আমেরিকায় আজ সন্ত্রাসী হামলা হল

লিখেছেন লিখেছেন দ্য স্লেভ ১৩ জুন, ২০১৬, ১০:৪৭:৪৬ সকাল



আজ এক শুভাকাঙ্খির বাড়ির চেরী গাছ থেকে অন্তত কেজী চারেক চেরী পড়লাম। ইফতারীর পর এখন খাচ্ছি। এ এক দারুন জিনিস। এক স্টোর থেকে অনেক কেনাকাটা করলাম। বড় এক তরমুজও আছে এর ভেতর। মনে হয় বেশীক্ষন এর হায়াত নেই.......রোজায় শুকিয়ে চৌচির হয়ে গেছি.....তরমুজে সিক্ত হতে চায় মন....

ওদিকে ফ্লোরিডার অর্লান্ডোতে এক মর্মান্তিক সন্ত্রাসী আক্রমন ঘটেছে। এক মুসলিম নামধারী ব্যক্তি নাইট ক্লাবে গিয়ে এলোপাতাড়ি মেশিনগান দিয়ে গুলি ছুড়ে ঘটনাস্থলেই ৫০জনকে হত্যা করেছে এবং অন্য ৫০ জন আহত। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। ঘটনার পর সে নিজেই পুলিশকে ফোন করে ডেকে এনেছে এবং বলেছে সে আই.এস এর মিশন সফল করেছে। আমার জানামতে আই.এস সাধারনত: মধ্যপ্রাচ্যে মুসলিমদেরকেই হত্যা করে। নামাজরত মুসল্লিদেরকেও বাদ দেয়না।

পূর্বে যে কোনো সন্ত্রাস ঘটলেই আলকায়েদার নাম শোনা যেত,আর এখন আই.এস এর নাম শোনা যাচ্ছে। বিষয়টা সন্দেহজনক।

আর এভাবে মানুষ হত্যা করলে ইসলামের যে কোনো লাভ নেই তা বোধহয় সকল মুসলিমই স্বীকার করবে। কেউ যত খারাপই হোক, ইসলাম তাকে হত্যা করতে বলেনা,বরং দাওয়াহ করতে বলে। কেউ ভালো আচরণ করুক আর খারাপ আচরণ করুক,সে তার চিন্তা দ্বারা পরিচালিত হয়। সেই চিন্তার পরিবর্তন ছাড়া যারা ব্যক্তি,সমাজকে পরিবর্তন করতে চায় সে প্রকৃতই আহাম্মক।

আল্লাহ তায়ালা বলেন-যে ইচ্ছাকৃতভাবে নির্দোষ একজন মানুষকে হত্যা করল,সে যেন পুরো মানব জাতিকে হত্যা করল,আর যে একজন মানুষকে বাচালো,সে যেন পুরো মানব জাতিকেই বাচালো...

অবস্থা দেখে মনে হচ্ছে, মুসলিমদেরকে ও ইসলামকে আরও ঘৃনা করুক, মুসলিমদের উপর আক্রোশ আরও বাড়ুক,এটা নিশ্চিত করতেই বুঝি এসব ঘটনা ঘটানো হচ্ছে !

তবে আল্লাহ বলেন-তারাও পরিকল্পনা করে, আল্লাহও পরিকল্পনা করেন, আর পরিকল্পনাকারীদের ভেতর আল্লাহই সর্বশ্রেষ্ঠ।

টুইন টাওয়ার হামলার পর মানুষ ভেবেছিলো পাশ্চাত্যের মুসলিমরা এবার শেষ। কিন্তু অবাক করা বিষয় হচ্ছে এরপর থেকে অমুসলিমদের ভেতর ইসলাম গ্রহনের পরিমান দ্বিগুনেরও বেশী হয়েছে। কারন এসব ঘটনায় অমুসলিমরা ইসলাম ও মুসলিমদের ব্যাপারে অনুসন্ধিৎস্যু হয়ে ওঠে আর অনেকেই ইসলামের সুশীতল ছায়াতলে আশ্রয় গ্রহন করে ধন্য হয়।

আল্লাহ মুসলিমদেরকে হেফাজত করুক। তাদেরকে শয়তানী শক্তির হাত থেকে রক্ষা করুক ! শয়তানের ষড়যন্ত্র ধ্বংস করুক !!!

বিষয়: বিবিধ

১৪৬৪ বার পঠিত, ১৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

371831
১৩ জুন ২০১৬ সকাল ১১:০৬
হতভাগা লিখেছেন : সমকামিতা একটা ঘৃন্য কাজ । সমকামীদের শাস্তি কি বলা আছে আমাদের শরিয়তে ?

