বুঝি না কেন মেয়েরা নিজেকে বিকিয়ে দেয়?

লিখেছেন লিখেছেন স্বপ্নীল৫৬ ২৪ মে, ২০১৪, ১২:৪৪:১৮ রাত

ইন্টারনেটে ফটোশপের মাধ্যমে নগ্ন ছবির সাথে জুড়ে দিয়ে মেয়েটাকে অপমান করা হয়েছে । আর ভয় দেখানো হয়েছে যৌন মিলন না করলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হবে । আর তাতেই মেয়েগুলো ওই পশুগুলোর সাথে মিলিত হলো ।

আমি বুঝি না । আপনার ছবিকে ফটোশপ করেছে যে শয়তান আপনি কেন আত্মীয়সজন অথবা পুলিশের মাধ্যমে ওদেরকে সাইজ না করে নিজে সাইজ হলেন । নাকি আপনি ওদের প্রতি দুর্বল? এরকম ফটোশপ তো যে কারো ছবিতে করতেই পারে । আপনি আইনগত ব্যবস্থা নিতে পারতেন. সেটাই হতো ওদের জন্য উপযুক্ত শাস্তি. তা না করে ওদের হাতেই নিজেকে সপে দিলেন ? বুঝি না ।

বিষয়: বিবিধ

৮৫২ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

225231
২৪ মে ২০১৪ রাত ০১:২০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : একমত। যদি ফটোশপ এর মাধ্যমেই তৈরি হয় তাহলে ভয় পাওয়ার কিছু নাই। এটা যে কোন ভাল গ্রাফিক্স এর কাজ জানা মানুষ সহজেই ধরতে পারবে। তবে আমাদের সামাজিক অবস্থাও এ জন্য দায়ি।
225246
২৪ মে ২০১৪ রাত ০২:২০
সুশীল লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
225247
২৪ মে ২০১৪ রাত ০২:২০
চোথাবাজ লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
225298
২৪ মে ২০১৪ সকাল ০৭:৩০
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : মেয়েদের আরও সাহসী হতে হবে। তথাকথিত ক্লাসমেইট, বন্ধু, টীম মেম্বারদের সাথে মেলামেশা বন্ধ করতে হবে। ...... মা/বাবা/আপন ভাইদেরকেই প্রকৃত শুভাকাঙ্কি/বন্ধু হিসেবে গ্রহণ করলে/ এসব বিষয়ে উনাদের সাথে পরামর্শ করলে নিজেকে লম্পটদের হাতে/ কুপথে সপে দিতে হতো না ...... মনেহয়।
225310
২৪ মে ২০১৪ সকাল ০৯:০২
রেহনুমা বিনত আনিস লিখেছেন : আমাদের মেয়েরা ছোটবেলা থেকে নৈতিক সাহস নিয়ে বড় হয়না, তাদের কেবল মেনে নেয়ার মানসিকতা দিয়ে তৈরী করা হয়, প্রতিবাদমুখর হতে তারা শেখেনা, ফলশ্রুতিতে এই নিরাশ্রয় অবলা মনোভাব হয়ে যায় তাদের মজ্জাগত।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File