মডু তুমি নিরপেক্ষ হইবার চাও !

লিখেছেন লিখেছেন আহমেদ রিজভী ১২ আগস্ট, ২০১৩, ১২:২৩:০৭ রাত

ব্লগের মডুর নিরপেক্ষ হওয়ার মানে চুশীল সাজার স্বাদ জাগছে । সোনা ব্লগও কিন্তু নিরপেক্ষ হওনের যাবতীয় কৌশেশ এপ্লাই করেছিল কিন্তু কি লাভ হইল ? নিরপেক্ষতার ভান ধইরা কি সোনা ব্লগ বাঁচতে পারছে নাকি ঐ ব্লগের এডমিন মোহাইমেন চৌদ্দ শিকের ভিতর যাওনের হাত থাইকা মুক্তি পাইছে ? প্রিয় মডু তুমি যতই ময়ুর পুচ্ছ লাগিয়ে তোমার আসল চেহারা ডাকার চেষ্টা করনা কেন তুমি কোন গাছের গোটা ওরা কিন্তু ঠিকি জানে । সো এই সব ভন্ডামী ছাড় ।

এই নিয়া আমার দুইটা পোস্ট খাইছ কিন্তু এর কি কারন তা উল্লেখ করার কোন প্রয়োজন তুমি মনে করনি ব্লগের একজন ব্লগারের সাথে এইটা কি ধরনের ব্যবহার জানতে খুব মুন চায় । কারন জানাটা আমার অধিকার কেননা আমি এই বুলুগের বুলুগার । এই যে লেখাগুলা খাইয়া দিলা এইগুলা কি আসমান থাইকা টপাক করে ব্লগে নাযিল হইছে নাকি আমরা দিনের পর দিন চিন্তা ও সাধনা করে এসবের সৃষ্ট করি ?

আর তুমি এক গুতা দিয়া তা হজম কইরা ফালাও ! পাইছটা কি ?

এমনিতে ব্লগগুলার খুব দূর্দিন চলতাছে তার উপরে ব্লগের মডু যদি ব্লগারদের সাথে এরুপ বিমাতা সুলভ আচরণ অব্যাহত রাখে তাইলে আমদেরকেও বাধ্য হয়ে ব্লগ ত্যাগ করতে হবে ।

মডু তুমি হয়ত আমার এই লেখাটাও মুইছা দিবা সাথে ফ্রীতে আমারে ব্যান মারবা তয় আমি তা ডরাই না । তবে আবারো বলছি তুমি কোন গাছের গোটা তা কিন্তু ওরা ঠিকি জানে । সো খুব খৈয়াল কইরা শেষে আম ছালা দুইটাই না হারাতে হয় !

বিষয়: বিবিধ

১৮১৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File