মাত্র দুদিন সময়ের মধ্যে কত ব্যবধান।

লিখেছেন লিখেছেন গুমড়া ১৫ ডিসেম্বর, ২০১৩, ১১:০৫:৩৭ সকাল

১৪ ডিসেম্বর বুদ্ধিজীবি হত্যা দিবস পালন করেছে জাতি। মুসলমানরা দোয়া দিবস করেছে, আর মূর্তীপুজারীরা কাল্পনিক মিথ্যা একটা দেয়ালকে বুদ্ধিজীবি সাজিয়ে পুজা করেছে। টেলিভিশনে ইসলাম বিরোধীরা বুদ্ধিজীবিদেরকে দেবতা বানিয়ে কান্নাকাটি করেছে। যাই হোক এসব কাজে কোন আপত্তি নাই যার যা কাজের অধিকার আছে। তবে একদিকে মুসলমান নাম নিয়ে মুসলমান দাবী করবো আবার মূর্তী পুজাও করবো এটা হলো একটা প্রতারণা। এরা প্রতারক, প্রতারণার জন্য এদের বিচার হওয়া উচিত।

মূল কথা হলো, ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবিরা যদি শহীদ না হতেন, মাত্র ২দিন পর ঐ সব প্রতারকরা বুদ্ধিজীবিদেরকে রাজাকার হিসেবে আখ্যায়িত করে তাদের উপর সমস্ত জাতির ঘৃণা তৈরি করতো। আর আজ টেলিভিশনে কান্নাকাটির বদলে গালিগালাজ করতো।

কারণ ঐসব শহীদ বুদ্ধিজীবিরা পুরো নয় মাস পাকিস্তান সরকারকে তাদের কার্যক্রমে সহযোগিতা করেছে, পাকিস্তান সরকারের বেতনভাতা খেয়েছে। সংজ্ঞা হিসেবে তারা রাজাকার।

তাদের ছেলেমেয়েরা টেলিভিশনে কান্নাকাটি করে জামাত নেতাদের বিচার চায়। তারা সব সরকারের কাছ থেকে বাড়তি সুবিধাও আদায় করে। কিন্তু আমাদের এমনই হতভাগা জাতি যে ওরা যে রাজাকারের সন্তান একথাটা একবারও ভাবে না।

বিষয়: বিবিধ

১৫৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File