আর এ ঘটনায় যেহেতু একজন মুসলমানের নাম এসেছে সেটার ফলে আপনারা যারা আমেরিকাতে মুসলমান আছেন তাদের চলাফেরায় কি কোন রেস্ট্রিকশন এসেছে?
১৩ জুন ২০১৬ রাত ১০:৩৮
308631
দ্য স্লেভ লিখেছেন : সমকামীদের শরিয়তী শাস্তি হল মৃত্যুদন্ড। তবে তা প্রদান করবে ইসলামী আদালত।

এখানে মানুষ বোধসম্পন্নই বেশী। এরা সমস্যা তেমন করেনা। অন্তত আমার স্টেটে সমস্যা নেই। হয়ত কোথাও কোথাও মুসলিমরা কারো দ্বারা সমস্যার সম্মুখিত হতে পারে
371835
১৩ জুন ২০১৬ সকাল ১১:৫২
নেহায়েৎ লিখেছেন : মূলতঃ সমকামীদের বিভিন্ন উৎসব উদযাপনধর্মী এ নাইটক্লাবে নিরাপত্তাবলয় ভেদ করে অংশগ্রহণকারীদের প্রবেশ করতে হয়। সেক্ষেত্রে সশস্ত্র অবস্থায় কী করে এই ব্যক্তি ভেতরে প্রবেশ করলেন?!?!

অভিযান শেষে আক্রমণকারীকে মৃত পাওয়া গেছে বলে জানায় পুলিশ। রহস্যময়!

এফবিআইএর এক মুখপাত্র ব্রিটিশ গণমাধ্যম বিবিসিকে জানায়, ওমর আলি হামলা চালানোর কিছুক্ষণ আগে জরুরি বিভাগে ফোন করে তার পরিকল্পনার কথা জানান। এর সঙ্গে ইসলমিক স্টেটের সম্পৃক্ততা আছে বলেও ঘোষণা করেন!! দারুণ কথা!!!

ইসলামিক স্টেটের কথা বলে আক্রমণ শুরু করায় ওমর আলিকে ওই দলটির সদস্য বলে প্রাথমিকভাবে মনে করা হলেও এ বিষয়ে সুস্পষ্ট কোনও প্রমাণ এখনও মেলেনি।

অবস্থা দেখে মনে হচ্ছে, মুসলিমদেরকে ও ইসলামকে আরও ঘৃনা করুক, মুসলিমদের উপর আক্রোশ আরও বাড়ুক,এটা নিশ্চিত করতেই বুঝি এসব ঘটনা ঘটানো হচ্ছে !
১৩ জুন ২০১৬ রাত ১০:৪৪
308632
দ্য স্লেভ লিখেছেন : জি ভাই ঠিক এটাই মনে হয়েছে
১৪ জুন ২০১৬ সকাল ০৭:৪৭
308657
হতভাগা লিখেছেন : ওমর আলি সুদর্শন ছিল বলে হয়ত ওকে আটকায় নি ।

http://www.amardeshonline.com/pages/details/2016/06/14/340125#.V19hr3lJmM8

যে হিলারীর আগামী প্রেসিডেন্ট নির্বাচনে জেতা অনেকটা নিশ্চিত সেই হিলারীর কাছে সমকামিতা হচ্ছে মানবাধিকার । কিন্তু এটা আল্লাহ কর্তৃক চরমভাবে নিষিদ্ধ একটি কাজ এবং অন্যতম জঘন্য কাজ । ঈসা (আঃ) এর অনুসারী বলে দাবীদার খৃষ্টানেরা কিভাবে এই ঘৃন্য কাজকে লাই দেয় , মানবাধিকার বলে আষ্কারা দেয় ?

http://www.amardeshonline.com/pages/details/2016/06/14/340131#.V19h-XlJmM8

371836
১৩ জুন ২০১৬ সকাল ১১:৫৮
বাকপ্রবাস লিখেছেন : আল্লাহ মুসলিমদেরকে হেফাজত করুক। তাদেরকে শয়তানী শক্তির হাত থেকে রক্ষা করুক ! শয়তানের ষড়যন্ত্র ধ্বংস করুক !!! আমিন..
১৩ জুন ২০১৬ রাত ১০:৪৪
308633
দ্য স্লেভ লিখেছেন : সুম্মা আমিন
371838
১৩ জুন ২০১৬ দুপুর ১২:৪৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : মুহাম্মদ আলির ইন্তেকাল ও দাফন এর সময় সমগ্র আমেরিকা ব্যাপি ইসলাম ও মুসলিমদের পক্ষে ইতিবাচক প্রচার হয়ে গেছে। সেটা কাটাতে একটু আইএস এন্টিবায়োটিক!!!
১৩ জুন ২০১৬ রাত ১০:৪৫
308634
দ্য স্লেভ লিখেছেন : এটাও হতে পারে। কারন মুহাম্মদ আলী একেবারে খোলামেলা কথা বলত। তার ব্যাপারে প্রচার হয়েছে অনেক। সেখানে ইসলামের বিষয়গুলো এসেছে। এরপর পরই ঘটনা
371841
১৩ জুন ২০১৬ দুপুর ০১:০৪
আবু জান্নাত লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, সামনে আমেরিকায় নির্বাচন আসছে, তাই কোন সার্থান্বেশী মহলের উস্কানি থাকতে পারে।

