ইবনে সিনার জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

লিখেছেন লিখেছেন আবু নাইম ১৬ জুলাই, ২০১৬, ০৪:২৯:২০ বিকাল

চাঁদা না পেয়ে ওষুধ প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাষ্ট্রি লিঃ- এর জমি দখলের চেষ্টার ঘটনায় গাজীপুরের কালিয়াকৈর থানায় মামলা করেছে প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

আজ (রোববার)গাজীপুরের কালিয়াকৈরের শফিপুরে অবস্থিত ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাষ্ট্রি লিঃ-এর প্লান্ট ম্যানেজার ড. মোঃ রফিকুল হক এই মামলা দায়ের করেন।

থানায় দায়ের করা অভিযোগে বলা হয়, শামসুল আলম খান পিতা- মৃত আঃ মান্নান খান, সাং শারমিন ভিলা, করতোয় স্পিনিং মিল রোড, শফিপুর, থানা-কালিয়াকৈর, গাজীপুর এবং সুমন গং তাদের অনেক সংগী-সাথীসহ অনৈতিক চাঁদা দাবী করে কয়েকবার কারখানার কমকর্তা-কর্মচারীগণের উপর আক্রমন চালায় এবং নাজেহাল করে।

এতে কারখানার উৎপাদন বিঘ্নিত হচ্ছে এবং ওষুধ শিল্পটি হুকমির মধ্যে পড়ছে। বর্তমানে কারখানায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীগন ভীত সংন্ত্রস্ত অবস্থার মধ্যে রয়েছেন এবং কারখানাটিতে একটি ভীতিকর পরিবেশ বিরাজ করছে।



আবেদনে শিল্প প্রতিষ্ঠানটির স্বাভাবিক উৎপাদন অব্যহত রাখা এবং কর্মকর্তা-কর্মচারীগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অনুরোধে পুলিশ মোতায়ন।

উল্লেখ্য, ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাষ্ট্রি লিঃ বাংলাদেশের ওষুধ শিল্প সেক্টরের মধ্যে একটি অন্যতম ওষুধ প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান, যা ১৯৮৩ সনে শফিপুর, কালিয়াকৈয়র, গাজীপুর প্রতিষ্ঠিত হয়। বিগত ৩১ বছর যাবত প্রাণরক্ষাকারী গুনগত ওষুধ উৎপাদন করে দেশের মানুষের দোরগোড়ায় সহজলভ্য উপায়ে পৌছানোর মাধ্যমে বাংলাদেশের জাতীয় অর্থনীতিতে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে এই কারখানাটি। এটি একটি পাবলিক লিমিটেড কোম্পানি যার শেয়ারহোল্ডারদের সংখ্যা প্রায় ১১ হাজার এবং বর্তমান প্রোডাক্ট সংখ্যা ৪৪৪টি।

বিষয়: বিবিধ

১৭৭৯ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

374753
১৬ জুলাই ২০১৬ সন্ধ্যা ০৬:৩৮
কুয়েত থেকে লিখেছেন : আওয়ামী সন্ত্রসের রাজত্ব মামুবাড়ীর আবদার আরকি..! ধন্যবাদ
374759
১৬ জুলাই ২০১৬ রাত ০৮:১৫
শেখের পোলা লিখেছেন : স্বর্নকার নাকি মায়ের গহনা বানাতেও স্বর্ন চুরি করে।
374780
১৬ জুলাই ২০১৬ রাত ১০:৪৬
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এবার তবে ইবনে সিনা টার্গেট!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File