আমাদের বন্ধুরাষ্ট্র ভারত !!

লিখেছেন লিখেছেন দ্য স্লেভ ২৮ ডিসেম্বর, ২০১৮, ১১:০১:২৫ রাত



----------------------------

এক চরম বন্ধু ! দোয়া করি এরকম বন্ধু যেন কারো না জোটে। ১৯৭১ সালের বাংলাদেশীদের স্বাধীনতা যুদ্ধের ইতিহাস নিজের করে নিয়েছে। ওটাকে তারা বলে ,,ভারত-পাকিস্থান যুদ্ধ,এবং ভারত জিতেছিলো সেই যুদ্ধে !!!

৭১ সালে ভারত সহায়তা করেছিলো সেটার জন্যে কৃতজ্ঞতা প্রকাশ করা উচিৎ। আমরা তা করেছিও কিন্তু এর বিনিময়ে ভারত নিয়ে গেছে সবকিছু। ৭১ এর পর এদেশ থেকে পাকিস্থানীদের ফেলে রাখা সবকিছু এমনকি বাংলাদেশের জনগনের সম্পদগুলোও তারা ট্রেন,ট্রাক ভর্তি করে করে নিয়ে গেছে। রেখে গেছে দূর্ভিক্ষ। তারা সর্বদা সুযোগ সন্ধানী আচরণ করেছে। নীম্ন মানসিকতার পরিচয় দিয়েছে। আচরনে তারা প্রবলভাবে নিকৃষ্ট। আল্লাহ তায়ালা বলেছেন মানুষের ভেতর আমাদের সাথে বেশী শত্রুতা করবে ইহুদী ও মুশরিকরা। এই মুশরিক ভারত বাংলাদেশকে নিজেদের অঙ্গরাজ্য করলেও শোষন বজায় রাখবে। তাদের নিজদের অঙ্গরাজ্যেই এমনটা তারা করে। নিকৃষ্ট ব্যক্তিত্ব ছাড়া ভারতের পা চাটা সম্ভব নয়। বাংলাদেশের ভেতর ঘটে চলা বিশাল সংখ্যক অঘটনের পেছনে তারাই বেশী সক্রিয়। এরা পেছন থেকে আঘাত করতে পটু। চলুন এক নজরে বন্ধুদের কিছু কাজ দেখে নেই :

১. ভারত আমাদের বিলিয়ন বিলিয়ন ডলারের পানি কেড়ে নেয় শুস্ক মৌসুমে বাঁধের মাধ্যমে এবং.. বর্ষায় পানি ছেড়ে দিয়ে বন্যা ঘটিয়ে বিলিয়ন বিলিয়ন ডলারের ক্ষতি করে।

২. ভারত তার নোংড়া টিভি চ্যানেল এবং নোংড়া সাংস্কৃতি আমাদের উপর চাপিয়ে আমাদের সমাজ ধ্বংস করে দিচ্ছে । আপনারা টিভি সিরয়ালের দৌরাত্ব সম্পর্কে অবগত আছেন।

৩. তারা সীমান্ত দিয়ে ড্রাগস পাঠিয়ে তরুণ সমাজকে ধ্বংস করে দিচ্ছে। চালান নিরাপদে এদেশে প্রবেশ করার ক্ষেত্রে বিএসএফ সহায়তা করে। তাদের ফেনসিডিলসহ অন্য মাদকের কারখানাগুলো বাংলাদেশ সীমান্ত বরাবর তৈরী করেছে।

৪. বিনা পয়সায় ট্রানজিট সুবিধা নিয়ে এদেশের স্বাধীনতার উপর হুমকি এনেছে । তারা তাদের অন্য অঙ্গরাজ্যসমূহ সেভেন সিস্টারে নিরাপদে পৌঁছানোর জন্যে এদেশকে নিজেদের দেশের মত ব্যবহার করেছে। বিনা কৈফিয়তে তারা যা খুশি তা পরিবহন করে চলেছে।

৫. তারা এই দেশে উপনিবেশ বানানোর চক্রান্ত হিসেবে এদেশের রাজনীতিতে হস্তক্ষেপ করেছে প্রত্যক্ষভাবে। সহজ সরল এ এলাকার মানুষদেরকে জটিলতার ভেতর নিক্ষেপ করে, ভায়ের সাথে ভায়ের লড়াই হওয়ার ক্ষেত্র প্রস্তুত করে চলেছে। ব্যপক রাজনৈতিক,সামাজিক,সাংষ্কৃতিক অস্থিরতার জনক তারা।

৬. তাদের দালালদের সহোযোগিতায় বিনা ভিসায় লক্ষ লক্ষ ভারতীয় নাগরিক চাকরি করে ১৪ বিলিয়নের উপর ডলার প্রতিবছর লুট করে নিয়ে যাচ্ছে। ব্যবসা বানিজ্য কুক্ষিগত করেছে। গার্মেন্টস সেক্টর শেষ করতে সকল চক্রান্ত করেছে। শ্রমিক অসন্তোষ তৈরী করেছে। বিদেশের আমাদের বাজার নষ্ট করেছে। অবাধ ব্যবসা বানিজ্য করে দেশীয় প্রতিষ্ঠানগুলোকে শেষ করার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছে।

