জামায়াতের পোস্টমর্টেম By পাপিয়া ‘জামায়াতের লজ্জা থাকা উচিত।

লিখেছেন লিখেছেন অপ্রিয় সত্য কথা ০৯ সেপ্টেম্বর, ২০১৫, ১২:৪১:৫০ দুপুর



ঢাকা শহরে দাড়ি কামিয়ে টুপি খুলে ফেলে জিন্স প্যান্ট পরে বিএনপি’র সেল্টারে বিএনপি নেত্রীকে নেত্রী মেনে তোমাদেরকে (জামায়াতকে) মিছিল করতে হয়’।

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চাঁদলাই গ্রামের বিএনপি’র এক জনসভায় ১৯ দলীয় জোটের অন্যতম শরিক সংগঠন জামায়াতকে তুলোধুনো করলো বিএনপি নেত্রী পাপিয়া.....

১৪ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত জনসভায় পাপিয়া

জামায়াতে ইসলাম সংগঠনের নাম থেকে ইসলাম তুলে নেয়ার আহবান জানিয়ে পাপিয়া বলেন, ‘ইসলামকে বাঁচাতে গেলে জামায়াতের হাত থেকে ইসলামকে রক্ষা করতে হবে’।

নির্বাচনে জামায়াত ধর্মকে ব্যবহার করে জনগনকে বিশেষ করে নারীদের বিভ্রান্ত করে থাকে উল্লেখ করে পাপিয়া বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী হয়ে লতিফুর রহমান ঘড়ি মার্কা নিয়ে ভোট করার সময় জামায়াত বলেছিল ঘড়ি মার্কায় ভোট দিলে বেহেশত পাওয়া যাবে।



পরে দাঁড়িপাল্লা নিয়ে দাঁড়ালো তখন বললো, দাঁড়িপাল্লায় ভোট দিলে বেহেশত পাওয়া যাবে। এখন বললো মটর সাইকেলে ভোট দিলে বেহেশত পাওয়া যাবে।

মানে প্রতিকের পরিবর্তনের সঙ্গে সঙ্গে বেহেশতেরও পরিবর্তন হচ্ছে’।

এই হল মউদুদী জামাতিদের অবস্হা ।আসলে মুনাফিকদের লজ্জা-শরম একটু কমই থাকে বা থাকে না।

বিষয়: বিবিধ

১৬৭১ বার পঠিত, ২২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

340611
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০১:০৫
জ্ঞানের কথা লিখেছেন : আপনি কোন দলের মুরিদভাই?
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:১৩
282044
অপ্রিয় সত্য কথা লিখেছেন : আমি আহলে হদস বা মউদুদী পূজারি নয় ।আই এম মুসলিম।
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৫৪
282056
জ্ঞানের কথা লিখেছেন : কোন মুসলিম! হানাফি? দেওবান্দি? ব্রেলভি? কাদিয়ানি? শিয়া? আটরশি? চরমোনাই? দেওয়ানবাগী? কোন দলের মুরিদভাই??

আমি তো জানতে চেয়েছি কোন দলের? সাপোর্টার? তবে আমি তো শিওর আপনি চরমোনাইয়ের মুরিদ! আপনি আমার মুরিদভাই। গলায় গলায় গলা মিলাই।
340614
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০১:১৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : কার উক্তি দিয়ে কাকে অমুসলিম প্রমান!!!!!!!!
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:১৫
282045
অপ্রিয় সত্য কথা লিখেছেন : এক ভ্রষ্টা আরেক ভ্রষ্টাকে বলছে।এভাবে আল্লাহ পাক মাঝে মাঝে ভ্রস্টা দিয়ে ভ্রষ্টার অপকর্ম তুলে দরেন।
340627
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০২:২১
সুমন আহমেদ লিখেছেন : এডমিন আপনি কি বাবা ভূয়াপূরীর পা চাটা গোলাম?? তাই তো বলি জামায়াত-বি এন পির বিরোধীতা করে আপনারা কেন বেহেস্তে যাওয়ার প্রতিযোগীতা নেমেছেন,, জামায়াত-শিবির ভাল না তাদের লিখা গুলি চোরি করা, কিং বা তাদের লিষ্টেট হয়ে মুনাফিকি করাটা অনেক আরামের কাজ, যত্তসব পাগল ছাগলের গুষ্টি,,
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:২১
282047
অপ্রিয় সত্য কথা লিখেছেন : কিরে ভাই !কলিজা আগুন লাইগা গেছে ?ইসলামের নামে অপকর্ম কর লজ্জা লাগেনা ?
ইহা কি মউদুদীর ইসলাম ????
মউদুদী পুজারি কোথাকার ।


