যুক্তরাষ্ট্রে বন্দুকধারীসহ নিহত ৭

লিখেছেন লিখেছেন অরুণোদয় ২৪ মে, ২০১৪, ০৭:৩৮:২০ সন্ধ্যা



যুক্তরাষ্ট্রে এক বন্দুকধারীর গুলিতে ৬ জন নিহত হয়েছে। বন্দুকধারী নিজেও নিহত হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে আরো ৭ জন। শুক্রবার রাতে ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের কাছে শান্তা বারবারাতে এ ঘটনা ঘটে। শান্তা বারবার কাউন্টির প্রধান নির্বাহী কর্মকর্তা বিল ব্রাউন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এলাকাটিতে বসবাসরত দুই তৃতীয়াংশ নাগরিকই হল ছাত্র। গণমাধ্যমের খবরে বলা হয়, বিএমডব্লিউ গাড়ি চালানো অবস্থায় এক ব্যক্তি বন্দুক নিয়ে গুলি করতে শুরু করে। এ সময় ৬ জন নিহত হয়। এরপর পুলিশ বন্দুকধারী ব্যক্তিকে মৃত অবস্থায় গাড়িটি থেকে উদ্ধার করে। তার মাথায় একটি বুলেটের ক্ষত ছিল।

বন্দুকধারী আত্মহত্যা করেছে কি-না সেটা নিশ্চিত হতে পারেনি কর্তৃপক্ষ।

বারবারা কাউন্টির প্রধান নির্বাহী কর্মকর্তা বিল ব্রাউন বলেছেন, আমারা একটি ভিডিওটেপ পেয়েছি। এটা পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। ভিডিওটি সাক্ষ্য দিচ্ছে যে, হত্যাকাণ্ডের ঘটনাটি পূর্বপরিকল্পিত।

তিনি আরো বলেন, পুলিশ সামাজিক যোগাযোগের মাধ্যম ইউটিউবের একটি ভিডিও'র সাথে পরিচিত ছিল। ভিডিওটির শিরোনাম ছিল ইলিয়ট রাজর্সের উচিত শাস্তি। এতে দেখা যায়, একজন যুবক কয়েক বছর ধরে নারীদের দ্বারা প্রত্যাখ্যাত হওয়ার বিষয়ে অভিযোগ করছে।

পুলিশ বলেছে, স্থানীয় সময় রাত ৯টা ৩০মিনিটে গোলাগুলি শুরু হলে তাদেরকে সতর্ক করা হয়। ৬ মিনিট পর সন্দেহভাজন ব্যক্তি ও পুলিশের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। সূত্র: বিবিসি, সিবিএস।

- See more at: http://www.timenewsbd.com/news/detail/13496#sthash.0pQhWOPv.dpuf

বিষয়: বিবিধ

৭৯৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

225668
২৪ মে ২০১৪ রাত ০৮:৫০
সন্ধাতারা লিখেছেন : অবগতকরণের জন্য অনেক ধন্যবাদ
225704
২৪ মে ২০১৪ রাত ১০:২০
হতভাগা লিখেছেন : কপি-পেস্ট

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File