মুসলিম নির্যাতনঃ দায়ী কে ?

লিখেছেন লিখেছেন সিংহ শাবক ১১ জুলাই, ২০১৪, ০৫:৪৪:৫১ বিকাল

বিবিসি, সিএনএন, ইকোনমিস্ট, হিউমেন রাইটস ওয়াচ, জাতিসংঘ সহ বিভিন্ন মিডিয়া , মানবাধিকার ও সামাজিক সংগঠনগুলো কাদের দ্বারা পরিচালিত ? এবং এগুলোর মালিকানা কাদের ? শুধু মাত্র ক্ষেত্র বিশেষে আল জাজিরা ছাড়া মুসলমানদের পক্ষে কথা বলার মত কোন মিডিয়া কি মুসলমানদের আছে ? উত্তর যদি যথাক্রমে ‘ইয়াহুদী খৃষ্টান’ এবং ‘না’ হয়, তবে কিভাবে আমরা ধারণা করতে পারি ফিলিস্তিন ইস্যুতে ঐ সকল মিডিয়া ও মানবাধিকার সংগঠন গুলো এবং পশ্চিমারা চোখের পানি ফেলবে ??? যারা “মুসলমানদের মানবাধিকার থাকতে নেই”, “মুসলমান হওয়াই অপরাধ”, “ঐ মিডিয়া গুলো কেন কথা বলে না” ইত্যাদি কথা বলে পৃথিবী থেকে করুণা নেয়ার চেষ্টা করছেন তারা সত্যিই বোকার স্বর্গে বাস করছেন ।

মুসলমানরাই মুসলমানদের বড় শত্রু । ইসরাইল ফিলিস্তিনে হামলা করে শত শত মুসলমান হত্যা করছে এটা যেমন চরম নির্মমতা তেমনি এর চেয়েও শত গুনে নির্মমতা হল মুসলমান কর্তৃক মুসলমান হত্যাকান্ড । চরম অপ্রিয় বাস্তবতা হল পৃথিবীর সকল ইয়াহুদী খৃষ্টান মিলে যত মুসলমান মেরেছে তার চেয়েও বেশি গুনে মুসলমান মরেছে নিজেদের মধ্যে সংঘর্ষে । মুসলমানদের দ্বন্দ সংঘাতের আওয়াজ এত বেশি যে, ভিনজাতির আক্রমনের আওয়াজ তারা শুনতেই পায়না । এ কারণেই আরবলীগ, ওআইসি আজ নিরব । আর অধিকাংশই পশ্চিমা দালাল । পশ্চিমাদের দেয়া বিষের হেড ফোন কানে দিয়ে চোখ বন্ধ করে ইবলিশের গান শুনে তারা আজ মাতাল হয়ে আছে ।

আমরা কত হতভাগ্য জাতি ! নিজেদের ও ভিনজাতিদের দ্বারা নির্যাতিত রক্তাক্ত হয়ে বহু দূরে ইমাম মেহেদির পথ পানে চেয়ে থাকি । আফসোস ……………

একজন সালাহ উদ্দিন, একজন তারিক বিন যিয়াদ, একজন মুরসি আর গোটা বিশ্বের লক্ষ কোটি মুসলমানের হৃদয় নিংড়ানো সবটুকু আবেগ ……!!!

অতঃপর আজকের মুসলমান ……

এত কিছুর জন্য কারা দায়ী ???

আমরাই কি নই ……???

পৃথিবীর সকল কার্যক্রম পরিচালিত হয় ন্যাচারাল ওয়েতে । পৃথিবীতে বেঁচে থাকতে হয় বাস্তবতাকে মেনে নিয়ে, আবেগ দিয়ে নয় । কারণ পৃথিবী অত্যন্ত নিষ্ঠুর সে আবেগকে পছন্দ করে না । কিন্তু মুসলমানরা বাস্তবতাকে দূরে ঠেলে দিয়ে কিছু ঠুনকো আবেগকেই বেঁচে থাকার একমাত্র অবলম্বন হিসেবে গ্রহণ করেছে । সুতরাং ন্যাচারালি পৃথিবী তাদের প্রত্যাখ্যান করেছে ।

গোটা বিষয়টা একটা খেলার মাঠের মত। এখানে জয় লাভের জন্য সবাই নিত্য নতুন কৌশল অবলম্বন করবে এটাই স্বাভাবিক । ওরা যে কৌশল অবলম্বন করেছে তাতে মুসলমানরা হেরে গেছে । এক সময় মুসলমানদের কৌশলের কাছে যেমন তারা হেরে যেত । ইয়াহুদী খৃষ্টানরাতো তাদের এজ়েন্ডা বাস্তবায়ন করবেই। ওদের কাছ থেকে মুসলমানরা ন্যায়বিচার পাবেনা এটাই স্বাভাবিক, এটাই বাস্তবতা। সুতরাং অন্যের দিকে তাকিয়ে থেকে করুণা পাবার আশা করা এবং পরগাছার মত বেঁচে থাকার চিন্তা করাটা কি নির্বুদ্ধিতা নয় …………………………???

বিষয়: বিবিধ

১২১৭ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243786
১১ জুলাই ২০১৪ বিকাল ০৫:৫০
ইশতিয়াক আহমেদ লিখেছেন : :'( :'( :'(
243787
১১ জুলাই ২০১৪ বিকাল ০৫:৫০
ইশতিয়াক আহমেদ লিখেছেন : :'( :'( :'(
243792
১১ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:০৫
হতভাগা লিখেছেন : খালেদা জিয়া হেফাজতদের পাশে আসতে সাধারন মানুষদেরকে আহবান জানিয়েছিলেন ৫ই মে রাতে যখন যৌথ বাহিনী ঘিরে ফেলছে বলে আশংকা হচ্ছিল ।

কেউ আসেনি
243817
১১ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:৫০
মোহাম্মদ রিগান লিখেছেন : আপনার কথা শুনে ভাল লাগলো
243885
১১ জুলাই ২০১৪ রাত ১১:১২
সন্ধাতারা লিখেছেন : You have mentioned the right truth. Jajakalla khairan.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File