একান্ত সাক্ষাতের ছবি দিলাম তোমাদের দুই আমিরের ।কি মজা ?<:-P
340640
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:২৫
নজরুল ইসলাম টিপু লিখেছেন : আল্লাহ তায়ালা কোরআনে কঠোর ভাবে নিষেধ করেছেন যে, 'কোন ফাসিকের কথায় যাতে বিভ্রান্ত না হয়'।

পাপিয়া যখন ছাত্রদলের নেত্রী ছিলেন তখন তাকে অনবরত ছাত্রশিবিরের বিরুদ্ধে লড়াই করেই ছাত্র রাজনীতি করতে হয়েছে! তখন থেকেই তিনি শিবির বিদ্ধেষী। ছাত্রশিবিরের বিরুদ্ধে কড়া কথা বার্তার কথা পত্রিকাতে আসায় তিনি দলনেত্রীর নজরে এসেছিলেন, তার জীবনের মোড় ঘুরে যায়, দলে নেত্রীর সুনজরে আসে, পরে তিনি এমপি হয়েছেন!

জামায়াত-শিবিরের বিরুদ্ধে কথা বলতে গিয়েই তো তার অতীত উন্নতি হয়েছে। এখন তিনি তো তাই বলবেন, যা তিনি অতীতে বলে আসছেন। তাছাড়া তিনি বর্তমানে নিজ দলের সর্বোচ্ছ স্তর থেকে নিচে পর্যন্ত সবার সন্দেহের চোখে আছেন। সুতরাং এ ধরনের ব্যক্তির উক্তি দিয়ে একজন সাধারণ মুসলমানকে মূল্যায়ন করাও ঠিক নয়। অনেক ধন্যবাদ
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৩০
282048
অপ্রিয় সত্য কথা লিখেছেন : পাপিয়া তো নিঃসন্দেহে ফাসিক তা স্পস্টই বলা যায়।যারা পাপিয়াদের সাথে জোট করে ইসলাম কায়েমের অপস্বপ্ন দেখে তারা আরো বড় ফাসিক।কাকে ছেড়ে কাকে বলি ।
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৪৪
282051
নজরুল ইসলাম টিপু লিখেছেন : ফাসিক কারা, তাদের পরিচয় হাদিসে দেওয়া আছে। কাউকে রক্ষা করতে আমি মন্তব্য করিনি। যে ফাসিক সে আল্লাহর বিচারে ফাসিক হবেই।

আপনি এই প্রবন্ধটি যখন লিখেন তখন তো ফাসিকের চরিত্র বের করার জন্য লিখেন নি। লিখেছেন পাপিয়ার কথাকে প্রতিষ্টিত করতে। আমি যখন ফাসিকের কথা বললাম তখন অন্যদেরকেও ফাসিকের সাথে মিশালেন। দলমত নির্বিশেষে বাংলাদেশের নামাজি মুসলমানদের অধিকাংশ এখনও ফাসিক হয়নি। জোটে তো আরো ইসলামী দল আছে, আমি তাদেরকেও ফাসিক মনে করিনা। কেননা ফাসিকের পরিচয় একেবারে পরিষ্কার। অনেক ধন্যবাদ
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৫২
282055
অপ্রিয় সত্য কথা লিখেছেন : আল হামদুলিল্লাহ ,ফাসিকের সংজ্ঞা আামর জানা আছে ।সে মতে আমি ভূল করি নাই।
০৯ সেপ্টেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৫৫
282099
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..

