সমস্যা বিদেশী সিরিয়ালে নাকি সিরিয়ালের জনপ্রিতায়?

লিখেছেন লিখেছেন Bhabsi ki Hote Pare ১৯ ডিসেম্বর, ২০১৬, ০১:৪১:৩০ দুপুর

দীপ্ত টিভি নব্য রাজাকার(মামুনুর রশিদ)

কারন বিদেশী সিরিয়াল প্রচার।

সমস্যা কি বিদেশী সিরিয়ালে নাকি সিরিয়ালের জনপ্রিয়তায় বোঝা যাচ্ছে না।

কারন বহু আগ থেকেই বিটিভিতে বিদেশী সিরিয়াল প্রচার হয়ে আসছে।কেউ কিচ্ছু বলে নাই।

এমনকি এটিএন বাংলায়,চ্যানেল আই তে সম্ভবত এখনো বিদেশী সিরিয়াল প্রচারিত হচ্ছে।বেসরকারি চ্যানেল গুলোতে বিদেশী সিরিয়াল গুলো সেভাবে জনপ্রিয়তা পায়নি কারন তাদের বিজ্ঞাপনের জাহাজ,সপ্তাহে মাত্র একদিন প্রচার,অল্প প্রচার।

তারা ত্রিশ মিনিট করে প্রচার করে যার ১৫ মিনিট বিজ্ঞাপন থাকে।পূর্ব ঘটনা,আগামী পর্বে, এই সব কিছুর মাঝখানে অল্প একটু নাটক প্রচার হয়।আর সিরিয়ালটির পরবর্তী পর্বের জন্যে অপেক্ষা করতে হয় পুরো এক সপ্তাহ।এত কষ্ট করে সিরিয়াল দেখার যুগ এখন আছে?

আর দীপ্ত টিভিতে সুলতান সুলেয়মান দেখি পুরো এক ঘন্টা করে,সপ্তাহে সাতদিন(একদিন পুরো সপ্তাহের রিপিট),প্রত্যেক পর্বের পরেরদিন রিপিট,সীমিত বিজ্ঞাপন প্লাস অসাধারণ ডেকরেটেড সিরিয়াল।আর কি চাই?

দর্শক না দেখে কোথায় যাবে।জনপ্রিয়তা পাওয়াটাই স্বাভাবিক।

স্টার জলসা,জি বাংলা দেশীয় দর্শক সব নিয়ে গেল তারা ভ্রুক্ষেপ করল না। কারন নাটক যেমনই হোক তারা অভিনয় করছে টাকা পাচ্ছে সমস্যা কি ।

ভ্রুক্ষেপ করল কখন?

যখন দেখল বিদেশী চ্যানেল দর্শকের সাথে সাথে বিজ্ঞাপনও নিয়ে গেছে।বিজ্ঞাপন গেলে তো তাদের খানাপিনা বন্ধ হয়ে যাবে।শুরু করা যাক আন্দোলন।

এতবছর দেশীয় চ্যানেলে বিদেশী সিরিয়াল প্রচার হয়েছে,তারা ভ্রুক্ষেপ করে নাই।করল কখন? যখন সিরিয়াল টা জনপ্রিয় হয়ে গেল।দর্শকের আগ্রহ তৈরি হল।

তারা নিজেরা দর্শক দরে রাখতে কিছুই করবে না,দর্শক কোন কিছুর প্রতি ঝুকলে সেটা সেই অনুষ্ঠানের দোষ হয়ে গেল?

হাস্য হাস্য হাস্য

বিষয়: বিবিধ

১০৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File