প্রাচীন শিবির নেতা হযরত গাজী ফখরুল ইসলাম (রহঃ) কি এখনও বেঁচে আছেন?

লিখেছেন লিখেছেন বেআক্কেল ০৮ নভেম্বর, ২০১৪, ১১:০৯:১৯ সকাল

হযরত ফখরুল ইসলাম (রহঃ) আমার প্রশ্নের উত্তর দিতে না পারিয়া, আমারে একবার কমিউনিষ্ট আরেক বার শিবির বলিয়া ব্যান করিয়াছে! বহু বার তার কথা আর প্রদত্ত চ্যালেঞ্জর উত্তর দিতে আমি সক্ষম, হেই কথা বারবার বলিবার পরও আমাকে আন ব্যান করে নাই।

গাজী সাহেব আরো বলিয়াছেন, আমি নাকি তাঁহারে গালি দিছি! তাঁরে কইলাম কোথায় কখন গালি দিছি তার একখান প্রমান দেখান। তিনি আইজও সেইটা দেখাইতে পারেন নাই। কদাচিৎ বলেন আমি কুন দেশের ভাসায় লিখি সেইটা নাকি তিনি বুঝিতে পারেন না। এই ব্লগে আমিই শুধুমাত্র বে-আক্কেল, আর সেই মিয়াই একমাত্র ইসলামী মাজারী পন্ডিত। সবাই আমার কথা বুঝিলেও সে বুঝেনা। আর যদি না বুইঝাই থাকেন তাইলে ব্যান মারর ক্যান! দেশে থাকলে সঠিক বিচারের লাইগা, বেটারে নিয়া বিচারপতি কালা মানিকের কাছে যাইতাম, সেইটাও সম্ভব না।

সেই বেটা যে একজন পাগল উম্মাদ সেটা আমারে প্রমান করিয়া দিতেও সুযোগ দেয় না। এমন কি আমার মত জ্ঞানী মানুষদের তার ব্লগে কমেন্ট করিতেও দেয়না। তার মতলব হইল যেই সব ব্লগার এখনও প্রাথমিক বিদ্যালয়ে পড়ে তারাই তার পোষ্টে মন্তব্য করিবে। তারা তাঁর ভুল ধরিতে না পারিয়া লুঙ্গি তুলিয়া বাহবা দিবে। এতে তিনি আনন্দ পাইবেন। তিনি তাদের সু পরামর্শ দিতে থাকিবেন, তাদের ওস্তাদ হইবেন। পুটি মাছ কম পানিতে বেশী দাপট দেখাইতে পারে, এই ব্যক্তিরও সেই দশা হইয়াছে।

তিনিই কি এখানে একমাত্র ইসলামী নারী বিশেষ-অজ্ঞ, আর কোন অজ্ঞ মানুষ এই হানে নাই। তার লিখাতে কিঁউ মানুষ এত ভৎসনা তাঁহারে করে।

সে আমার সাথে গোস্বা করিয়া গোবরের উপর কিল মারে লেকিন আন ব্যান করেনা।

আমার মরহুম দাদা কইছিল, কাউরে নাকি বটি-বাটাল দিয়া খৎনা করাইলে, কামটা আধা ইমপ্রফার হইয়া যায়, তাই তার কাম, খাসিয়ত, চরিত্র হগল স্থানে আধা মাইয়া, আধা পোলার মত হইয়া সব কিছূ লন্ড বন্ড হইয়া যায়। আমাদের এই হযরত গাজী সাহেবের ও সেই দশা হইছে। তার বিদেহী আত্মার জন্য দোয়া কইরেন।

