``Girlfriend'' একটি চমৎকার ইসলামিক শর্টফিল্ম

লিখেছেন লিখেছেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত ১৫ এপ্রিল, ২০১৬, ০১:৫৭:২০ রাত



একজন তরুণ। উঠতী বয়সের তরুণ। যৌবনদীপ্ত টগবগে যুবক। একদিন হঠাত, ফোন।

অপরপাশে একজন তরুণী। ফোনে গড়ে উঠতে চায় প্রেম। ছেলেটির মনে রঙিন স্বপ্ন খেলা করে। ফুরফুরে হয়ে ওঠে মুহূর্তেই। তারপর ভালো লাগতে শুরু করে।

একদিন,

মেয়েটি নির্জনে নিজের বাসভবনে ডাকে।

কিন্তু,

ছেলেটির মনে ছিলো আল্লাহর ভয়। তবে ক্ষণিকের জন্য বিপথগামী হতে ধরেও কীভাবে ফিরে এলো সেখান থেকে জানতে হলে বাকিটা দেখে নিন...

লিঙ্কঃ এখানে

বিষয়: বিবিধ

১৪৬৪ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

365782
১৫ এপ্রিল ২০১৬ সকাল ০৯:৫৯
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : ইউটিউবে বাংলা কিছুতে আমি ক্লিক করিনা কেন করিনা জানেন? ঘুরে ফীরে বাংলা ক্রাইম রিপোর্ট গুলো হাজির হয় । এইগুলো প্রচুর পরিমাণে দেখে বিশেষত ইয়াং ছেলেরা। কেন দেখে জানেন? কারন এসব জায়গায় পরকীয়া, প্রেম ও অবৈধ শারীরিক সম্পর্ক, নারী খুন ইত্যাদি রিপোর্ট দেখানো হয় নাট্যরূপে। যেগুলো মূল ঘটনা জানানোর নামে আরো বেশি করে অশ্লীলতা দেখানো হয় কিন্তু সামনে সাইনবোর্ড ঝুলানো হয় জনসচেতনতার জন্য় কিন্তু তরুণরা দেখে যৌন সুড়সুড়ি পায় তাই। আপনাদের নাটকে একটা মেয়েকে এভাবে মাথায় একটা পট্টি বেধে প্রদর্শন করা কতটুকু নৈতিক ?
১৫ এপ্রিল ২০১৬ দুপুর ০১:০৬
303462
বিবর্ন সন্ধা লিখেছেন : হুম
ঠিক
মাঝে মাঝে মনে হয়
এগুলো একটা চক্রান্ত Waiting
১৫ এপ্রিল ২০১৬ বিকাল ০৪:৫০
303474
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : @ঘুম ভাঙাতে চাই অনলাইনে ভাল খারাপ সবাই থাকবে। আপনি কোনটা খুজে নিচ্চেন সেটাই বড় কথা। ধরুন মার্কেটে গেলে ওখানেও অনেক বেপর্দা মেয়ে দেখেতে পাবেন। কিন্তু আপনি কি মার্কেটে না গিয়ে বা বাসা থেকে বের না হয়ে পারবেন?
তাছাড়া টিভি দেখতে গেলেও শ্লীল/অশ্লীল উভয় ধরনের চ্যানেল আছে। আপনি কি দেখবেন সেটা আপনার ব্যাপার।
১৬ এপ্রিল ২০১৬ রাত ১২:৩৫
303494
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : আপনার প্রতিমন্তব্য আমার মন্তব্যের সাথে সামঞ্জস্যপূর্ণ না। কুরানের আয়াতটা খুব স্পষ্ট: তোমরা অশ্লীলতার ধারে কাছেও যেওনা।
এই জিনিসগুলি প্রভাব ফেলে মানব মনে। আমি নরমালি টিভি দেখিনা, আর বেপর্দা নারী টারীতে আমার এলার্জি নেই, শপিং মল জিনিসটা এমনিতেই এড়িয়ে চলি। এখানে একজন নারীকে প্রদর্শন করা হচ্ছে মাথায় হিজাব আছে এই অজুহাতে- এটার আমি বিরোধীতা করেছি। ভাল কিছু করতে গিয়ে তার সাথে খারাপের মিশ্রণ ঘটানো হয়, তখন সেই ভালো দুষিত হয়ে পরে তাতে কল্যাণের চাইতে অকল্যাণ বেশি হয়।
১৬ এপ্রিল ২০১৬ দুপুর ০১:৪১
303507
আবু জান্নাত লিখেছেন : ঠিক বলেছেন @ঘুম।
১৬ এপ্রিল ২০১৬ দুপুর ০১:৫৮
303513
আহলে সুন্নাত ওয়াল জামায়াত লিখেছেন : ভাই! ঘুম ভাঙাতে চাই! আসলে আপনার কথায় সহমত পোষণ করতেই হয়। কিন্তু আমি যেটা শেয়ার করেছি এটি সম্পূর্ণ শরীয়ত সম্মত, শিক্ষণীয় চমৎকার একটি শর্টফিল্ম। না দেখে মন্তব্য করা হয়ত ঠিক নয়। দেখলেই বুঝবেন। এমনকি সেখানে যে নারীর কণ্ঠ ব্যবহার করা হয়েছে সেটাও পুরুষের দেয়া। আসলে মানছি, অসুস্থ্য মিডিয়ার বিপরিতে ভালো কিছু ইসলামি মনার উপহার দিতে পারছি না আমরা। কিন্তু সীমিত পরিসরে হলেও যে কাজটি করা হয়েছে তা অবশ্যই প্রশংসনীয়। শুকরিয়া চমৎকার কিছু কথা বলার জন্য।
জাঝাকাল্লাহু খইরন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File