গত নির্বাচনের সময়ও আমরা দেখেছি এক বাংলাদেশি স্টুডেন্টকে মেকি বোমাবাজ বানিয়ে ইসলাম বিদ্ধেশ ছড়ানো হয়েছিল।

আল্লাহই উত্তম পরিকল্পনাকারী। জাযাকাল্লাহ খাইর

১৩ জুন ২০১৬ রাত ১০:৪৬
308635
দ্য স্লেভ লিখেছেন : হ্যা এসব ষড়যন্ত্র সন্দেহ নেই
371843
১৩ জুন ২০১৬ দুপুর ০১:৪৯
সন্ধাতারা লিখেছেন : Salam. It seems like a planned attack, anyhow God knows better. Cherry is my favourite fruits. You can have a look in your comment where I wrote something for putir Ma.
১৩ জুন ২০১৬ রাত ১০:৪৮
308636
দ্য স্লেভ লিখেছেন : চেরী আগে পছন্দ করতাম না,কিন্তু এখন সুপার লাগে। রাতে অনেক খেয়েছি। ....আচ্ছা দেখছি কোথায় লিখেছেন Happy ....আপনার পক্ষ থেকেও কিছু চেরী খাব আজ রাতে তাহলে Happy
371865
১৩ জুন ২০১৬ রাত ০৮:১২
শেখের পোলা লিখেছেন : এ সব বানাওয়াট মুসলীম বলে মনে হয়। উদ্দেশ্য প্রকৃত মুসলীমদে হেয় করা। তাই আমাদের সবার উচিৎ কাজে কামে কথায় আচরণে ইসলামকে প্রোমোট করা। তরমুজ আর চেরী শেষ হলে আসুন ঝাঁপিয়ে পড়ি।
আর হাঁ আমি একটা পিয়ারসের কলম কিনেছি, যার চার ডালে চার ধরণের পিয়ার্স হবে(ইনশা আল্লাহ) আজ বাগানে বসাব। ফল খাবার আগাম দাওয়াত রইল।
১৩ জুন ২০১৬ রাত ১০:৫০
308637
দ্য স্লেভ লিখেছেন : পিয়ারস যদিও তেমন পছন্দ না কিন্তু চাচা ভায়ের জিনিস বলে কথা Happy দোয়া রইলো আপনার ও গাছের জন্যে Happy
371875
১৩ জুন ২০১৬ রাত ১০:৩৩
তবুওআশাবা্দী লিখেছেন : ওরল্যান্ডোর সন্ত্রাসী হামলার দিনেই তরমুজের উপর সন্ত্রাসী হামলার ঘোষণা না দিলেই কি হত না?এটা একটা হেট ক্রাইম|এখানে এক্সপার্টরা এটাই বলছেন এই ছেলে আমেরিকান বর্ন, আমেরিকাতেই ব্রটআপ|কখনো আইসিসের সাথে এই ছেলের দেখা সাক্ষাতও হয়নি|তবুও এই হামলা ! ইসলামকে মেইন স্ট্রিম আমেরিকান সমাজের শত্রু হিসেবে দেখলে এই ঘটনাগুলো থামানো অসম্ভব এটাই আলোচকরা বলছেন এই দুই দিন ধরে |
১৩ জুন ২০১৬ রাত ১০:৫৩
308638
দ্য স্লেভ লিখেছেন : জি আমারও সেটা মনে হয়েছে। হেট ক্রাইম। আর তাকে হত্যাও করা হয়েছে। এখন তার নামে যা খুশি বলা যাবে....আচ্ছা ৫৩ জনকে হত্যা ও ৫০ জনকে আহত করতে অন্তত ৩/৪শত রাউন্ড গুলি চালানো লাগে। এত গুলি আর বড় রাইফেল নিয়ে কিভাবে সে প্রবেশ করেছিলো ??

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File