আমি নিজ চোখে দেখেছি কে এই হত্যাকান্ড কারা ঘটিয়েছে। আমি সাক্ষী দিব।

লিখেছেন লিখেছেন Deshe ০৭ অক্টোবর, ২০১৩, ০৯:৪৬:৩১ সকাল



আমি নিজ চোখে দেখেছি কে এই [b]হত্যাকান্ড কারা ঘটিয়েছে। আমি নিজ কানে শুনেছি কে লগি বৈঠা দিয়ে হত্যা করার কথা বলেছে। আমি সাক্ষী দিব। আমি হত্যাকারীদের ফাঁসি চাই। ৪১ বছর আগের ঘটনা অমুকে অমুকের নাতি থেকে শুনেছে। তার উপর ভিত্তি করে যদি আল্লামা সাইদীর মত আলেমকে ফাসি দেওয়া যায়। তাহলে লগি বৈঠা দিয়ে বাংলাদেশের মানুষ হত্যার পর লাশের নিত্য করার জন্য কেন বিচার হবে না?

এটা কি মানবতাবিরোধী অপরাধ নয়? এর চেয়ে বড় মানবাধিকার লংঘন কি হতে পারে? ধিক্কার সমাজের বিবেকবান দাবীদার তথাকথিত নাগরিক সমাজকে। কোথায় গেল মানবাধিকার কমিশন? কোথায় বিচারপতি? এই জঘন্য হত্যাকান্ডের জন্য সুয়োমটো (স্বেচ্ছায়) কেন রুল জারি করছেন না বিচারপতি? বিচারপতি তোমার বিচার করবে একজন। কিভাবে এই হত্যাকান্ড ধামাচাপা দিবা? বিচার কি হবে না?

আসল কথা হল তাদের বিবেক তারা বেচে দিয়েছেন কোন এক গোষ্ঠীর কাছে!

আওয়ামী লীগ বিরোধীদের বিচার করার জন্যই তারা বিচারের আসনে বসেছেন! তাহলে কেন তারা এমন বিচারকে আমলে নেন না। আমি অবিলম্বে এই হত্যাকান্ডের বিচার শুরু করার দাবী করছি।

ইতিহাতের জঘন্য এই হত্যাকান্ডের বিচার না করে তথাকথিত যে বিচার করছেন তা হাসির উপাদান ছাড়া কিছুই না। হে বিচারপতি, অবিলম্বে লগি বৈঠা হত্যাকান্ডের বিচার শুরু করে নিরপেক্ষতার পরিচয় দিন। অন্তত এই ব্যখ্যা হলেও দিন কেন এই হত্যাকান্ডের বিচার করবেন না।

[/b]

বিষয়: বিবিধ

১৮৪৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File