<< মউদুদী তার অনুসারিদের ব্যাপারে হেফাযতে ইসলামের আমীর আল্লামা আহমদ শফী সাহেবের ফতওয়া >>~

লিখেছেন লিখেছেন অপ্রিয় সত্য কথা ১৫ নভেম্বর, ২০১৩, ১০:৪৮:০৯ সকাল

গত কয়েক দিন আগে জামাতে মউদুদীর অনুসারিদের ফেসবুক পেজ বাশের কেল্লা থেকে আল্লামা আহামদ শফি দা.বা. এর উদৃত্বি দিয়ে তাদের পক্ষে একটি জঘন্য মিথ্যা কথা প্রচার করেছে। যদিও মিথ্যবলা তাদের মতাদর্শে ইবাদাতের মত। ওরা বাংলাদেশের এমন কোন আহলে হক্ব আলেম নাই,যার বিরুদ্ধে তাদের মিথ্যা বিষেদাগার না আছে।

যেমন কয়েকদিন আগে আল্লামা ওলি পুরী দা. বা. শানে বেয়াদবের মত জঘন্য কটুক্তি করে তাদের সেই ফেসবুক পেজ শয়তানের কেল্লা থেকে পোস্ট দিয়ে ছিল।

আহলে হক্ব আলেমদের অপরাধ একটাই।আর তা হল-মউদুদী বাদীরা নিজেদের মন মত কুরআন-সুন্নাহ র্বহিভূত ইসলাম তৈরি করবে,আর তাদের সকল অপকর্ম গুলিকে ইসলামের জন্য বলে প্রচার করবে ,ইহাতে যে আলেম বা কোন ব্যাক্তি বাধা দিবে তার পিছনে তারা উঠে পরে লাগবে।বিশেষ করে মউদুদীর কোন ভূল বলা যাবে না।কারন সে তাদের কাছে নবীর মত (নাউজুবিল্লাহ)।

আমি এখন মউদুদী বাদীদের ব্যাপারে আমাদের আহলে হক্ব আলেমদের অভিমত গুলি ধারাবাহিক ভাবে তুলে দরছি।

<< হেফাযতে ইসলামের আমীর আল্লামা আহমদ শফী সাহেবের ফতওয়া >>

"মওদূদীপন্থী জামাতে ইসলামী আহলেসুন্নাত ওয়াল জামায়াত বহির্ভূত একটি গোমরাহ্ ফিরকা ।এ গোমরাহ্ ফিরকায় যোগদান করা ,সর্বপ্রকার সাহায্য-সহযোগিতা করা ও সমর্থন করা এবং ইমাম নিযুক্ত করা ,এদের সাথে আত্মীয়তা করা ,এদেরকে ইসলামের নামে ভোট দেয়া বা ভোট দেয়ার সমর্থনে কথা বলা শরীয়তের দৃষ্টিতে সম্পূর্ণ নাজায়িজ ।.......এই মতবাদের ধারক-বাহক ও এদের সাথে সম্পর্কিত সকল সহযোগী শক্তি হকপন্থী উলামা-মাশায়েখে কেরামের দৃষ্টিতে গোমরাহ্ এবং তারা মারাত্মক প্রতারনার শিকার ।"

(উলামা-মাশায়েখের আহবানঃ মওদূদীপন্থী জামাত-শিফিতনা থেকে সতর্ক থাকুন ,পূষ্ঠাঃ ৩৭-৩৯,প্রকাশকালঃ জানুয়ারী ১৯৯৬ ,

প্রকাশকঃ আল্লামা শামসুদ্দীন কাসিমী বির ও মাহুসাইন কাসিমী ওলানা নূর।

চলবে...............

বিষয়: বিবিধ

২২০২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File