এভাবে আর কতদিন?

লিখেছেন লিখেছেন সন্ধাতারা ১৯ এপ্রিল, ২০১৪, ১২:১৬:০৮ রাত



ইসলাম বিদ্বেষী গোষ্ঠী বাংলাদেশের পাঠ্যসূচী থেকে ইসলামকে নির্মূল করে এখন ইসলামী চেতনাকে ধ্বংস করার জন্য ও মানুষের দেল থেকে ইসলামের আবেদন অনুভূতি মুছে ফেলার জন্য বিভিন্নভাবে চক্রান্ত চালাচ্ছে। এরই একটি অংশ হলো মানবতা বিরোধী অপরাধের নামে ফাঁসি, হত্যাযজ্ঞ এবং পরিকল্পিতভাবে ঠাণ্ডা মাথায় কোরআন প্রেমীদের খুনের পালাক্রমিক নাটকের মহড়া। তাই মানবতা বিরোধী অপরাধের নামে এ পৈশাচিক জঘন্য নিষ্ঠুর বর্বরতা অবিলম্বে বন্ধ করতে হবে। সর্ব শ্রেণীর মানুষকে প্রতিবাদ আর প্রতিরোধের ঝাণ্ডা নিয়ে রাস্তায় নেমে আসতে হবে এ অসভ্য বর্বর আচরণে পিষ্ট দেশ তথা দেশের মানুষকে মুক্ত করার জন্য। বিচারের নামে অনাচার, চক্রান্ত আর প্রহসনের বেড়াজালে ইসলাম প্রিয় কোটি কোটি জনতার হৃদয়ের মনি আল্লামা সাইদীকে ফাঁসি দেয়ার যে আঞ্জাম চলছে এজন্য রক্ত পিপাসু এ সরকারকে চরম মূল্য দিতে হবে। সর্বজন শ্রদ্ধেয় এই ইসলামী নেতার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মনগড়া অন্যায় সিদ্ধান্তে বাংলার জনগণ তথা সারা বিশ্ব আজ ক্ষোভ ও নিন্দার আগুনে জ্বলছে। ধিক্কার জানাচ্ছে এই জুলুমবাজ গণবিরোধী সরকারকে।

বাংলাদেশের রাজনীতিতে আজ বিস্ফোরণন্মুখ দুর্যোগের ঘনঘটা, অনিরাপত্তা ও অনিশ্চয়তায় শহর থেকে গ্রামের মানুষ পর্যন্ত চিরে চ্যাপ্টা দিশেহারা। মানুষের সচেতন বিবেক দিয়ে আজ তাই প্রশ্ন করার সময় এসেছে মানবতা বিরোধী শক্তি, গোষ্ঠী বা দল আসলে কারা? এদেরকে আগে সঠিকভাবে মূল্যায়ন পূর্বক সনাক্ত করে জাতির সামনে উপস্থাপন করতে হবে। এদেরকে জনগণের কাঠগড়ায় দাড় করিয়ে প্রস্ন করতে হবে;

কেন নিজের দেশে পুরুষ মানুষ মসজিদে ভীতিহীন অবস্থায় নামায পড়তে পারে না? কেন দাঁড়ি আর টুপি পরিহিত মুরুব্বী গুরুজনদেরকে জামায়াত বলে রাস্তা পথে ঘাটে লাঞ্ছিত অপমানিত আর নিগৃহীত হয়ে জীবন দিতে হচ্ছে? কেন হিজাব পড়ে রাস্তায় মা-বোনেরা স্বস্তিতে পথ চলতে পারে না? কেন শুধু ভিন্নমত পোষণ করার কারণে গুম করা হচ্ছে? কেন সত্য কথা বলার অপরাধে নির্ভীক কলম সৈনিক মাহমুদুর রহমান কারাগারের অন্ধ প্রকোষ্ঠের নির্যাতন ভোগ করছে? কেন মানুষের ভোটাধিকার কেড়ে নেয়া হচ্ছে? কেন এদেশের আলেম ওলামাকে রাতের অন্ধকারে গণহত্যা করা হয়? কেন বিনা অপরাধে মামলা হামলায় মানুষের জীবন বিষাক্ত করা হচ্ছে? কেন মানুষের বসত ভিটা পুড়িয়ে দেয়া হচ্ছে? কেন নির্বিচারে সরকারী সম্পত্তি লুণ্ঠন করা হচ্ছে? কেন প্রকাশ্যে ধর্ষণের সেঞ্চুরি পালন করা হচ্ছে? কেন আমাদের প্রিয় নবী (সঃ) ও মহান স্রষ্টাকে নিয়ে অরুচিকরভাবে গালাগালি করা হচ্ছে? এসব কি তাহলে মানবতাবাদী কাজ?

হে বাংলার মানুষ এখনও কী সময় হয়নি প্রতিবাদ করার?!! আর কতো?!!!

বিষয়: বিবিধ

১১২৬ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

209813
১৯ এপ্রিল ২০১৪ রাত ০১:৪০
প্যারিস থেকে আমি লিখেছেন : আপনার লেখাটা পড়ে খুব ভালো লেগেছে।
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:২৮
158568
সন্ধাতারা লিখেছেন : মন্তব্যের জন্য অনিঃশেষ দোয়া রইলো শুকরান জাযাকাল্লাহ খাইরান।
209821
১৯ এপ্রিল ২০১৪ রাত ০১:৫৪
সবার আমি লিখেছেন : ধন্যবাদ
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:২৯
158570
সন্ধাতারা লিখেছেন : আপনাকেও অনেক ধন্যবাদ। শুকরান জাযাকাল্লাহ খাইরান।
209968
১৯ এপ্রিল ২০১৪ সকাল ১১:৪১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো
এভাবে চললে মানুষের মধ্যে মানুষত্ববোধ বলে কিছু আর থাকবেনা।
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:৩১
158571
সন্ধাতারা লিখেছেন : আপনার সাথে সহমত পোষণ করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন। মন্তব্যের জন্য অনিঃশেষ দোয়া রইলো শুকরান জাযাকাল্লাহ খাইরান।
210021
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ০২:০৪
হককথা লিখেছেন : হে বাংলার মানুষ এখনও কী সময় হয়নি প্রতিবাদ করার?!! আর কতো?!!!

ধন্যবাদ।
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:৩১
158572
সন্ধাতারা লিখেছেন : মন্তব্যের জন্য অনিঃশেষ দোয়া রইলো শুকরান জাযাকাল্লাহ খাইরান।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File