৩০ জন নাস্তিক ব্লগার বনাম চিৎপটাং এসলাম।

লিখেছেন লিখেছেন শেষ বিকেলের ২০ মার্চ, ২০১৪, ০৮:০৯:০২ সকাল



আমাদের মুসলেমরা বিশ্বাস করে একমাত্র ইসলাম ধর্মই আল্লার মনোনিত সত্য ধর্ম(?), আর সব হুদ মিছা। সুতরাং ট্রিলিয়ান গ্লাক্সির মালিক(!) আল্লার ধর্ম আল্লার জমিনে কায়েম হবে না তো কোথায় হবে? এত বড় আল্লার মনোনিত ধর্ম এসলাম তো পানিতে ভেসে যেতে পারে না! বিষয়টি অতিবও গুরুত্বপুর্ন, উপরে আল্লা, জমিনে বান্দা। যদিও বাস্তবতার আলোকে জমিনের অবস্থা এক্কেবারেই বিপরিতমুখি। মোল্লাদের কথা শুনলে কারো বুঝতে অসুবিধা হওয়ার কথা না যে আল্লার জমিনে আল্লা খুবই hard time pass করছেন। আমাদের এসলাম পন্থী ভাইয়্যাদের মতে দারুল-উলুম-ফোরকানিয়া মাদ্রাসার কিছু অতি বিজ্ঞ!! ফকির, মিসকিন, আলেম, এতিম, মুফতি, ক্কারি, হাক্কানি, হাফেজ, কামেল, ইমাম এবং ৩০০০/টাকা মাস বেতনের মুয়াজ্জিন ছাড়া এই জমিনে বাকি সবাই এসলামের মহা শত্রু। আর তারচেয়ে বড় কথা- এসলামের এই শত্রুদের গাইড করছে বড়জোড় হাতে গোনা গোটা ত্রিশেক নাস্তিক ব্লগার। এরা নাকি আবার ইহুদীদের দালালও বটে! এসলাম বিপন্নকারি এই যৎসামান্যা দালালকে রুখে দেয়ার জন্য আমাদের অতি প্রিয় টুডে ব্লগে এসলামপন্থী জামাতী মুমিন বাইয়্যারা এক বিরাট মিশন হাতে নিয়েছেন। বিশ্বাস না হলে এখানে দেখুন- Click this link

তো, আমি আর কি কমু!! জাপান সাগর থেকে সোজা পশ্চিমে চীন, ভারত, ইউরোপ, আমারিকা এবং তারও পরে ব্রাজিল, আর্জেন্টিনা, চিলি ঘুড়ে নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া অতপর দক্ষিন মেরুর পেঙ্গুইনের নিবাস........................ পর্যন্ত বিশাল বিস্তৃত আল্লার জমিনে শুধুই এসলামের শত্রু তথা ৩০ জন নাস্তিক ব্লগার। আর এতই এসলাম চিৎপটাং।

বিষয়: বিবিধ

১৯৫৫ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

195129
২০ মার্চ ২০১৪ দুপুর ১২:১১
বেআক্কেল লিখেছেন : আমনে দেহেন নাই ছাত্রলীগ ৭২ বছরের এক বুড়িরে কিভাবে ধর্ষন করিল!

আমনে দেহেন নাই কিভাবে পার্বতীরে ভগবান একা পাইয়া বলাৎকার করিল!

আমনে দেহেন নাই কিভাবে ভগবান ভগবতীরে পাইয়া জগতের কথা ভুলিয়া গেল এবং ধর্ষণ করিল!

আমনে দেহেন নাই পেটের বাচ্চার মত, কিশোর ভাগিনা শ্রীকৃষ্ণরে পাইয়া যুবতী মামী রাধা রাত দিন বৃন্দাবনে লীলা খেলিল!

এইডা আমনে দেহেন না, দেহেন শুধু মুসলমানের কি হইল সেইডা। আমনে আসলে স্বামীর সাথে ঝগড়াটে মহিলা, চোখ কানা বইলা নিজে যে লেংটা সেটা নজরে আহে না। যত্তোসব!!!
195142
২০ মার্চ ২০১৪ দুপুর ০১:০৫
মোঃজুলফিকার আলী লিখেছেন : ভেঙ্গুল দু/চারটা থাকলেও.. সকলের জন্য আতঙ্ক। আগে ভেঙ্গুলকে সামলাও.. পড়ে জনতা।
195165
২০ মার্চ ২০১৪ দুপুর ০২:০২
ইবনে আহমাদ লিখেছেন : সমস্যাটি কি? বুঝতে তো পারছি না। এত গ্যন্জাম করেন কেন?
195182
২০ মার্চ ২০১৪ দুপুর ০৩:০১
আল সাঈদ লিখেছেন : ছাগলকে অংক শিখানো যায়না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File