ভারতে মুসলমানদের মাঝে ইসলাম ত্যাগের হিরিক।

লিখেছেন লিখেছেন ফুয়াদ পাশা ১২ জানুয়ারি, ২০১৫, ০৭:৫৪:৪৮ সকাল



পৃথিবীতে ধর্মান্তর নতুন কিছু না। ইসলাম ধর্মে জোর করে ধর্মান্তর ঘটানো বৈধ বিষয়, এটি সাওয়াবের কাজও বটে। কোরাণ এবং সাহি হাদীস শরীফের অসংখ্য বর্ণনা থেকে জানা যায় নবী হজরত মোহাম্মদ স্বয়ং হত্যা, উচ্ছেদ, জিজিরা করের ভয় ভীতি দেখিয়ে ধর্মান্তর ঘটিয়েছন।

১। (Muslim (1:30) - "The Messenger of Allah said: I have been commanded to fight against people so long as they do not declare that there is no god but Allah.")

২। কোরাণ ৯ঃ২৯- (তোমরা যুদ্ধ কর আহলে-কিতাবের ঐ লোকদের সাথে, যারা আল্লাহ ও রোজ হাশরে ঈমান রাখে না, আল্লাহ ও তাঁর রসূল যা হারাম করে দিয়েছেন তা হারাম করে না এবং গ্রহণ করে না সত্য ধর্ম, যতক্ষণ না করজোড়ে তারা জিযিয়া প্রদান করে।)


ইদানিং প্রায়ই শোনা যায় সৌদি পেট্র ডলারের ক্যারিসমেটিক লোভে ইউরোপ, আমেরিকায় অনেক চোর বদমাশও ইসলাম ধর্ম গ্রহন কর। মুসলিমরা এটিকে আবার ফলাও করে প্রচার করে সুখ পায়। তাছাড়া আছে জোর করে ধর্মান্তর। বিশেষ করে পাকিস্তান, আফগানিস্তান এ সংখ্যালঘু সম্প্রদারের মানুষ কে ভয় দেখিয়ে ইসলাম গ্রহন করতে বধ্য করার ভয়াবহ ভিডিও ফুটেজ বিবিসি, সিএনএন, আল জাজিরার সৌজন্যে বিশ্ববাসী দেখেছে। ১৯৭১ সালে দেলু রাজাকার(সাজা প্রাপ্ত দেলোয়ার হোসেন সাইদী) পাক আর্মীর ভয় দেখিয়ে অনেক হিন্দু পরিবার কে ধর্মান্তরে বাধ্য করে। ধর্মান্তরের আরেকটি দল হচ্ছে তবলিগ জামাত। মধ্যপ্রাচ্যের অর্থে পুষ্ট এই দলটি ইসলামের দাওয়াতের নামে প্রান্তিক সংখ্যালঘু দরিদ্র মানুষের পিছে ঘুড়ঘুড় করে।

এদিকে নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর ভারতে মুসলমানদের মাঝে ইসলাম ধর্ম ত্যাগের হিরিক পরে গেছে। শুধু ডিসেম্বর মাসেই ভারতের আগ্রায় একক অনুষ্ঠানে ২০০ মুসলিম ইসলাম ত্যাগ করে হিন্দু ধর্মের দীক্ষা গ্রহন করেন। শান্তিবাদী মানুষরা বিষয়টি ইতি বাচক হিসেবেই দেখছেন।

বিষয়: বিবিধ

১৯০৩ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

300247
১২ জানুয়ারি ২০১৫ সকাল ০৯:৩৪
শেখের পোলা লিখেছেন : মুসলীম কখনও ইসলাম ত্যাগ করেনা, করবেও না৷ যদিকেউ করে সে মুসলীম নয়৷ মিথ্যাবাদী নিপাত যাক৷
300253
১২ জানুয়ারি ২০১৫ সকাল ১১:০৮
বেআক্কেল লিখেছেন : মুরগীর চামড়া খসাইইয়া, বস্তা সেলাইয়ের সুঁই সুতা দিয়া, ছোট কালের আমনের কর্তিত বংশদন্ডের মাথায় মজবুত কইরা সেলাই করিয়া, আমনেও ডান্ডি ধর্মে চলিয়া যাইতে পারেন, কুন সমস্যা নাই।
300269
১২ জানুয়ারি ২০১৫ দুপুর ১২:২৪
আবরণ লিখেছেন : @ফুয়াদ পাশা। সত্যিকারের ইসলাম ধর্মের অনুসারীরা ইসলাম ত্যাগ করে না। একজন মুসলিম জোর করে কাউকে ইসলাম গ্রহন করতে বাধ্য করে না। আপনার মত লোকেরাই এরুপ ভাবে এবং করে। ইসলাম ধর্মের নামে আপনার অপপ্রচারের অপকৌশল কোন কাজে আসবে না। আপনার আগেও আপনার মত অনেক অনেক মহারথী এরুপ চেষ্টা করে ফেল মেরেছে। সুতরাং এ ধরণের অপচেষ্টা করে সময় নষ্ট না করাই ভাল।
১২ জানুয়ারি ২০১৫ দুপুর ১২:৩৭
243003

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7228

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> ফুয়াদ পাশা লিখেছেন : এই সভ্যযুগে এসব ভোগিযোগি কথা বলে পঁচে যাওযা ইসলামের শেষা রক্ষা হবে না @ জনাব আবরণ।

আপনি বলেছেন- ("একজন মুসলিম জোর করে কাউকে ইসলাম গ্রহন করতে বাধ্য করে না। আপনার মত লোকেরাই এরুপ ভাবে এবং করে।)

আপনার নবী বলেছেন- (Muslim (1:30) - "The Messenger of Allah said: I have been commanded to fight against people so long as they do not declare that there is no god but Allah.")

তাহলে কার কথা সত্য? আপনার কথা, নাকি আপনার নবীর??
300288
১২ জানুয়ারি ২০১৫ দুপুর ০২:৪০
সত্যের বিজয় লিখেছেন : والله متم نوره ولو كره الكافرون
১৩ জানুয়ারি ২০১৫ রাত ০১:৩১
243047

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7228

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> ফুয়াদ পাশা লিখেছেন :
310781
২৪ মার্চ ২০১৫ সকাল ১০:২২
গাজী সালাউদ্দিন লিখেছেন : এতো দেখি মহা খুশি!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File