ইসলামী বিল্পব

লিখেছেন লিখেছেন আলোর আভা ২০ জুন, ২০১৪, ০২:২১:০৮ দুপুর

ইউরোপ অপবিত্র ,এর প্রতিটা বাড়ি,প্রতিটা ঘর এমনকি এখানকার প্রতি ইঞ্চি জায়গা অপবিত্র ।এখানকার সাদা চামড়ার মানুষ গুলো দেহ এবং মনে অপবিত্র ।আর এই অপবিত্র মানুষ গুলো এখানকার সর্বত্র চলা ফেরা করে এখান কার প্রতি ইঞ্চি জায়গা অপবিত্র করে তুলছে

তবু বলব এই অপবিত্র দেশে বাস করেও আমরা ভাল আছি ।আমরা আমাদের ধর্ম পালন করতে পারছি র্নিভয়ে ।আমরা ধর্ম পালনে কোন বাধার সমোক্ষীন হচ্ছি না ।বরং ইসলাকে জানার বুঝার সুযোক দেশের চেয়ে অনেক বেশী পাচ্ছি ।

প্রায় ১৫ বছর ধরে ইউরুপে আছি ঘরে ইবাদত পালন তো করছিই এমন কি কাজের প্রয়োজনে যখন বাহিরে যখন যাই অফিস আদালত ,স্কুল-কলেজ নামাজের সময় হলে এই অপবিত্র মানুষ গুলোর কাছে যখন বলি আমার নামাজের সময় হয়েছে আমি নামাজ পড়ব ।তাদের কাছ পেয়েছি যথেষ্ট হেল্প আর সন্মান ।কখনো কোন বাধা বা খারাপ আচরন তাদের কাছ থেকে পাই নি ।

আমরা আমাদের সপ্তাহিক,মাসিক ,বাৎসরিক সমস্ত প্রগ্রাম করতে কোনরূপ সমস্যার সম্মোক্ষীন হচ্ছি না ।

এখানে প্রতিটা মুসলিম দেশের আলাদা আলাদা ইসলামী অর্গানাইজেশন আছে যারা ইসলামী দাওয়ার কাজ করছে ।এই অর্গানাইজেশন গুলো প্রতি মাসে সরকার থেকে অনুদানও পেয়ে থাকে ।

যে দেশের ৯০% মানুষ মুসলিম আর প্রধান মুন্ত্রি একজন পরহেজগার মুসলিম সে প্রতিদিন রাতে তাহাজ্জুদ নামাজ পড়ে আর সকালে কোরআন তেলাওয়াত করে ।সেই দেশে কোরানের কথা বল্লে মিথ্যা মামলায় ফাসী দেয়া হয় । অন্যায় ভাবে হাত পা কেটে নেয়া হয় ।আর মুসলিম মা বোনেরা ও এর থেকে রেহাই পাচ্ছে না তাদেরকে ও জেলে আটক করা হচ্ছে ।

এর চেয়ে বড় অন্যায় ,জুলুম ,আত্যাচার আর কি হতে পারে ।

এখন আপনারাই বলেন আমরা এই অপিত্র দেশেই ভাল আছি না !!

মুসলিম যুবক ভাইদের প্রতি আমার আহবান যদি কোন সুযোক থাকে বা পান চলে আসুন এই অপবিত্র দেশে ।এই দেশ এই জমিন অপবিত্র নয় ।এগুলো সবই আল্লাহর তৈরী ।এই জমিনে আল্লাহর দ্বীনের বীজ বপন করার দায়িত্ব প্রতিটা মুসলমানের ।

বীজ বপন করা অবশ্য শুরু হয়েছে প্রতিটা মুসলিম দেশ একাজ শুরু করেছে আলাদা আলাদা ভাবে ।ভাষা সমস্যার কারনে এরা এক হতে পারছে না ।ভবিষ্যত প্রজন্মের এই সমস্যা থাকবে না ।ইনশা আল্লাহ এই ইউরোপ থেকেই শুরু হবে ইসলামী বিপ্লব ।

৯০% গরু খাওয়া মুসলমানের দেশে ইসলামী বিল্পব সন্বব নয় । আপনি আপনারা কেন পড়ে পড়ে মার খাবেন ।চলে আসুন এ দেশ এ জমিন আপনার জন্য অপেক্ষা করছে ।

শুধু সাথে নিয়ে আসুন আপনার তেজদ্বীপ্ত শক্তিশালী ঈমান ।যে ঈমান আপনাকে রক্ষা করবে ইউরোপের প্রতিকুল আবহাওয়া থেকে ।আর অংশ গ্রহন করুন ইউরোপে ইসলাম প্রতিষ্টায় ।

হয়ত সময় লাগবে আমি দেখে যেতে পারব না কিন্তু আমার বিস্বাস একদিন না একদিন এই ইউরোপে ইসলামি হকুমাত কায়েম হবে ।ইনশা আল্লাহ !

বিষয়: বিবিধ

১৫৪৬ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

236793
২০ জুন ২০১৪ দুপুর ০২:৪৪
আবদুল্লাহ বাংলাদেশী লিখেছেন : ভাই আলোর আভা, আমি আসতে ইচ্ছুক। আমার সাথে আরও এমন অনেক ভাই বোনেরা আসতে ইচ্ছুক। তাই আপনি দয়া করে ওখানে যাওয়ার উপায়সমূহ নিয়ে আরও কিছু পোস্ট দিন। জাযাকাল্লাহ।
236797
২০ জুন ২০১৪ দুপুর ০২:৫৫
সূর্যের পাশে হারিকেন লিখেছেন :
চলে আসুন এ দেশ এ জমিন আপনার জন্য অপেক্ষা করছে । শুধু সাথে নিয়ে আসুন আপনার তেজদ্বীপ্ত শক্তিশালী ঈমান ।যে ঈমান আপনাকে রক্ষা করবে ইউরোপের প্রতিকুল আবহাওয়া থেকে ।আর অংশ গ্রহন করুন ইউরোপে ইসলাম প্রতিষ্টায় ।
দোআ করুন আমাদের জন্য যাতে আল্লাহ্ রাস্তা তৈরি করে দেন।
২০ জুন ২০১৪ সন্ধ্যা ০৬:২১
183352
সন্ধাতারা লিখেছেন : I do have doua for you and others if you wish to come try to fulfil the requirments what embassy asked for. Furthermore if you need anything let me know I can try my best.
236809
২০ জুন ২০১৪ দুপুর ০৩:২১
জেদ্দাবাসী লিখেছেন : কয়েকদিন আগে পড়লাম এক গবেষনায় দেখাগেছে আলবেনিয়া নাকি কোন একটা দেশ ইসলামী অনুসাশন গুলি মেনে চলার দিকে একনম্ভরে আছে।
আপনার ধারনাই ঠিক হতে পারে 'ইউরোপ থেকেই শুরু হবে ইসলামী বিপ্লব' ইনশাআল্লাহ। আল্লাহ আপনার লেখনি শক্তিতে বরকত দান করুন ।
জাযাকাল্লাহ খায়ের

236860
২০ জুন ২০১৪ সন্ধ্যা ০৬:১৭
সন্ধাতারা লিখেছেন : You are 100/ right. I do have same experience like you. First time I have completed higher degree from Scotland for 2 years. After that I ignored many request to stay there but for country, people, nearest, dearest, love, feelings I returned home. After returning home I did not feel ok and at some point I came back again staying here since long and alhamdulillah i am getting full respect and dignity from them. Only thing we need strong eman nothing else. Janakallah khairan.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File