গাজায় ইসরাইলি হামলা, নিরব মুসলিম বিশ্ব!!

লিখেছেন লিখেছেন একজন বীর ০৯ জুলাই, ২০১৪, ০৩:২৮:২৩ দুপুর

বেশ কয়েক বছর পরপরই গাজায় নিঃশংসতা চালায় ইসরাইল। এতে বার রার রক্তে রঞ্জিত হয় মুসলিম এ জনপদের মাটি।

অসহায় হাত হারা পা হারা শিশুদের আর্তনাদ ভারী করে পৃথিবীর আকাশ বাতাস।

ঠিক তেমনি গত কয়েকদিন যাবত সমস্ত মুসলিম বিশ্ব যখন বিশ্বকাপ ফুটবল নিয়ে ব্যাস্ত তখনি গরজে উঠে ইসরাইলি গোলাবারুদ। শহীদ হয় ২৭ জনেরও বেশী।

কিন্তু বরাবরের মতই নিশ্চুপ মুসলিম বিশ্ব। মুসলিম বিশ্বের তথাকথিত সুপার পাওয়াররা। ইরান, তুরষ্ক, সৌদিআরব এর মত মুসলিম দেশগুলো যেন গভীর ঘুমে মত্ত। আবার কখনো কখনো তারা ঘুমের ঘোরে হ্যান করেঙ্গা, ত্যান করেঙ্গা বলে চিতকার দেয়।

কিন্তু বস্তবতায় তারা শুন্য।

তবে কি উদ্ধার হবে অসংখ্য ননবী রাসূলের স্মৃতির বিজড়িত বায়তুল আকসা মসজিদ? মুসলিমরা কি জেগে উঠবেনা।

কুরআনের ভাষায়, "তোমরা কেন আল্লাহর পথে লড়াই করছনা, অথচ নির‍্যাতিত অসহায় নারী, শিশুরা আল্লাহর কাছে ফরিয়াদ করছে, হে আল্লাহ আমাদের এ জনপদ থেকে উদ্ধার কর। আমাদের জন্য তোমার পক্ষ থেকে একজন সাহায্যকারী পাঠাও।"

বিষয়: বিবিধ

১২৮২ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243261
১০ জুলাই ২০১৪ রাত ১২:৪৭
ঈগল লিখেছেন : ব্লগারগণসহ।
===============
ওদের জন্য গণতান্ত্রিক (ইসলামিক) নেতারা ত্রান পাঠায়, । বাদশাহরা চুপ থাকে, মাঝে গর্জন তর্জন করে। অন্যদিকে ঐ ইসরাঈলকে যারা যুগের পর যুগ রক্ষা করে আসছে সেই আমেরিকানদের সাথে গণতান্ত্রিক (ইসলামিক) নেতাদের ও বাদশাহদের মাখামাখি দেখার মত। শয়তানী, কাপুরুষতা, দ্বিমুখীতা আর কাকে বলে!!
=====
অন্যদিকে ঠিকই আল ক্বায়েদার কিছু মুজাহিদ 'আযযাম বিগ্রেড' বা অন্যকোন নামে ইসরাইলে পাল্টা হামলা চালাতে চেষ্টা করে। আল ক্বায়েদা বা অন্য যেকোন মুজাহিদ গ্রুপ শুধু ফিলিস্তিনিদের জন্য নয়, সারা দুনিয়ার মুসলিমদের জন্য শারিরিক যুদ্ধে অংশ নিতে চেষ্টা করে। এটাই হচ্ছে সত্যিকার মুসলিম ও গণতান্ত্রিক মুসলিমদের পার্থক্য।
রিপোর্ট করুন

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File