৭. ভারতের গোয়েন্দা সংস্থা ' র' চক্রান্ত করে রাজনীতিতে হানাহানি সৃস্টি করেছে। সরকারী প্রতিষ্ঠানের উপর নিয়ন্ত্রন আরোপ করতে বদ্ধপরিকর হয়েছে।

৮. ভারত চক্রান্ত করে আমাদের বি ডি আর ধ্বংস করেছে এবং ৫৭ জন সেনা অফিসারের হত্যার কথা আমরা কখনও ভুলতে পারিনা। দ্বিতীয় বিশ্ব যুদ্ধেও কোনো দেশের এত অধিক অফিসার মারা যায়নি।

৯. মুশরিকদের মাধ্যমে আমাদের মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শিক্ষার মান ধ্বংস করেছে। একটা অন্ত:স্বারশূন্য জাতি তৈরীতে তারা বদ্ধপরিকর।

১০. তারা সরকারের নানান পোস্টে পছন্দনীয় হিন্দু কর্মকর্তা বসিয়ে বাংলাদেশ বাংক এর স্বর্ণ এবং টাকা লুট করে নিয়েছে।

১১. মেধার যাতে বিকাশ না হতে পারে এবং তরুন যুবকরা যেন হতাশ হয়,সে কারনে বিশাল পরিমানে কোটা ব্যবস্থা চালু রেখেছে। যাতে বিশেষভাবে কাওকে মেনানিত করা যায় এবং নিজেদর মত করে সবকিছু চালানো যায়।

১২. ইসলামপ্রিয় মানুষদের এই দেশে ইসলামকে বিতর্কীত করতে তারা নিজেদের লোক দিয়ে নানান সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে বহির্বিশ্বে এদেশের মানুষকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেছে। নানান সব সন্ত্রাসী সংগঠন ইসলামের নামে তৈরীতে তারা মদদ দিয়েছে।

১৩ . ভারত রোহিঙ্গা মুসলিম গণহত্যায় সরাসরি বার্মা কে সমর্থন দেয় এবং.. নরেন্দ্র মোদী তা নিজে বার্মাতে গিয়ে প্রকাশ করে এবং.. রোহিঙ্গাদের বাংলাদেশে উদ্বাস্তু বানাতে বার্মা সরকারকে সমর্থন দেয়। একদিকে মুসলিমকে হত্যা করতে উদ্বুদ্ধ করে, অপরদিকে রোহিঙ্গাদেরকে এদেশে এনে নিকৃষ্ট জীবন উপহার দিতে সচেষ্ট হয়।

তারাই আমাদের বন্ধু হিসেবে পরিচিত ,অথচ আপনি এর নিদর্শন বাস্তবে খুঁজে পাবেন না। অতএব আপনি মুশরিকদেরকে সমর্থন করবেন না। দলের উর্ধ্বে উঠে একজন মুসলিম হোউন,অথবা একজন বাংলাদেশী মানুষ হোউন। আপনার স্বার্থটা বোঝার চেষ্টা করুন। ওরা কখনই আমাদের বন্ধু নয়, হবেও না। আপনি হিন্দু ,মুসলিম,বৌদ্ধ,খ্রিষ্টান যেই হোউন না কেন একজন বাংলাদেশী মানুষ হিসেবে ভারতকে বিশ্বাস করবেন না। আপনি হিন্দু হলেও সে আপনাকে বন্ধু হিসেবে গ্রহন করবে না। আমরা তাদের চরিত্র দেখেছি। নিজস্ব স্বকীয়তায় বাঁচতে শিখুন ! গর্জে উঠুন তাদের নানামুখী শোষন,অত্যাচারের বিরুদ্ধে। সর্বস্তর থেকে ওদেরকে প্রত্যাখ্যান করুন ! আর না হয় ভুলে ভরা দীবাস্বপ্ন দেখতে দেখতে জীবন পার করে দিন মহা প্রতারনায়। আল্লাহ আমাদেরকে হেদায়াত দান করুন !

বিষয়: বিবিধ

৫৫৩ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

386273
২৯ ডিসেম্বর ২০১৮ সন্ধ্যা ০৬:১৪
হতভাগা লিখেছেন : ভারত বাংলাদেশকে স্বাধীন করিয়েছে - এই কারণে ভারতকে সব কিছুই উজাড় করে দিতে হবে, তারা চাইবার আগেই।
৩১ ডিসেম্বর ২০১৮ সকাল ১১:১৮
318168
দ্য স্লেভ লিখেছেন : তারা সেটাই মনে করে
৩১ ডিসেম্বর ২০১৮ সন্ধ্যা ০৭:৪০
318177
হতভাগা লিখেছেন : সমসাময়িক স্বাধীন হওয়া দেশগুলোর তুলনায় বাংলাদেশের পিছিয়ে থাকার কারণ হল এই অতিমাত্রায় ভারত নির্ভরতা ও ভারতপ্রেমীতা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File