ইসলামের ছায়া!! তলে অমুসলিম..

লিখেছেন লিখেছেন শেষ বিকেলের ২৪ জানুয়ারি, ২০১৪, ০২:৫৬:৩৭ রাত



সুরা ৯:২৯- তোমরা যুদ্ধ কর আহলে-কিতাবের ঐ লোকদের সাথে, যারা আল্লাহ ও রোজ হাশরে ঈমান রাখে না, আল্লাহ ও তাঁর রসূল যা হারাম করে দিয়েছেন তা হারাম করে না এবং গ্রহণ করে না সত্য ধর্ম, যতক্ষণ না করজোড়ে তারা জিযিয়া প্রদান করে।

Sahih al-Bukhari 6924—Allah’s Messenger said, “I have been ordered to fight the people till they say: La ilaha illallah (There is no god but Allah), and whoever said La ilaha illahllah, Allah will save his property and his life from me.”



Narrated by Muslim, 2167, or see Hadith - Sahih Bukhari Book 25, Number 5389, Narrated AbuHurayrah

The Prophet (peace and blessings of Allaah be upon him) said: “Do not initiate the greeting of salaam to a Jew or Christian, and if you meet them in the street, push them to the narrowest part of the road."



সুরা ৪:৮৯- তারা চায় যে, তারা যেমন কাফের, তোমরাও তেমনি কাফের হয়ে যাও, যাতে তোমরা এবং তারা সব সমান হয়ে যাও। অতএব, তাদের মধ্যে কাউকে বন্ধুরূপে গ্রহণ করো না, যে পর্যন্ত না তারা আল্লাহর পথে হিজরত করে চলে আসে। অতঃপর যদি তারা বিমুখ হয়, তবে তাদেরকে পাকড়াও কর এবং যেখানে পাও হত্যা কর। তাদের মধ্যে কাউকে বন্ধুরূপে গ্রহণ করো না এবং সাহায্যকারী বানিও না।

বিষয়: বিবিধ

১২৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File