাথে মুছলমানদের বিরোধ।২ জায়গাতেই ইহুদী খ্রিস্টানেরা ততপর,পেরে উঠছে না মুসলিমরা।

এখন কথা হল মুছলমানদের মান সন্মান সহ বাচতে হলে ৫৭টা দেশের সব মুছলমান্দের এক হয়ে এক ঈব্রাহিমী মুছলিম জাতি,এক দেশ গড়তে হবে।যেখানে জাতির পিতা হাজরত ইব্রাহিম আঃ। তা না হলে আর মুছলিমরা ইহুদী-খ্রিস্টান জোটের সাথে পেরে উঠবে না কখনো।

আসুন পৃথিবীর সব মুছলমানদের জন্য ১ দেশ গড়ি যা হবে সুপার পাউয়ার।আমাদের বাংলাদেশ পারে সেই নেত্রিত্য নিতে,কিন্তু ভারত,বার্মা কি দিবে বাংলাদেশকে সেই সুজুগ?উনারা ২ দেশ সব মুছলমানদের বাংলাদেশী বলে ছিল দিচ্ছেন।বারমা সব রুহিঙ্গা আর ভারত সব বাঙ্গালী মুছলিমদের বাংলাদেশে পাঠাতে উঠে পড়ে লেগেছে।দেশের রাজনৈতিক দলগুলু ভারতের উপর নির্ভরশীল,দেশের জনগন তাদের কাছে মূল্যহীন।তাহলে দেখা যাক শুধু ভারত হলেই চলবে না দেশের জনগণেরও দরকার আছে।২টা বড় দল জনগনের ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলছে,যা মোটেই ঠিক না।দেশের জোনগণকে সঠিকভাবে মূল্যায়ন করতে হবে।

পরিশেষে বলব,পৃথিবীর মুছলমানদের রক্ষায় সব মুছলমানদের একজোট হতে হবে যেটা ইহুদী-খ্রিস্টানেরা হয়েছে মুছলমানদের বিপরীতে,তা না হলে মুছলমানদের কোন অস্তিত্ব থাকবে না।গাজা শহরের মুছুলমানদের মারছে আর আমাদের হাছিনা সরকার চুপ কেন?

বিষয়: বিবিধ

১০৬৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

244444
১৩ জুলাই ২০১৪ রাত ১০:০৬
আনোয়ার আলী লিখেছেন : সৌদি আরবের বাদশাহ আবদুল্রাহ তো ইসরাইলের একনিষ্ঠ খাদেম। ইরানকে মারার জন্যে তার সমস্ত শক্তি প্রয়োগ করলেও, ইসরাইলের ব্যাপারে নীরব। ইসরাইল-মাকির্ণীদের পা-চাটা গোলাম এই ভন্ড নিজেকে পরিচয় দেয় দুই মসজিদের খাদেম হিসাবে। এর চাইতে পরিহাসের আর কি হতে পারে? ইসলামকে তারা ব্যবহার করে কেবলই রাষ্ট্র নিয়ন্ত্রণের হাতিয়ার হিসাবে।
১৪ জুলাই ২০১৪ রাত ০১:২৬
189878
আলইগ ইবনে লেণদুপ দোরজি বিন মিরজাফর লিখেছেন : ১০০% সঠিক বলেছেন ভাই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File