পদোন্নতি পেলেন সেই সন্ত্রাসী, ঘুষখোর মোল্লা

লিখেছেন লিখেছেন আম পাবলিক ১৫ নভেম্বর, ২০১৩, ১০:৫৩:৫৯ সকাল

তার অপরাধ ছিল স্পষ্ট ও প্রমানিত। তবু্ও তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। শুধু তাই নয় দেওয়া হয়েছে পদোন্নতি। সেই সাথে ফেঁসে গেছে তার দুই সহযোগী এসআই। যারা নাকি হুকুমের তাজিম করেছিল মাত্র।



মোল্লা যে অপরাধ করেছিল তা শুধু অনৈতিকই নয় বরং দেশ ও জাতীর জন্য লজ্জার ও আতঙ্কের। কারণ তারা প্রসাসনের সর্বোচ্চ পদে আসীন। তাদের দায়িত্ব জনগনের জান-মালের নিরাপত্তা বিধান করা কিন্তু তারা যদি উল্টো জনগনকেই অস্ত্রের মুখে তুলে এনে ক্রস ফায়ারের ভয় দেখিয়ে কোটি টাকা চাঁদা দাবি করে। তাহলে জনগনের জানমালের নিরাপত্তা আর কোথায় পাওয়া যাবে??

এই মোল্যা সাহেব যে শুধু আলোচিত ওই ব্যাবসায়ীকেই জীম্মি করে কোটি টাকা নিয়ে ছিলেন শুধু তা নয়। বরং তার বিরুদ্ধে এমন অন্তত হাজার খানেক অভিযোগ আনা যাবে। কাউকে আটক করে রিমান্ড ছাড়াই লোমহর্ষক নির্যাতন করে মোটা অঙ্কের টাকা আদায় করা তার নিত্যদিনের রুটির মাফিক কাজ।

এমন অসংখ্য অপরাধীরাও টাকা দিয়ে ছাড়া পেয়ে গেছে তাকে ম্যানেজ করে। আবার অনেক নিরীহ লোকও তার শিকার হয়েছেন। তিনি টাকা কিছু বোঝেন না।

উনার দাওয়াতে প্রায় ০৯ দিন থাকার সুবাধে উনার অনেক কিছুই নিজ চক্ষে প্রতক্ষ্য করেছি, কিছুটা অনুভবও করেছি নিজের গাত্রে।

আজ বড় দু:খ হচ্ছে এই জাতির জন্য, এভাবেই যদি তারা পার পেয়ে যায়, পুরস্কৃত হন তাহলে কী আছে এই জাতির কপালে। আরো অনেক দূর্নীতিবাজরা, অপরাধীরা কি উৎসাহিত হবে না ? রাষ্ট্রের এহেন কাণ্ড দেখে ?





Click this link

বিষয়: বিবিধ

১২০১ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

324819
০৫ জুন ২০১৫ দুপুর ০২:৩৮
আহমেদ ফিরোজ লিখেছেন : ধন্যবাদ পিলাচ পিলাচ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File