বিনোদনে ভরপুর বাংলাদেশের রাজনীতি

লিখেছেন লিখেছেন আম পাবলিক ২৮ নভেম্বর, ২০১৩, ০৪:০৪:১৩ বিকাল

দেশের পরিস্থিতি বেশি ভালো না। সরকার নির্বাচনের পুরো প্রস্তুতি নিয়ে এগোচ্ছে। অন্যদিকে টানা অবরোধ পালন করছে বিরোধী দল। বড় দলগুলোর এমন অবস্থানে ভেঙ্গে পড়তে বসেছে দেশের অর্থনীতি। ব্যাবসায় লালবাতি জ্বলছে...বিনিয়োগ বন্ধ। আর দিন এনে দিনে খাওয়া মানুষের তো কথাই নেই। এমন পরিস্থিতি বজায় থাকলে দেশে আসন্ন দুর্ভিক্ষ অনিবার্য। এমন পরিস্থিতিতে মানুষ ভালো নেই।



কি ঘরে কি বাইরে....ঘরে থাকলে খাবার নেই আর বাইরে বেরুলে জীবনের নিরাপত্তা নিয়ে শংকা।....এমন পরিস্থিতিতে দেশের মানুষকে একটু হলেও বিনোদন দিয়ে যাচ্ছেন সাবেক স্বৈরশাষক..হুমু েএরশাদ ও তার দল জাতীয় পার্টি।...বহুরুপী এই নেতা ইতোমধ্যে তার স্বেরাচারী লকব ঘুচিয়ে পল্টিবাজ, থুতুবাবা বা জুতাবাবা নামে খেতাব প্রাপ্ত হলেও ক্ষনে ক্ষনে তিনি তার রূপ বদলিয়েই যাচ্ছেন। সকালে এক কথা তো দুপুরে আরেক কথা ... তিনি যে কি বলেন আর কী করেন তা তিনি নিজেও জানেন না। দলের অবস্থানের ব্যাপারে দলের মহাসচিবও জানেনা তাদের রাজনৈতিক অবস্থান কী?? তো যাইহোক

গত কয়েকদিন আগে বহুরুপী এই নোতার এক সিপাহসালার জাফর তাকে কড়া ভাষায় সমালোচনা করেন এমনকি দলের তৃণমূল নেতাকর্মীদেরকে এরশাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান। জাফরের এমন মীরজাফরিতে সবাই বদ্ধমূল ধারণা ছিল যে এরশাদ তাকে বহিস্কার করবেন কিন্তু তিনি তা করলেন না।

উল্টো তিনি ঘোষণা করলেন জাফর মীর জাফরি করলেও সে মূলত অভিমান করেছে। তাই সে দলেই থাকছে। জাফরকে নিয়ে এরশাদের এমন উদারনীতির কারনে অনেকেই বিষ্মত হলেও মনে কেউ কেউ আবার এরশাদের রাজনৈতিক দেওলিয়াপনারই বহি:প্রকাশ বলে মনে করেন।..........তবে

এসব ঘটনার সপ্তাহ পার না হতেই আবার বোমা ফাটালেন এরশাদ....জাফরকে বহিস্কার করলেন দল থেকে। জাফরও কম যাননা তিনিও পাল্টা বহিস্কার করলেন খোদ এরশাদকেই। এরকিছুক্ষনপর এরশাদ আবার এটম মারলেন গণমাধ্যমে..তিনি ঘোষণা দিলেন বর্তমান পরিবেশ বহাল থাকলে তিনি নির্বাচনে যাবেন না।....শেষ পর্যন্ত দেখা যাক উনি আসলে কী করেন ?

বিষয়: বিবিধ

১৮০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File