বিষয়: বিবিধ

১২৬৯ বার পঠিত, ২০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

282248
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:২১
কাহাফ লিখেছেন :
পরাজিত মরউম পাজি ফাক বুলির জন্য সবার কাছে মিনতি---- ছাগল চেনা ছিটাইয়া হলেও যেন ওর হুশ ফিরানোর কুশেশ করা হয়!!!
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:৪১
225703
বেআক্কেল লিখেছেন : বদদোয়া করিয়েন না, পারিলে দুয়া করুন। ধন্যবাদ লন
282252
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:২৫
ইমরান ভাই লিখেছেন : ফখরুল সাপএর কান্ড দেখেন এখানে Click this link
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:৪১
225704
বেআক্কেল লিখেছেন : ওনি কইছেন তাহার নীচের মাথা, উপরের মাথা সহ সকল মাথা কাইটা গেলেও তিনি এই জিহাদ অব্যাহত রাখিবেন।
282266
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:৪১
অনেক পথ বাকি লিখেছেন : আমরা অপরকে হেয় না করে যদি ভুল করে থাকেন তাহলে তাকে সঠিক পথে ফেরানোর দাওয়াত দেই। তার ভুলগুলো নিয়ে নিজেরা কেন মিছেমিছি শয়তানের ওয়াছোওয়াছায় পড়ে গালিগালাজ করছি। এতে কি আমাদের দৈন্যদশা প্রমাণিত হয় না? যদি তিনি ফিরে না আসেন তাহলে তাকে এড়িয়ে চলুন।
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:৪৮
225707
বেআক্কেল লিখেছেন : হেতে ধর্ম-কর্ম, মাইয়া-বউ লইয়া উন্টা পাল্টা কতা কইব। হেতে মেরিকায় বইসা ইহুদীর মেকডোনাল খাইয়া বদ হজম হইলে, পাদানির অত্যাচার ঘুম না আইলে, হকল ইসলামী দলের কাপের বানাইয়া লেখা লেখিব। পাগলেরে যেইভাবে সমাজে ছাইড়া দেওনা যায়না, এই উম্মাদেরে হেইভাবে লেখিতে দিলে, তাসলিমা নাসরিন খুশী হইয়া আবার হেরেই অপার দিয়া বসিব। হেতে কি তাসলিমার সেই অপার ফেলাইব মনে করেন।

