ইমান ধ্বংস করার সেরা অশ্র চরিত্রহীন নারী

লিখেছেন লিখেছেন হৃদয়ে রক্তক্ষরণ ০ ১৬ মার্চ, ২০১৫, ০৩:১৫:৩৬ দুপুর



কোন জাতিকে ধংস করার জন্য শিক্ষাব্যবাস্থা এবং জ্ঞানী বুদ্ধিজীবিদের ধংস করাই যথেষ্ট। কিন্তু না এটাই শেষ কথা নয়। আরো একটি অশ্র আছে যা তার চেয়ে ভয়াবহ, যা একটি জাতীর সমাজ ব্যবস্থাকে উলটপালোট করে দিতে পারে, আর তা হল চরিত্রহীন নারী। একজন চরিত্রহীন নারী যথেষ্ট হাজারটা পুরুষ কে নষ্টামির আস্তাকুড়ে নিক্ষেপ করতে। ইয়াহুদী খৃষ্টানরা খুব সুক্ষভাবে এই অশ্রটি প্রয়োগ করছে ইসলাম ধর্মবিশ্বাসীদের বিরুদ্ধে আমাদেরই কিছু মুসলিম মা বোনদের দিয়ে। আধুনিকতার স্লোগান মাথায় ঢুকিয়ে অর্ধ নগ, নগ্ন করে রাস্তায় নামিয়ে মুসলিম জাতীর সম্পূর্ণ বিনাশ সাধনে খুব দক্ষতার সাথে চাল চেলে যাচ্ছে, উদ্দেশ্য একটাই যৌনাচার সর্বত্র ছড়িয়ে দিয়ে পুরো জাতিকে বেশামাল করে সজোরে মূল ভিত্তিতে আঘাত করা।

ইয়াহুদীদের শ্রেষ্ঠ রাব্বি বলেছেন, “এমন যন্ত্র আছে যা উম্মতে মুহাম্মদীকে ধ্বংসের ব্যাপারে এক হাজার কর্মীর অধিক কার্যকর আর তা হল চরিত্রহীন নারী। সুতরাং ধ্বংস করতে হলে প্রবৃত্তির অনুসরণের দিকে ছেড়ে দাও”।

আরেক রাব্বি বলেছেন, “আমাদের উচিত আধুনিকতার নামে মেয়েদের নগ্নতা বেহায়াপনা চরিত্রহীনতার দিকে ঠেলে দেয়া। কেননা যেদিন আমরা এদের উলঙ্গ করে চরিত্রহীন অবস্থায় ছেড়ে দিতে পারব, তখন তারাই হবে এমন দুঃসাহসী বিজয়িনী সৈনিক যারা উম্মতে মুহাম্মদীকে ধংস করে স্বার্থক বিজয় ছিনিয়ে নিয়ে আমাদের কাছে ফিরে আসবে। “

একটু মিলিয়ে দেখুন তাদের কথা। সমাজে কিন্তু তাদের কৌশল ষোল্ কলায় প্রয়োগ হচ্ছে। হে মা বোনেরা, তাদের অন্ধ অনুসরণ করছেন, ভেবেছেন কি কখনও শেষ বেলায় তারাই আপনার পাশে থাকবে না? কখনই না, তাদের উদ্দেশ্য আপনার মুক্তি নয়, বরং মুক্তির লালসা দেখিয়ে অসৎ উদ্দেশ্য চরিতার্থ করা। তারা কখনও আপনার প্রতি সন্তুষ্ট হবেনা যতক্ষণ না তাদের ধর্ম মতাদর্শকে গ্রহণ করবেন। আল্লাহ রাব্বুল আলামিন বলেন, ইয়াহুদী খৃষ্টান রা কখনো তোমাদের প্রতি সন্তুষ্ট হবেনা, যতক্ষণ না তুমি তাদের মতাদর্শকে গ্রহণ কর। (সুরা বাকারা-১২০)।

সর্বেশষ কথা হল, রোজ কিয়ামতের দিন যেখানে তারাই কঠিন শাস্তির ভয়ে পেরেশান থাকবে, সেখানে আপনার পাশে দাড়ানোর প্রশ্নই আসেনা! যেমন আল্লাহ বলেন, ‘যারা চায় যে ইমানদার লোকদের মাঝে নির্লজ্জতা ( ব্যাভিচার) বিস্তার লাভ করুক, নিশ্চই তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখিরাতে যন্ত্রণাদায়ক শাস্তি। আল্লাহ ভাল জানেন, তোমরা জাননা। (সুরা নূর ২৪)। আসুন বোনটি, যা আপনার আগে পরে অর্থাৎ দুনিয়া ও আখেরাতে সহযোগী, সুপারিশকারী হবে তার অনুসরণ করুন। ইসলামী জীবন বিধান অনুসরণ অনুকরণের মাধ্যমেই আসবে আপনার শুরু এবং শেষ সফলতা। জানেনতো শেষ ভাল যার সব ভাল তার, তবে কাজটা কেন বোকার মত করে আখেরে ধরা খাবেন?

