“জাতীয় বেহায়া”

লিখেছেন লিখেছেন উড়ন্ত মন ১৮ নভেম্বর, ২০১৩, ০৬:৫৩:৪৩ সন্ধ্যা

“জাতীয় বেহায়া” কারে বলে সেটা আমাদের শিখতে হবে আমাদের জাতীয় পার্টির চেয়ারম্যন “এরশাদ কাকুর কাছে থেকে।

তাকে “জাতীয় বেহায়া” না বলে পারছিনা কার তিনি আগামী সংসদ নির্বাচন সম্পর্কে বিভিন্ন সময় বিভিন্ন কথা বলেছেন যার কোন আগামাথা নাই।

তিনি একবার বললেন, “সংবিধানের কাটাছেঁড়া করে সরকার ক্ষমতায় থাকার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। বর্তমানে সংলাপের সম্ভাবনা নেই মন্তব্য করে তিনি জানান, সর্বদলীয় সরকারেও তার দল অংশ নেবে না।”

তিনি আরেকবার বললেন, “সব দলের অংশগ্রহণ ছাড়া নির্বাচন গ্রহণযোগ্য হবে না। এমন নির্বাচন হলে তাতে অংশ নিবে না জাতীয় পার্টি।”

এমন কত যে বক্তব্য দিয়েছেন এই জাতীয় বেহায়া তার কোন ইয়ত্তা নেই।

আজকে আবার সংবাদ সম্মেলন ডেকেছে জাতী পার্টি। দেখুন কি বলেছে,

“সোমবার সংবাদ সম্মেলন ডেকেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। মহাজোট ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি।

রোববার এরশাদের প্রেস ও রাজনৈতিক সচিব সুনীল শুভরায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে সংবাদ সম্মেলনের কথা জানান। সোমবার বেলা সাড়ে ১১ টায় এরশাদের বনানী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের মুখপাত্র ও দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ নতুন বার্তা ডটকমকে বলেন, “সোমবার আনুষ্ঠানিকভাবে মহাজোট ছাড়ার ঘোষণা দেয়া হবে।”

“আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় পার্টির মনোনয়নপত্র বিতরণ শুরু হবে আগামী ২০ নভেম্বর থেকে। এ মনোনয়নপত্র ২৫ নভেম্বর পর্যন্ত তোলা যাবে এবং জমা দেয়া যাবে ২৬ নভেম্বর পর্যন্ত। আর আগামী ১ ডিসেম্বর নির্বাচনী ইশতেহার প্রকাশ করা হবে।”

আবার নির্বাচনকালীন মন্ত্রী সভায় মন্ত্রীত্বও পেয়েছেন জাতীয় পার্টির রওশন এরশাদ, আনিসুল ইসলাম মাহমুদ ও রুহুল আমিন হাওলাদার।এছাড়া মন্ত্রী পদমর্যাদায় উপদেষ্টা হয়েছেন জাপার জিয়া উদ্দিন বাবলু।শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদসহ গন্যমান্য রাজনৈতিক ব্যাক্তিবর্গ শুধুমাত্র আঠারো দলীয় জোট ছাড়া।

এরশাদ কাকু আনুষ্ঠানিকভাবে মহাজোট ছাড়ার ঘোষনা দিলেন আজ সোমবার ।

জাতীয় পার্টি কেন মহাজোট ছাড়বে জানেন, আগামী নির্বাচন যে নির্দলীয় ত্বত্তাবধায়ক সরকারের অধিনে হচ্ছে না এটা জাতীয় বেহায়া এরশাদ কাকু খুব ভালো ভাবে বুঝে ফেলেছেন। সেই জন্য এরশাদ কাকুর আপা শেখ হাসিনার পরামর্শে তিনি এখন যে শেষ পর্যন্ত নির্বাচনে অংশ নেবেন অনেকেই আগে থেকে ধারনা করেছিল। যার প্রমানও পেল জনগন খুব ভালোভাবে।

অর্থাৎ এবারের পাতানো নির্বাচনে জাতীয় পার্টি বিরোধী দল হিসাবে নির্বাচন করবে।

এরশাদ কাকু শেখ হাসিনার ঝোল টোপ খেয়েই পাগল হয়ে অবশেষে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন যা তাকে “জাতীয় বেহায়া” উপাধীতে ভূষিত করেছে।

বিষয়: বিবিধ

১০২১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File