ফাঁসির সেলে পরিবারকে কাদের মোল্লা

লিখেছেন লিখেছেন উড়ন্ত মন ১১ ডিসেম্বর, ২০১৩, ১১:৪৩:০৬ রাত

ফাঁসির সেলে পরিবারকে কাদের মোল্লা

আমি ভালো আছি। আল্লাহ আমাকে অনেক ভালো রেখেছে। আমাকে নিয়ে তোমরা কোন চিন্তা করবা না। আমি শুধুমাত্র ইসলামী আন্দোলন করি বলে ওরা আমাকে ফাঁসি দিয়ে মারতে চাইছে। কিন্তু আমি সবসময় শহীদি মৃত্যু কামনা করেছি। আজ আমি ইসলামী আন্দোলন করার কারণে বর্তমান সরকার আমাকে মিথ্যা মামলা দিয়ে মিথ্যা সাক্ষী বানিয়ে আমাকে ফাসাতে চাচ্ছে। এই মৃত্যু তো সাধারণ কোন মৃত্যু নয় এটি ‘শহীদি মৃত্যু’। ইসলামী আন্দোলনের পথকে যারা একটু একটু করে এতদূর নিয়ে এসেছে সবাই তো শহীদি মৃত্যু কামনা করে কিন্তু কতজন এই শহীদি মৃত্যু পাই। আল্লাহ যদি আমার শহীদি মৃত্যু দেয় ‘আলহামদুলিল্লাহ’ আর যদি সম্মানের সাথে আমাকে মুক্তি ব্যবস্থা করে সেখানেও আমি আল্লাহর শুকরিয়া আদায় করি (আলহামদুলিল্লাহ)।

আমার নামে যে সব মামলা দেওয়া হয়েছে তার সাথে আমার বিন্দুমাত্র সম্পর্ক নেই কিন্তু এই সরকার মিথ্যা মামলা দিয়ে মিথ্যা সাক্ষী সাজিয়ে আমাকে ফাঁসি দিয়ে মারতে চাই। আমি আমার এক আল্লাহর প্রতি পূর্ণ বিশ্বাস আছে, ভরসা আছে। শেষ পর্যন্ত আমি আমার আল্লাহর উপর ভরসা করছি। আল্লাহ যে ফায়সালা দেবেন আমি আমি তাতেই খুসি। আমাকে ফাঁসি দিয়ে এই সরকার মারতে চাই আর এর মাধ্যমে এই সরকারের পতন নেমে আসবে ইনশাআল্লাহ।

আমাকে যদি এই সরকার অন্যায়ভাবে ফাঁসি দেয় তাহলে যেমনি এই সরকারের পতন নেমে আসবে ঠিক তেমনি এদেশের ইসলামী আন্দোলন আরো বেগবান হবে। যা আল্লাহর দ্বীন কায়েমের পথকে আরো প্রশস্থ করবে ইনশাআল্লাহ।

ইসলামী আন্দোলনো কত শত মহান নেতা যারা সারা জীবন পার করেছে ইসলামী আন্দোলন করে কিন্তু তাদের মৃত্যু হয়েছে বিছানায় শুয়ে বা অসুস্থ হয়ে কিন্তু আমার মৃত্যু হবে শহীদি মৃত্যু। যেটা আমার সারাজীবনের কামনা। জীবন মৃত্যু নির্ধারন হয় আসমান থেকে জমীন থেকে নয়। অতএব আল্লাহ যা কপালে লিখে রেখেছেন তা তো হবেই।

সবাইকে আমার সালাম দিও আর আল্লাহর উপর ভরসা রেখে ধর্য্য ধারন করো নিশ্চই এই ফাসির মাধ্যমে আল্লাহ তার দ্বীন কায়েমের পথকে প্রশস্থ করবেন। ইনশাআল্লাহ।

পরিবারের প্রতি....

এতোদিন আমি ছিলাম তোমাদের গার্ডিয়ান। কিন্তু আজ থেকে এক আল্লাহ তোমাদের গার্ডিয়ান। সবসময় তোমরা আল্লাহর উপর ভরসা রাখবে । তোমরা ধর্য্য ধারণ করো। আল্লাহ নিশ্চই ভালো কোন ফলাফল দান করবেন।

বড় ছেলে হাসান জামিল বলেন,

“আমরা এই বিশ্ব ভুখন্ডের মালিক এক আল্লাহর উপর ভরসা করে আছি, থাকবো শেষ পর্যন্ত, তারপর যেটা হবে সেটা আমরা হাসি মুখে মেনে নেবো। যদি আমার বাবার ফাঁসি হয় আমরা সেটাই মেনে নেবো। কারণ সেটা আল্লাহর সিদ্ধান্ত। যেটা কেউ খন্ডন করতে পারে না। আর আল্লাহ মানুষের মঙ্গলের জন্যই সবকিছু করে থাকেন। অতএব আমরা শেষ পর্যন্ত সেই আল্লাহর প্রতি বিশ্বাস ও ভরসা নিয়ে অপেক্ষা করতে থাকলাম। ”

বিষয়: বিবিধ

১৪২৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File