পবিত্র এ মাহে রমজানে ছাদাকায়ে জারিয়া হিসেবে মসজিদের জন্য আপনার একান্ত দোয়া ও আর্থিক সহযোগিতা কামনা করছি।

লিখেছেন লিখেছেন আবু নাইম ২৫ জুন, ২০১৬, ০১:১০:১২ দুপুর



আলহামদুলিল্লাহ। মসজিদের ছাদ ঢালাইয়ের কাজ হয়েগেছে. এখন ১০টি জানালা প্রতিটি ৬ হাজার করে ৬০ হাজার ও প্লাষ্টার এর জন্য আমাদের আর মাত্র ১,২৫,০০০/= টাকা প্রয়োজন। পবিত্র এ মাহে রমজানে ছাদাকায়ে জারিয়া হিসেবে আপনার এ দানটি হবে উত্তম দান।

আনেক শহর গ্রামেও দেখী আলীশান বাড়ী। মোজাইক-টাইলশ করা বিশাল মসজিদ। অথচ আমাদের প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সরকারী স্কুল ও সাইক্লোন সেন্টার ছাড়া কোন পাকা স্থাপনা নেই। অনেক চেষ্টার পর একটি পাকা মসজিদ হচ্ছে. ......আমরা আপনার সার্বিক সহযোগিতা চাই.......

We live at a south rural area in Bangladesh. Our village has no develop at least now instead of area in digital Bangladesh such as no electricity ,no concrete street ,no car,no bus ,even no rickshaw, in a word, out of present communication world.

It is surprisingly true that we have no any shelter to live in flood and government does`t take any action about this .At present

non govt company has built a shelter at my village.

আল্লাহ সুবহানাহু ওয়া তা'আলা বলেন-

‍‌"একমাত্র তাঁরাই আল্লাহর মাসজিদ সমূহ রক্ষণাবেক্ষণ করবে, যাঁরা আল্লাহ ও শেষ দিবসের প্রতি ঈমান রাখে, সালাত প্রতিষ্ঠা করে, যাকাত প্রদান করে এবং আল্লাহ ছাড়া অন্য কাউকে ভয় করে না। আশা করা যায়, তাঁরাই হবে সঠিক পথ প্রাপ্তদের অন্তর্ভূক্ত।" (সুরাহ-৯ আত-তাওবাহ, আয়াত-১৮)

রাসূলুল্লাহ (সাঃ) বলেন-

"যে ব্যক্তি আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে মাসজিদ নির্মাণ করবে, আল্লাহ তা'আলা তাঁর জন্য জান্নাতে অনুরূপ ঘর তৈরী করবেন।" (সহীহুল বুখারী-হা/৪৫০)

রাসূলুল্লাহ (সাঃ) বলেন-

"যখন মানুষ মুত্যুবরণ করে, তখন তার সমস্ত আমল বন্ধ হয়ে যায় তিন প্রকার আমল ছাড়- (১) সাদাক্বাহ জারিয়া, (২) এমন জ্ঞান যারা দ্বারা মানুষ উপকৃত হতে থাকে, (৩) নেককার সন্তান যে তার জন্য দুআ করতে থাকে।"

আপনিও এ মহত কাজে অংশগ্রহণ করতে পারেন ‍‍‍‌‌‌‌‍‍"ইনশা-আল্লাহ"

১-আল্লাহ সুবহানাহু ওয়া তা'আলার দরবারে এ মাসজিদ ক্ববুলের দু'আ করে।

২-একালীন অথবা মাসিক সাদাক্বার মাধ্যমে।

৩-এক মুসাল্লা পরিমান জায়গার মূল্য (পাঁচ হাজার টাকা) দিয়ে।

৪-সাদাক্বাহ সংগ্রহ করে দেয়ার মাধ্যমে।

৫-আপনার ইখলাছপূর্ণ সার্বিক সহযোগিতার মাধ্যমে।

Md. Zakir Hossain. MSA-20502050200073611. Islami Bank Bangladesh Ltd. Dhanmondi Branch, Dhaka.

বিকাশ নম্বর-০১৭২৫২৭৯৫৬৪

E-mail: .

Phone: +8801725279564. +880155232261

মসজিদের স্থান: মধ্যগেন্ডামারা, পো: বেহালা, থানা: তালতলী, জিলা: বরগুনা। বাংলাদেশের একেবারে দক্ষিন সীমান্তে সমুদ্র উপকুল এর কাছাকাছি। আরও জানতে চাইলে আমার ই-মেইলে যোগাযোগ করার বিনীত অনুরোধ রইল।

Location of Masjheed: MiddleGendamara, Post Office: Behala, Police Station: Taltoli.: District.: Barguna Bangladesh.





বিষয়: বিবিধ

১১৯২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File