১১০ মাইল গতি সম্পন্ন ধাবমান গাড়ীর ভিতরে পেট্রোল বোমা কিভাবে ঢুকাইবেন??

লিখেছেন লিখেছেন বেআক্কেল ০৫ ফেব্রুয়ারি, ২০১৫, ১০:৪৬:২৬ সকাল

১১০ মাইল গতি সম্পন্ন একটি ধাবমান গাড়ীর পিছনের কাচ ভেঙ্গে গাড়ির ভিতরে পেট্রোল বোমা ঢুকাতে কমপক্ষে বস্তুটির গতি ২২০ কিলোমিটার স্প্রিড হইতে হবে। গাড়ির গতি ১১০ যোগ বস্তুর গতি তার চেয়েও বেশ ধরলাম সেটাও গাড়ির গতির সমান, সেইভাবে ২২০ মাইল। বিএনপি-শিবিরের ছেলেদের কাছে কিংবা মানুষের হাতে এই ধরনের মহাজাগতিক গতি আছে কিনা?

বৈজ্ঞানিক ভাবে এই কামটি করতে হলে, একই গতিতে এক সেকেন্টের কম সময়ে দুটো বস্তু নিক্ষেপ করিতে হবে। প্রথম বস্তু গাড়ীর পিছনে কাচে আঘাত করিয়া গাড়ির জানালা ভাঙ্গিবে এবং ভাঙ্গা কাচের তৈরী হওয়া সেই ছিদ্র দিয়া, এক সেকেন্টেরও কম সময়ে একটি জলন্ত পেট্রল বোমা গাড়ির ভিতরে ঢুকাইতে হইবে। তাহলেই গাড়ীর ভিতরে আগুন জ্বলে উঠবে।

পুলিশের টিভির সাক্ষাতকারে যেই কথা বলিছেন, তাহা সত্য হ্লই আক্রমন কারী গাড়ির ভিতরে ছিল নতুবা সামরিক কোন বস্তু দ্বারা বাহির থেইকা সেই কাম করা হইয়াছে। এটা সত্য হইলে কামটি করার যোগ্যতা আছে, ছাত্রলীগের কেননা তাহারা প্রসাসনের বড় মহব্বতের মানুষ।

নতুবা পুলিশ, বিজিব র‌্যাবের কোন ব্যক্তি। নতুবা দাদাগো দেশের কোন গুপ্তচর।

মানুষ কানে কানে বলিতেছে, পেট্রল বোমা মারার পিছনে ইনু, মিনু, চনু মার্কা যেই সমস্ত বামপন্তি সরকারে আছে এটা তাদেরই কাজ। সরকারের পতন হইলে এই সমস্ত বামদের দশা হইবে জলন্ত চুলার কাবাবের মত। তারা চায়না সরকারের পতন বিএনপির হাতে হউক, প্রয়োজনে অন্য কেউ আসুক.....

বিষয়: বিবিধ

১৬৪৪ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

303095
০৫ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১১:২৭
রক্তলাল লিখেছেন : কাক ও হাসিনা আর তার ভোদাই সাংগপাংগ থেকে বেশী বুদ্ধিমান।
উনারা নিজেদের চালাক মনে করুক প্রবলেম নাই।
কিন্তু সারা দুনিয়ার মানুষকে হাদারাম মনে করার ত কোনো কারণ ছিলনা।
বাংলাদেশের ৯৫% মানুষ, ইউরোপ, এমেরিকা, জাতিসংঘ সবাই কিছু বুঝানা। আমরা সবাই বোকা আর উনারা 'নির্বাচিত জনগণের সেবক'।

কেউ বলেনি সেবা কর, তারপরেও মানুষকে গুলি করে, পুড়িয়ে, দেশের শিক্ষা, অর্থনীতি, শিল্প ধ্বংস করে সেবা করতেই হবে। সাথে রয়েছে সোনার বালকদল ছাড়'ত'লীগের অশিক্ষিত বখাটে ছিচকে সন্ত্রাসীর দল।

303096
০৫ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১১:৩০
আমি মুসাফির লিখেছেন : পুলিশের টিভির সাক্ষাতকারে যেই কথা বলিছেন, তাহা সত্য হ্লই আক্রমন কারী গাড়ির ভিতরে ছিল নতুবা সামরিক কোন বস্তু দ্বারা বাহির থেইকা সেই কাম করা হইয়াছে। এটা সত্য হইলে কামটি করার যোগ্যতা আছে, ছাত্রলীগের কেননা তাহারা প্রসাসনের বড় মহব্বতের মানুষ।

নতুবা পুলিশ, বিজিব র‌্যাবের কোন ব্যক্তি। নতুবা দাদাগো দেশের কোন গুপ্তচর।

মানুষ কানে কানে বলিতেছে, পেট্রল বোমা মারার পিছনে ইনু, মিনু, চনু মার্কা যেই সমস্ত বামপন্তি সরকারে আছে এটা তাদেরই কাজ।
303097
০৫ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১১:৩২
আমি মুসাফির লিখেছেন :
303105
০৫ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১১:৫১
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : এই অত্যন্ত যৌক্তিক প্রশ্নগুলি তোলার মত আজ মিডিয়া অবশিষ্ট নেই।
303138
০৫ ফেব্রুয়ারি ২০১৫ বিকাল ০৫:১০
হতভাগা লিখেছেন : ১১০ মাইল বা ১৭৭ কি.মি./ঘন্টা স্পিডে বাংলাদেশের কোথায় বড় গাড়ি গুলো চলে ?

খুব বেশী হলে ৭০-৮০ মাইল বেগে চলে এগুলো ।

খুব কাছে থেকে বাসের পিছন দিকে মারা যায় ।
303148
০৫ ফেব্রুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৬:৩৬
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আরপিজি-৬৯ বিশ্বের বহুল ব্যবহত একটি ট্যাংক বিদ্ধংসি অস্ত্র। এই অস্ত্রের ম্যানুয়াল অনুযায়ি ৫০ কিমি এর অধিক গতিবেগ এর চলন্ত যান এর ক্ষেত্রে এর হিট প্রোবাবিলিটি ৩০০ মিটার এ >৫০%! ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের চোদ্দগ্রাম এলাকায় রাস্তা চার লেন বিশিষ্ট এবং এখানে বেশির ভাগ রাত্রের গাড়িই ৮০ কিমির উর্দ্ধ বেগেই চলে। চলন্ত বাসে হাতে ছোড়া পেট্রোল বোমা কিভাবে ১০০% একিউরেসি তে আঘাত করে সেইটা বাহির করার জন্য পেন্টাগন এর বিশেষজ্ঞ লাগেনা!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File