ছাত্রলীগ বনাম ছাত্রলীগ

লিখেছেন লিখেছেন কাওছার জামাল ২২ নভেম্বর, ২০১৪, ১২:৩৫:৫৪ রাত

ছাত্রলীগ বনাম ছাত্রলীগ অর্থাৎ লীগে লীগে মাইর হইছে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে। আধিপত্য বিস্তার নিয়ে এ লড়াই এর সূত্রপাত। লাশ হইছে একজন। আমি জানিনা এই লাশটা কোন গ্রুপের, হতে পারে লাড্ডু গ্রুপ অথবা হাড্ডি গ্রুপ। যে গ্রুপের ই হোক এই লাশ একটা গ্রুপের জন্য সুফল বয়ে আনবে আবার আরেকটা গ্রুপের জন্য কুফল বয়ে আনতে পারে, নাও পারে। এই লাশের জন্য কারো চোখে পানি আসবে না শুধু তার পরিবার পরিজন ছাড়া। গ্রুপ লিডারদের চোখে পানি আসার তো প্রশ্নই উঠেনা। তারা বরং কিছুটা উত্তেজিত, হোয়াটস গোয়িং অন?? টপ লিডার শেষ পর্যন্ত কারে কোলে নেয় সেই চিন্তায় মগ্ন আছে। সবচেয়ে ভয়ংকর ব্যাপার হলো ভালো ভাবে খোঁজ খবর নিলে জানা যাবে যিনারা গ্রুপ লিডারদেরও লিডার তিনারা স্বস্থির নিঃস্বাস ফেলছে আর বলছে যাক বাঁচলাম এটলিস্ট ছেলে পুলেরা তো প্র্যাক্টিস করছে। টুকটাক মারামারি না হইলে দল চাঙ্গা থাকেনা আর দল চাঙ্গা না থাকলে পাবলিক কেয়ার করবেনা।

দল চাঙ্গা রাখার এই রেগুলার প্র্যাক্টিস শেষে লাড্ডু গ্রুপ, হাড্ডি গ্রুপ সহ অবশিষ্ট গ্রুপের চরম মন্তব্য দেখে আমিও কিছুটা পুলকিত, মন্তব্যটা মোটামোটি এই রকম... হালার ভাইয়েরা নিজেদের মধ্যে প্র্যাক্টিস করার সময় উইকেট ফালাইতে পারো কিন্তু শিবির সাথে যখন প্রীতি ম্যাচ খেলি তখন ঠিক মতো বলিংও করতে পারোনা। তদের দিয়ে কিচ্ছু হবেনা...। সবচেয়ে জুস মন্তব্য করছে সেন্ট্রাল ছাত্রলীগের বদি মিয়া। সে বলছে সুমন দাশ নাকি ছাত্রলীগের কেউ না ! মিডিয়ার সৃষ্টি!! কেন রে বদি? শাহজালাল ইউনির্ভাসিটির ছাত্র ছাত্রী ছাড়া কি এই শহরে আর কেউ ছাত্রলীগ করেনা?

বিষয়: বিবিধ

১১৯২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

286708
২২ নভেম্বর ২০১৪ রাত ০৩:৩৬
নাছির আলী লিখেছেন : মন্তব্যটা মোটামোটি এই রকম... হালার ভাইয়েরা নিজেদের মধ্যে প্র্যাক্টিস করার সময় উইকেট ফালাইতে পারো কিন্তু শিবির সাথে যখন প্রীতি ম্যাচ খেলি তখন ঠিক মতো বলিংও করতে পারোনা। তদের দিয়ে কিচ্ছু হবে না...।
মন্তব্য ঠিক আছে কারন মানুষের সাথে কি? জানুয়ারে খেলতে পারে?
286737
২২ নভেম্বর ২০১৪ সকাল ০৭:৩৬
হতভাগা লিখেছেন : এটা নেতৃত্ব অর্জনে নিজেদের মধ্যেই একটা প্রতিযোগিতা। এদের মধ্যে থেকেই তো আগামী দিনের তোফায়েল , নাসিম , আশরাফ , কামরুল , কাদের ..... বের হয়ে আসবে ।


মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File