আমরা উন্নত হইবই !!

লিখেছেন লিখেছেন দ্য স্লেভ ২২ মে, ২০১৪, ০৯:৪০:১৩ রাত

বঙ্গদেশের সরকার অপরাধ প্রতিরোধে এক অসামান্য অবদান রাখিয়াছে। এবং এমন এক ইউনিক পদ্ধতি আবিষ্কার করিয়াছে যে যত কঠিন অপরাধ হোক না কেন পার পাইবে না। এইক্ষেত্রে কিন্তু অপরাধীকে পাকড়াও করিবে না কেবল অপরাধকে পাকড়াও করিবে। অর্থাত্‍ অপরাধকে এমন সহনীয় করিবে যে ঐ অপরাধ একসময় পূণ্যে পরিণত হইবে আর অপরাধী মহামানবে।

অপহরণ অপরাধ নহে কেবল গাড়ির কাঁচ কালো হইতে পারিবে না। কিছুদিন পর অপহরণকারী যুক্তি দিবে আমিতো স্বচ্ছ কাঁচের গাড়ি ব্যবহার করিয়াছি।

অন্যদিকে সরকার আইন করিবে বাড়িঘর দেয়াল দিয়া বানাইতে পারিবে না। স্বচ্ছ কাঁচ দিয়া বানাইতে হইবে যাহাতে অপরাধ ঘটিতে গেলে দেখা যায়। নয়ত অপরাধের জন্য সরকার দায়ী নয়। এইভাবে একসময় চুরি ডাকাতি অপরাধ হইবে না কিন্তু স্বচ্ছ দেয়াল না থাকা অপরাধ হইবে।

জনসমাগম হয় এমন জায়গায় ও মহিলারা আধানাঙ্গা হইয়া চলাফেরা করে এমন মার্কেট কিংবা অন্য প্রতিষ্ঠানসমূহে পুরুষদিগকে এমন স্বচ্ছ পোশাক পরিতে হইবে যাহাতে ঐ ব্যক্তি রমণী দেখিয়া ধর্ষণের খায়েশ জাগিতেছে কিনা তাহা সরকার বাহাদুর বুঝিতে পারে। এইভাবে ধর্ষণের পূর্বেই তাহার ধর্ষণযন্ত্রকে বেত্রাঘাত কিংবা লৌহবর্মে অন্তরীণ কিংবা ফাঁসীতে লটকাইয়া দিতে হইবে। এইভাবে ধর্ষণ চিরতরে বিলুপ্ত হইবে।

আর টয়লেটসমূহের অপরাধ দমনে কানিজ আলমাসকে কাজে লাগানো যাইতে পারে। কানিজ স্পা করাইবার অভিজ্ঞতা কাজে লাগাইয়া বাথরুমে ক্যামেরা লাগাইয়া দিবে

এইভাবে একদিন বঙ্গবন্ধুর স্বপ্নের স্বচ্ছ, খোলামেলা, আলো বাতাসে ভরপুর দেশ গড়িয়া উঠিবে। এমন এক দেশ যাহার কারণে মার্কিন পর্ণ ইন্ডাষ্ট্রি ব্যবসায়ে মারাত্মক ধ্বস নামিবে। শো বিজ বলিয়া কিছুই থাকিবে না যেহেতু শো করিবার মত যে এই আশরাফুল মাখলুকাতের আর কিছুই গোপন নাই। সবাই জংলী জানোয়ার হইয়া গিয়াছে।

সংগৃহীত

বিষয়: বিবিধ

১১৬৬ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

224803
২২ মে ২০১৪ রাত ০৯:৪৪
ভিশু লিখেছেন : মানবতাবিরোধী আওয়ামী লীগ দেশ শোষণে আজ এমন এমন কাজ করছে যে, অতিষ্ট হয়ে ভালো মানুষরাও এর প্রতিবাদ করতে যেয়ে অসহ্য-অপারগ হয়ে এসব কথা বলতে বাধ্য হচ্ছেন!
224808
২২ মে ২০১৪ রাত ০৯:৪৮
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
224816
২২ মে ২০১৪ রাত ১০:১৫
হারিয়ে যাবো তোমার মাঝে লিখেছেন : Big Grin ব্যঙ্গ করলেন !!!!
224823
২২ মে ২০১৪ রাত ১০:২২
টোকাই বাবু লিখেছেন : আর টয়লেটসমূহের অপরাধ দমনে কানিজ আলমাসকে কাজে লাগানো যাইতে পারে। কানিজ স্পা করাইবার অভিজ্ঞতা কাজে লাগাইয়া বাথরুমে ক্যামেরা লাগাইয়া দিবে

এইভাবে একদিন বঙ্গবন্ধুর স্বপ্নের স্বচ্ছ, খোলামেলা, আলো বাতাসে ভরপুর দেশ গড়িয়া উঠিবে। এমন এক দেশ যাহার কারণে মার্কিন পর্ণ ইন্ডাষ্ট্রি ব্যবসায়ে মারাত্মক ধ্বস নামিবে। শো বিজ বলিয়া কিছুই থাকিবে না যেহেতু শো করিবার মত যে এই আশরাফুল মাখলুকাতের আর কিছুই গোপন নাই। সবাই জংলী জানোয়ার হইয়া গিয়াছে।

Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue Tongue
224826
২২ মে ২০১৪ রাত ১০:২৬
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সব কিছুই খোলা থাকা আবশ্যক!!!
তা হইলে কোন অপরাধই আর হইবে না।
224908
২৩ মে ২০১৪ রাত ০২:০২
সুশীল লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
224911
২৩ মে ২০১৪ রাত ০২:২৭
প্যারিস থেকে আমি লিখেছেন : আর কত হাসমু আন্নের সরকার লইয়া?
225040
২৩ মে ২০১৪ দুপুর ০৩:০৫
আবদুল্লাহ বাংলাদেশী লিখেছেন : হা হা হা Cheer
225863
২৫ মে ২০১৪ সকাল ১০:৩৬
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : হুম। এবং স্বচ্ছ কাঁচ, স্বচ্ছ দেয়াল এবং স্বচ্ছ পোশাক ব্যবহার না করিয়ে তাহা মানবতাবিরোধী অপরাধ বলে গণ্য হইবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File