ইসলামপন্থীদের ঐশীদাওয়াই.......................

লিখেছেন লিখেছেন স্বাধীনতা ২০ আগস্ট, ২০১৩, ০৬:৫৮:২৭ সকাল



মাত্র তিন ঘন্টার সুযোগ পেয়ে ইসলামবাজরা নারী ফটো সাংবাদিক নাদিয়ে শারমিনের উপর ঝাপিয়ে পরে।

পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যাকাণ্ডে ১৬ বছরের বালিকা মেয়ে ঐশীকে নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে মনগড়া রগরগে কাহিনী প্রচার। এক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদ মাধ্যম, ইলেট্রনিক মিডিয়া, ফেসবুক, টুইটার, ব্লগ কেউই পিছিয়ে নেই.............. তবে সবচেয়ে বেশি এগিয়ে আছেন এদেশের ইসলামপন্থীরা- তাদের সর্বশেষ আবিস্কার ডিজে পার্টি, ডিজুস পার্টি, ড্যান্স পার্টি, কিস পার্টি, সেক্স পার্টি, বাংলালিংক, গ্রামিন ফোন, মিডিয়া............. আরো কত কি!!!!

ইসলামবাজদের রংবেরং হেদায়েতের ধরন দেখে মনে হয়- একমাত্র ইসলাম ছাড়া এই পৃথিবীর তাবত ধর্ম, সংবিধান, তত্ব, আদর্শ, দর্শন, শিক্ষা, সমাজিকতা, মনবিজ্ঞান.............. সবকিছুতেই বাবা-মা কে হ্ত্যা করার কথা বলা আছে!! সুতরাং- ৭ শতকী ইসলামী দাওয়াই উহার একমাত্র সমাধান। অথচ তারা একটি বারও ভেবে দেখে না এদেশে ৮-৯ বছরের বালিকারা মাদ্রাসা শিক্ষদের ধর্ষনের শিকার হয় প্রতিনিয়ত, এমন কি মাদ্রাসার শিশু ছাত্ররাও তাদের শিক্ষদের বালাৎকারের হাত থেকে নিরাপদ নয়। শুধু তাই না- স্কুলে যাওয়ার কারনে ঐশীদের বয়সি মালামার মত হেজাব আবৃত বালিকারাও ইসলামের হাত থেকে রেহাই পায় না। তারপরও ইসলামপন্থীদের রাগাম্বর?

আবার কোন কোন ইসলামবাজ ঐশীর বাবার অসৎ আয়ের বিষয়টি আখ্যান ভাগে টেনে এনেছেন- হাঁ , কারো অসৎ আয়ের পক্ষে কেউ নেই। অথচ ঐশীর বাবাদের অসৎ আয়ের দান-সাদকা-যাকাত দিয়েই কওমী মাদ্রাসার ঈমানী মর্দেমুমিনদের খাবার জোটে। তখন কিন্তু তারা বলেন্না- "উহা বৈধ উপায়ে অর্জিত কিনা"??

এই হছ্ছে ইসলামপন্থীদের ঐশীদাওয়াই........................

বিষয়: বিবিধ

২৩৯০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File