পাপিয়া-হারুণ এবং লতিফুর রহমান, এদের সবাইকে আমি খুব কাছে থেকে চিনি ও জানি!


সবাই যেমন "অপ্রিয় সত্য কথা" বলতে পারেনা, সবাই সইতেও পারেনা!!


গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : হযরত পাপি'য়াকে পীর ধরে আপনিও চেষ্টা করতে পারেন এদেশের মাঠি থেকে জামাত শিবির উৎখাত করে আপনার দলীয় ইসলাম প্রতিষ্ঠার জন্য।


গ্যাঞ্জাম খান মন্দ বলেননি!!
340641
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৩৭
সালসাবীল_২৫০০ লিখেছেন : পাপিয়ার মত একটা মহিলার ওয়াজ শুনেই আপনি এত খুশি,পাপিয়ার কথায় কান না দিয়ে নিজের ভিবেককে কাজে লাগান, এতে করে আপনিই উপকৃত হবেন।
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৪৪
282052
অপ্রিয় সত্য কথা লিখেছেন : পাপিয়ার মতা ফাসিকের ওয়াজ শুনে খুশি হই নাই।বরং চিন্তা করলাম পাপিয়া তাদের জাত ভাইদের বিরুদ্ধে কি লাগা লাগলো কারন কি ।


আর বিবেকের কথা বলছেন ?আলহামদুল্লিাহ ,আমার বিবেক ঠিক আছে ।আপনি আপনার বিবেক দিয়ে একটু চিন্তা করে দেখুন।আসলে ওরা কোন ইসলামের জন্য কাজ করছে।আশা করি আপনি অনেক উপকৃত হবেন।
340646
০৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৫৮
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : আল্লাহ সবাইকে সঠিক বুঝ দান করুন।কাটাওয়ালা গাছ থেকে যেভাবে আঙুর ফলের আমা করা যায় না,তেমনি ওদের কাছেও ইসলামের আশা করা যায় না।
০৯ সেপ্টেম্বর ২০১৫ বিকাল ০৪:৫১
282075
জ্ঞানের কথা লিখেছেন : আমরা চরমোনাইএর মুরিদ আমরা জামাতিদের দুচোখেও দেখতে পারি না। আমাদের পীরসাহেব চরমোনাইও এই কথা বলেন।

জামাতিদের থেকে দুরে থাকুন-পীর সাহেব চরমোনাই।
১০ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:২৯
282225
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : আপনার আসলে কোথায় সমস্যা আছে।
340672
০৯ সেপ্টেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:১০
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : হযরত পাপি'য়াকে পীর ধরে আপনিও চেষ্টা করতে পারেন এদেশের মাঠি থেকে জামাত শিবির উৎখাত করে আপনার দলীয় ইসলাম প্রতিষ্ঠার জন্য।
১০ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:২৭
282224
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : কথিত আপনার মত হযরত পাপিয়াদের মত পীরদেরকে যে আপনারা পীর দরেছেণ তার ছবি দিয়ে দিয়েছি ।বিবেক থাকলে একটু জাগ্রত করুন।
১০ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৩০
282226
এম এম নুর হোসাইন মিয়াজী লিখেছেন : কথিত আপনার মত হযরত পাপিয়াদের মত পীরদেরকে যে আপনারা পীর দরেছেণ তার ছবি দিয়ে দিয়েছে ।বিবেক থাকলে একটু জাগ্রত করুন।
340750
০৯ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:১২
মাজহারুল ইসলাম লিখেছেন : অনেক আগে একটা কথা শুনলাম ভালো কাজ বা ভালো জিনিস কেউ সহ্য করতে পারেনা। ঠিক আজ জামায়তের একই অবস্থা।
341050
১১ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১১:৪৭
হতভাগা লিখেছেন :

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File