মুসলিম জাতির লজ্জা

লিখেছেন লিখেছেন সিংহ শাবক ০৮ জুলাই, ২০১৪, ০১:৪৯:৫৩ রাত



কয়েকদিন আগে বৃটিশ এমপি George Galloway তাঁর ফেসবুক পেইজে ফিলিস্তিনে ইসরাইলের সন্ত্রাসী আগ্রাসনের বিরুদ্ধে চমৎকার একটি মন্তব্য করেন ………

“Will anyone, any Arab or Muslim leader stand up and lift even a finger to help the Palestinian people in this massacre? May God damn you. Where is Erdogan? The would be Ottoman Protector? Where? Where is Waleed bin Talal bin Abdel Aziz Al Saud, co-owner of Fox and Sky "News"? Where are the Kings and Emirs of the Arab world? So ready to pay for the murder of Arabs. Where is King Abdullah, "Custodian of the two Mosques"? Where is General Sisi, "the new Nasser"?

I address the Arab and Muslim leaders sincerely with this question. Have you no sense of shame? Judge yourselves before you are judged.........”

একজন আমুসলিম হয়েও তিনি ইসরাইলের বিরুদ্ধে এমন মন্তব্য করেন । এমনকি তিনি সব সময়ই ফিলিস্তিনি মুসলিমের পক্ষে এবং ইসরাইলী সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার । অথচ এখন পর্যন্ত ফিলিস্তিনে ইসরাইলী সন্ত্রাসী আগ্রাসনের বিরুদ্ধে পৃথিবীর কোন মুসলিম রাষ্ট্র প্রধান কি সাহসী প্রতিবাদ করতে পেরেছেন ? বাদশা আব্দুল্লাহ, এরদোগান, হাসান রুহানীরা ? আজ কোথায় ইসলামী স্কলার নামধারী ব্যক্তিরা যারা শীতাতপ নিয়ন্ত্রিত রুমে বসে অথবা সুসজ্জিত কোন স্টেইজে দাঁড়িয়ে শুধু নামাজ রোযা ও সহজ ইসলামের লেকচার দিয়ে গোটা বিশ্বের মুসলমানদের কাছে তারকা বনে গেছেন, জাকির নায়েক, নোমান আলী খান, তারিক রামাদান অথবা অন্য কেউ ?

আসলে দেখার কেউ নেই বলার কেউ নেই, সবাই নিজ নিজ মাথা বাঁচাতে ব্যস্ত । কি দরকার নিজেকে ঝামেলায় জড়ানো । যত সহজে নিজেকে বাঁচিয়ে দিন কাটানো যায় ততই মঙ্গল । নির্যাতিত মুসলমানদের পক্ষে জোড়ালো বক্তব্য দিলে যদি “মডারেট মুসলমানের” খাতা থেকে নিজের নাম কাটা যায় !

আমাদের মুসলিম রাষ্ট্র প্রধানেরা চরম ক্ষমতা লোভী ।ইয়াহুদী খৃষ্টানদের টাকায় ভাড়া করা এজেন্ট। ক্ষমতাকে টিকিয়ে রাখতে তারা তাদের পা চাটতেও দ্বিধাবোধ করে না । আর আমাদের তথাকথিত ইসলামিক স্কলাররা অধিকাংশই স্বার্থপর। প্রতিটি ক্ষেত্রে তারা নিজেদের সুনাম, যশ, খ্যাতি অর্জনে ব্যস্ত। তাই ঐ সকল সন্ত্রাসীদের নির্যাতনের প্রতিবাদ করার সাহস তারা পাননা ।

শুধুমাত্র এসি রুমে বসে অথবা সুসজ্জিত স্টেজে দাঁড়িয়ে বক্তব্য দিলেই স্কলার হওয়া যায় না । বিএমডাব্লিউ বুলেট প্রুফ গাড়িতে চড়ে ফিটফাট স্যুট কোর্ট পড়ে মিডিয়ার সামনে কথা বললেই মুসলিম নেতা হওয়া যায় না । আজ এ কথা পরিস্কার তোমাদের দ্বারা মুসলিম উম্মাহর কোন উপকার হবে না । বরং তোমাদের ঐ ফিটফাট কুৎসিত চেহারা দেখে নির্যাতিত মুসলিম উম্মাহ তোমাদের থেকে ঘৃণাভরে মুখ ফিরিয়ে নিবে। নির্যাতনে জর্জরিত হয়ে রক্তমাখা শরীরে বুক ফাঁটা আর্তনাদ করে তোমাদের মুনাফেকীর জন্য আল্লাহর কাছে তোমাদের বিরুদ্ধে নালিশ করবে ।

