পরিমল, শ্যমলরা যদি আমাদের শিক্ষক হয়

লিখেছেন লিখেছেন বিন হারুন ২০ মে, ২০১৬, ০৯:০২:১৪ রাত

পৃথিবীর সবকিছু সমান থাকে না. কাপড় সম্ভ্রম রক্ষা করে কিন্তু পাতলা মশারি আর খুব বেশি ছেঁড়া কাপড় সম্ভ্রম রক্ষা করতে পারে না, ফল মানুষের জন্য উপকারী আবার পঁচাফল মানুষের জীবন ধ্বংশ কারী. আদর্শবান শিক্ষক সমাজ, দেশ পৃথিবীকে আদর্শ করে তোলে আর পরিমলদের মতো শিক্ষক পুরো সমাজের দেশের মহিলাদের সম্ভ্রম নষ্ট করে, শ্যামল কান্তিরা কোমলমতি শিক্ষার্থীদের অন্তরে নাস্তিকতার বীজ বুনে দেয়. পড়া-লেখা শেখাতে পারলেই আমরা শিক্ষক মনে করি আমাদের সন্তানদের জন্য শিক্ষক হিসেবে নিয়োগ দিয়ে ফেলি. ভেবে দেখি না শিক্ষকের চাল-চলন, হাঁটা বসা, আচার আচরনে ভদ্রতা আছে কিনা,

কারন ছাত্ররা শিক্ষক থেকে পড়া-লেখা যেমন শেখে তেমন শেখে আচার আচরন, অনুসরন করে শিক্ষকের হাটা চলা, কথা বলার ভাবভঙ্গি, তাই শিক্ষক নিয়োগের ব্যাপারে হাজার বার চিন্তা করতে হবে.

আজ দেখলাম অনেক লোক শ্যমল কান্তির বিরুদ্ধে তার অনেক ছাত্র সাক্ষী দিচ্ছে অথচ তা জেনেও কিছু মিড়িয়া আর কিছুলোক শ্যামল কান্তির পক্ষে নিয়ে কান ধরা দিবস পালন করছে, (তাদের সবার কান ধরা উচিতও ছিল কারন তারা ধর্মের বিপক্ষে অবস্থান নিয়েছে সাথে তার মতো উঠবস করলেও ভাল হতো)

শ্যামলের অনুসারিরা নির্লজ্জের মতো কান ধরল, এফবিতে এক ভাই প্রশ্ন করল 'আচ্ছা যদি সেদিন শ্যামল কাপড় খুলে ফেলতো সেদিনকে তারা কি কাপড় খোলা দিবস পালন করতো?' হয়তো করতো কারন মানুষের যখন লজ্জা চলে যায় তখন তার যা খুশি তা করতে পারে.

আমরা যারা মুসলিম আমাদেরকে পরিপূর্ণ ভাবে ইসলামে প্রবেশ করতে হবে, শয়তানের পদাঙ্খ অনুস্মরণ করলে চলবে না, আমাদেরকে বুঝতে হবে শয়তান আমাদের প্রকাশ্য শত্রু.

বিষয়: বিবিধ

১৩২৮ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

369669
২০ মে ২০১৬ রাত ০৯:৪৬
হতভাগা লিখেছেন : বিএনপির এক প্রফেসরের শার্ট টেনে ছিঁড়ে ফেলেছিল সরকার দলীয় ক্যাডারেরা । তখন কি পোলাপানেরা শার্টছেড়া দিবস পালন করেছিল ?

ব্যাপারটা হিন্দুকে নিয়ে বলেই মিডিয়া তাকে এত কাভারেজ দিচ্ছে ।

২০ মে ২০১৬ রাত ১১:১৬
306785
বিন হারুন লিখেছেন : যে স্রষ্টাকে অপমান করতে চায়, তার আবার সম্মান কিসের? অনেক অকে ধন্যবাদ আপনাকে
369674
২০ মে ২০১৬ রাত ১০:৪৫
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : আমরা যারা মুসলিম আমাদেরকে পরিপূর্ণ ভাবে ইসলামে প্রবেশ করতে হবে, শয়তানের পদাঙ্খ অনুস্মরণ করলে চলবে না, আমাদেরকে বুঝতে হবে শয়তান আমাদের প্রকাশ্য শত্রু.
২০ মে ২০১৬ রাত ১১:১৬
306786
বিন হারুন লিখেছেন : RoseRoseRose
369675
২০ মে ২০১৬ রাত ১০:৫৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : প্রাইমারিতে ৭০% শিক্ষকই তারা!
২০ মে ২০১৬ রাত ১১:১৮
306787
বিন হারুন লিখেছেন : আমাদের পোড়া কপাল বলে হয়তো Good Luck
369701
২১ মে ২০১৬ সকাল ০৮:২৪
শেখের পোলা লিখেছেন : ওরাইতো এখন হর্তাকর্তা। ওদের অপমান কি সহ্য করা যায়। তাই উনি উলঙ্গ হলে অনুসারীরাও উলঙ্গ হত আর লেংটা দিবস বলে একটা উদজাপনের দিবস পাওয়া যেত। কি মজা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File