বিষয়: বিবিধ

৩৬২৮ বার পঠিত, ২২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

309291
১৬ মার্চ ২০১৫ দুপুর ০৩:২১
আফরা লিখেছেন : জাজাকাল্লাহ খাইরান ।
১৬ মার্চ ২০১৫ দুপুর ০৩:৪১
250242
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : ধন্যবাদ আপনাকে। আমার প্রথম কমেন্টার!
309294
১৬ মার্চ ২০১৫ দুপুর ০৩:৪০
মোতাহারুল ইসলাম লিখেছেন : হাদীসের আলোকে নারী ছাড়া মুসল্মানদের জন্য বড় কোনো ফিতনা নেই।
১৬ মার্চ ২০১৫ বিকাল ০৪:০৯
250246
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : আল্লাহর সত্যি বলছেন।
মন্তব্যের জন্য ধন্যবাদ
309323
১৬ মার্চ ২০১৫ রাত ০৮:০৭
আবু জান্নাত লিখেছেন : হাদিসে এসেছে "মহিলারা হল শয়তানের জাল"। জাল দিয়ে যেমন মাছের জিবন শেষ করা হয়, তেমনি নারী দিয়ে মুসলিম পুরুষদের দুনিয়া ও আখিরাত শেষ করা যায়। অবশ্য সব মহিলা নয়, যারা আদর্শহীনা ও চরিত্রহীনা। জাযাকাল্লাহ খাইর।
১৭ মার্চ ২০১৫ রাত ০১:৩৬
250364
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : শোক্রিয়া।
সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানবেন।
309324
১৬ মার্চ ২০১৫ রাত ০৮:১৬
দ্য স্লেভ লিখেছেন : ইয়াহুদীদের শ্রেষ্ঠ রাব্বি বলেছেন, “এমন যন্ত্র আছে যা উম্মতে মুহাম্মদীকে ধ্বংসের ব্যাপারে এক হাজার কর্মীর অধিক কার্যকর আর তা হল চরিত্রহীন নারী। সুতরাং ধ্বংস করতে হলে প্রবৃত্তির অনুসরণের দিকে ছেড়ে দাও”।
১৭ মার্চ ২০১৫ রাত ০১:৩৬
250365
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : কমেন্টের জন্য ধন্যবাদ।
309333
১৬ মার্চ ২০১৫ রাত ০৮:৫৭
হতভাগা লিখেছেন : নারীকে আধুনিক মনষ্ক হতে দিতে চান না ? চান না যে নারী স্বাধীন হোক ?
১৭ মার্চ ২০১৫ রাত ০১:৪০
250366
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : আমি কখন না করলাম, আর কখনি বা তাদের স্বাধীনতার পথে বাধা হয়ে দাঁড়ালাম?

মানুষ আধুনিক হয় মন মানুসিকতা, রুচিশীলতায়, শুধু পোষাকে আধুনিক হলেই সব্বনাশ!

হতভাগা ভাইরে! আমি আপনাকে হাড়ে হাড়ে চিনি! এই ব্লগে আসার পর আপনার দ্বারাই কুপোকাত হয়েছি, পরে জেনেছি, চিনেছি আপ্নিই খাঁটি সোনা।
ধন্যবাদ মন্তব্যের জন্য।
309352
১৬ মার্চ ২০১৫ রাত ১০:৪০
আবু জারীর লিখেছেন : এজন্যই ইহুদীরা তাদের পণ্যের বিজ্ঞাপনে নগ্ন নারীদের ব্যবহার করছে আর বিভিন্ন নামে সুন্দরী প্রতিযোগিতার নামে মুসলিম নামধারী নারীদেরো উলঙ্গ করছে!
১৭ মার্চ ২০১৫ রাত ০১:৪১
250367
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : একদম ঠিক বলেছেন।

এ ছাড়া ভিন্ন কোন উদ্দেশ্য তাদের নেই।
309360
১৬ মার্চ ২০১৫ রাত ১০:৫৭
দুষ্টু পোলা লিখেছেন : আবু জারীর লিখেছেন : এজন্যই ইহুদীরা তাদের পণ্যের বিজ্ঞাপনে নগ্ন নারীদের ব্যবহার করছে আর বিভিন্ন নামে সুন্দরী প্রতিযোগিতার নামে মুসলিম নামধারী নারীদেরো উলঙ্গ করছে!
১৭ মার্চ ২০১৫ রাত ০১:৫৯
250369
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : ধন্যবাদ।
309383
১৭ মার্চ ২০১৫ রাত ১২:০৭
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : ভাল লিখেছেন তবে বানানের ব্যাপারে যত্নবান হওয়াটা জরুরী।
১৭ মার্চ ২০১৫ রাত ০২:০০
250370
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : ধন্যবাদ পরামর্শের জন্য। জি, অস্র শব্দের ভুল ব্যবহার হয়েছে, তাছারা আরো কিছু ভুল রয়েছে। শোধরে নেব
309388
১৭ মার্চ ২০১৫ রাত ১২:২৫
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : ঠিক বলেছেন।
১৭ মার্চ ২০১৫ রাত ০১:৫৪
250368
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : ধন্যবাদ মন্তব্যের জন্য।
১০
309411
১৭ মার্চ ২০১৫ রাত ০৩:১৩
সাদিয়া মুকিম লিখেছেন : আসসালামুআলাইকুম।
চরিত্রহীন নারী হোক আর পুরুষ হোক দুজনেই ঈমান বিধ্বংষী কারী হতে পারে!

আল্লাহ আমাদের হিফাজত করুন!

জাযাকাল্লাহু খাইর! Good Luck
১৭ মার্চ ২০১৫ সকাল ০৭:৫৭
250384
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : তা ঠিক। আল্লাহর রাসূল নারীকে সবচেয়ে বড় ফেতনা বলে উল্লেখ করেছেন। আমি সামগ্রিক অর্থে অর্থাৎ যোদ্ধার ময়দানে চরিত্রহীন নারীর উপস্থিতি যোদ্ধাদের প্ররোচিত করে মুসলমানদের পরাজয় ত্বরান্বিত করতে পারে।

জাযাকাল্লাহু খাইর।
১১
309419
১৭ মার্চ ২০১৫ সকাল ০৫:৫৮
টাংসু ফকীর লিখেছেন : অনেক ধন্যবাদ
১২
311017
২৫ মার্চ ২০১৫ সকাল ১১:৩০
লালসালু লিখেছেন : সহমত

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File