মুসলমান শাসকের দেয়া টাকায় বুলেট কিনে সেই বুলেট চালানো হচ্ছে নিরপরাধ মুসলমানের বুকে। রক্তে রঞ্জিত হচ্ছে মুসলিম জনপদ । ধ্বংস হচ্ছে মুসলিম বীর পুরুষদের হাতে গড়া শত বছরের মুসলিম সভ্যতা । মুসলিম জনপদ আজ এক একটি রক্তাক্ত প্রান্তর ! সেই রক্তাক্ত প্রান্তরে আহত হয়ে ডুগরে কাঁদছে মানবতার অসহায় করুণ বাণী ! মুসলিম জাতির জন্য এর চেয়ে করুণ কৌতুক আর কি হতে পারে !!!

সামনে উত্তাল তরঙ্গের বিক্ষুব্ধ ঊর্মিমালা । এ মহা প্রলয়ের ঝঞ্ঝা বিক্ষুব্ধ উত্তাল সাগর পাড়ি দিতে জাহাজ তৈরী । তাওহীদি বন্দরে আজ জড়ো হয়েছে লাখো নাবিক। কিন্তু জাহাজের সেই কাংক্ষিত পাঞ্জেরী নেই । নাবিকেরা বহু দিন ধরে তাকিয়ে আছে তাঁর পথ পানে । কবে আসবে সেই পাঞ্জেরী …………………???

বিষয়: বিবিধ

১৩৫৬ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

242724
০৮ জুলাই ২০১৪ রাত ০২:২২
কাওছার জামাল লিখেছেন : Star
242743
০৮ জুলাই ২০১৪ সকাল ০৫:০২
খেলাঘর বাধঁতে এসেছি লিখেছেন :


শুধু এই পতাকাটি পারে- অসভ্য, বর্বর, দাঙ্গাবাজ, অজ্ঞ, মূর্খ মুসলমানদের মানুষ করতে।
০৮ জুলাই ২০১৪ সকাল ০৭:০১
188531
স্বপন২ লিখেছেন : @খেলাঘর বাধঁতে এসেছ,আকবার ,স্বাধীনতা,জুলিয়া,
মারিয়া
পরীবানু
মরুর মুসাফির
পরীবানু ,সততার আলো
অশ্বথমা
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক
পরমা ,নীলমণীলতা
বিলকিস লায়লা
দস্তার
রুপবান
মুক্তিযুদ্ধ ৭১
দ্রাবীড় বাঙাল
লেয়লা ইসলাম
বিলকিস
বাংলা ৭১
ভিক্টোরিয়া
হেলেনা
পল্লব প্রভাতে
খালেদ
রুশো তামজিদ
বারাংগনা
মধুবালা
সখি
ফয়সাল১
মাঝি-মাল্লা, ,
লায়লার
লায়লা০০৭
রাতুল দাস
চকো চকো
সায়েদ-রিয়াদ
বিভ্রান্ত নাবিক
ফাজিল
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক
মুক্তিযুদ্ধ ৭২
দ্রাবীড় বাঙাল
পিচ্চি পোলা
কাওসাইন হক
চাষা
jahed_ullah
নীরু
সাদা মন
সাদা মন
চোথাবাজ
আমি বিপ্লবী
সততার আলো সকাল সন্ধ্যা
এই নেরিকুত্রীর এত নিক
242751
০৮ জুলাই ২০১৪ সকাল ০৫:৩৬
দ্য স্লেভ লিখেছেন : সত্য বলেছেন।
242759
০৮ জুলাই ২০১৪ সকাল ০৬:১৪
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : ভালো লাগলো পিলাচ অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File