যেই ভাবে নানা জনের মাইয়া, বউয়ের ছবি দেইখা হেতে তাহাজ্জুদের নামাজ পড়িতে যায়, হেতের এই্ভাবে ছাড়িলেতো ব্লগ জগতের সকল সুন্থ ব্লগার পাগল হইয়া যাইব। যাউক গ্যা দুয়া করেন।
০৮ নভেম্বর ২০১৪ সকাল ১১:৫১
225708
বেআক্কেল লিখেছেন : দয়া করিয়া হেতের ব্লগে যাইয়া দোয়া কইরা আসেন যাতে কইরা আমারে আন ব্যান করে। ভয়ের কুন কারণ নাই, আমি ওয়াদা করিলাম সঠিক তথ্য দিয়া হেতের সাথে কথা কইব।
282288
০৮ নভেম্বর ২০১৪ দুপুর ১২:০১
আমজনতার কথা লিখেছেন : সে একটা মাজারপূজারী ভন্ড।
০৮ নভেম্বর ২০১৪ দুপুর ১২:২৭
225717
বেআক্কেল লিখেছেন : হেতে একখান বড় মতলব বাজ ইসলামী পন্ডিত, সুবিধার কিছুদিন এই দলে কিছুদিন ওই দলে পালট খায়। কি বুঝাইতে চায় নিজেই বুঝেনা।
282292
০৮ নভেম্বর ২০১৪ দুপুর ১২:০৬
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : ভাইজানের নাম দিলেন বেক্কেল, আন্নের আক্কল দেহি পুরাই আছে। আন্নেতো দেই বাক্কা কতা কইতে হারেন। হকরুলে মাজার লই মজার মজার কতা লেখে, হেতের ইগিন লই আইও অনেক কিছু লিখছি হেতে হেতেরটাই ঠিক মনে করে। হেতের কাছে শিরিক কইত্তে বালা লাগে। তবে আরে অনও ব্যান করেনাই। আত্তোন লাগে হেতের লই মাতা গামাইলে টাইম নষ্ট , হেকতাল্লাই আর মাতা ঘামাইনা। তই শেষ কতার কতা অইল আন্নে বালা থাইকেন। আন্নের কতাগিন বেশি বালা লাগে। ধন্যবাদ আন্নেরে .. Rose Rose Rose Rose Rose Rose Rose Rose
০৮ নভেম্বর ২০১৪ দুপুর ১২:২৮
225718
বেআক্কেল লিখেছেন : আন্নেরে আল্লায় দীর্ঘ হায়াত দিন.... ভালা থাইকেন।
282323
০৮ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:০৬
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : তর্ক করুন গালাগাল করেন না। তর্কের মাঝে আমি সত্যিটা সন্ধানে ব্যস্ত।
০৮ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:১৮
225739
বেআক্কেল লিখেছেন : আমনে একশত ভাগ সত্য কথা কইছন। ফখরুল বেটার পোষ্টে যাইয়া দয়া কইরা জানাইয়া আসেন, যাতে কইরা ইসলামের নাম লইয়া গালাগালি খিস্তিখেউর না করে। আর যুক্তি তক্র পেশ করিবার জন্য আমারে যেন, আন ব্যান কইরা দেয়। ধন্যবাদ ভালা থাইকেন।
282455
০৮ নভেম্বর ২০১৪ রাত ১০:২৬
মুক্ত কন্ঠ লিখেছেন : ফখরুল হযরত যে মানষিক ভারসাম্যহীনতায় ভুগছেন সেটা বুঝতে আমার একটু সময় লেগেছে।
এই হযরতের পোষ্ট এভয়েড করাই ভাল!
০৯ নভেম্বর ২০১৪ সকাল ১১:০০
225942
বেআক্কেল লিখেছেন : সর্বদা এভেয়ড করা ভাল নয়, নইলে নিজেকে মাঠ ছাইড়া পালাইতে হইবে, এই ব্যাটারে মগুর থেরাপী দেওন লাগবে, এই জন্যই তো হেই বেটা আমারে ব্যান মারছে।
282478
০৯ নভেম্বর ২০১৪ রাত ১২:১৬
লজিকাল ভাইছা লিখেছেন : হা হা হা ......, বেআক্কেল ভাইয়া। “প্রাচীন শিবির নেতা” দারুণ বলেছেন। আচ্ছা উনি কি প্রস্থর যুগের , না কি ব্রিটিশ , নাকি মোগল আমলের ? এই বিষয়টা যদি একটু খুলে বলতেন । যাহোক অনেক অনেক ধন্যবাদ ।
০৯ নভেম্বর ২০১৪ সকাল ১১:০১
225943
বেআক্কেল লিখেছেন : না তি হরপ্পা-মহেঞ্জোদারোর আমলের নেতা।
০৯ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:২৩
226011
লজিকাল ভাইছা লিখেছেন : ভাইছা তাইলে তো হেতেরে,মমী বানাই মিউজিয়ামে সংরক্ষণ করা দরকার। Good Luck Good Luck
283288
১১ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:৪৩
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : বেআক্কেল মামু!! খামোখা আক্কেল খরচ করেন ক্যান? আক্কেল কি বাংলালিংক দরে পাইছেন নি? হেতের পোস্টে তো সব সময় আজাইরা গ্যাঞ্জাম লাগাইয়া সব কিছু তালগোল পাকাইয়া চদর-বদর করে ফেলে। মুই চাইছিলাম হেতের সৃস্ট সব গ্যাঞ্জাম বাহির কইরালামু! মাগার হেতে পড়নের কাপড় খুলে হাগি-মুতি সব নিজেই আবার বক্ষণ করা শুরু করে!!! দুর্গন্ধের ফলে হের আশপাশে যাইতে ইচ্ছে করে না। হেতের ব্যাপারে মুই এমরান ভাইয়ের ব্লগে এক্কান মন্তব্য দিছি।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File