যেসব কারনে আওয়ামীলীগ আজ দেশে-বিদেশে চরম ঘৃনীত একটি দলে পরিনত হয়েছে ...

লিখেছেন লিখেছেন মডার্ন মুসলিম ২৮ জানুয়ারি, ২০১৪, ০৭:১৮:২৯ সন্ধ্যা

১) ক্ষমতায় আসার সাথে সাথে দেশপ্রেমিক ও ভারতীয় আদিপত্যবাদ বিরোধী পিলখানায় ৫৭ জন আর্মি অফিসারকে পরিকল্পিতভাবে নৃশংসতার সাথে হত্যা। তারপর এই ঘটনাকে কেন্দ্র করে বিডি আর কে ধ্বংস করে ভারতের আজ্ঞাবহ বিজি বি তে রুপান্তর। শুধু পিলখানায় আর্মি অফিসারদেরকে হত্যাকরে করেই ক্ষান্ত হয়নি ততপরবর্তী সেনাবাহিনীতে শুদ্ধি অভিযান চালিয়ে ভারতীয় আগ্রাসন বিরোধী আরো শতাদিক দেশপ্রেমিক আর্মি অফিসারকে বাধ্যতামুলক অবসর বা চাকুরিচ্যুত করা ও অনেককে গোপনে হত্যা করা।

২) বাংলাদেশের নিরাপত্ত্বা ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করে ভারতীয় গোয়েন্দা সংস্থা র এর তত্ত্বাবধানে নিয়ে যাওয়া এবং ক্যান্টনমেন্ট সহ সর্বত্র র এর গোয়েন্দা এবং কিলার বাহিনী মোতায়েন করা।

৩) পুলিশ-র‍্যাব-বিজিবির পোশাকে ভারতীয় সেনাবিহিনীর স্পেশাল ফোর্স দিয়ে নির্বিচারে বিরোধীদলের নেতাকর্মীদের হত্যা, গুম এবং বুলডোজার দিয়ে বা অগ্নিসংযোগ, লুটপাট করে বিরোধীদলের বাড়িঘর, দোকানপাট ধ্বংস করা।

৪) বাংলাদেশের অর্থলগ্নী খাতগুলো ধীরে ধীরে ভারতীয়দের হাতে তুলে দেওয়া যেমন আইটি খাত, খনিজ সম্পদ খাত, গার্মেন্টস খাত এবং তৈজষপত্র খাত এবং গোপনে ভারতে গ্যাস পাচারের রহস্য উতঘাটন করায় সাংবাদিক সাগর রুনিকে নৃশংসভাবে হত্যা করা।

৫) ৪২ বছর আগের মীমাংসিত ইস্যুকে পুনর্জীবিত করে ১০০% বাংলাদেশী মানুষদেরকে স্বাধীনতার পক্ষ বা বিপক্ষ শক্তি বলে চিহ্নিত করে গন মানুষের মধ্যে হিংসা, বিদ্ধেষ, হানাহানির স্থায়ী ব্যবস্থা করা এবং এর মাধ্যমে দেশের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় আলেমদেরকে হত্যার ষড়যন্ত্র করা পাশাপাশি ধর্মদ্রোহীদের ব্যবহার করে জাতিকে আস্তিক-নাস্তিকে বিভক্ত করা।

৬) ধর্মদ্রোহীদেরকে রক্ষা করার জন্য ৫ই মে রাতের অন্ধকারে হাজার হাজার আলেমকে হত্যা ও লাশ গুম করা পাশাপাশি চিহ্নিত ধর্মদ্রোহীদেরকে নিরাপত্বা দেওয়া এবং বিভিন্ন দেশে তাদেরকে পুনর্বাসন করা।

৭) বিনাশুল্কে ভারতকে ট্রানজিট বা করিডোর দেওয়া এবং বাংলাদেশ ধ্বংসকারী ভারতের টিফাইমুখ বাঁধে বিরোধিতা না করে বরং অনুমতি প্রদান করা।

৮) শিক্ষাব্যবস্থায় নাস্তিকতা ও অশ্লীলতার সংযোজন এবং পাঠ্যপুস্তকে বাংলাদেশী এবং মুসলিম মনিষীদের বাদ দিয়ে ভারতীয় মনিষীদের জীবনী অন্তর্ভুক্ত করা।

৯) দেশের মেধাবী তরুনদের নির্বিচারে হত্যা, গুম এবং হাযার হাযার মেধাবী ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদেরকে বিনাকারনে জেলে নিয়ে নিষ্ঠুর নির্যাতনে চিরতরে পঙ্গু করে ফেলা। দেশের বিচারব্যস্থাকে ধ্বংস করে বিচারিক হত্যাকান্ডের প্রচলন করা।

১০) দেশের জনপ্রিয় এবং সরকারের অপকর্মের সমালোচনাকারী ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়াগুলোকে বিনাকারনে বন্ধ করে রাখা এবং সাহসী সাংবাদিকদের উপর জুলুম নির্যাতন করা। পাশাপাশি হলুদ মিডিয়াগুলোকে বিভিন্নভাবে পৃষ্ঠপোষকতা দেওয়া।

১১) দেশব্যাপী খুনি, লম্পট ও সন্ত্রাসীগোষ্ঠীকে আওয়ামীলীগের নেতৃত্বে নিয়ে আসা এবং এদেরকে স্থানীয় সরকার প্রতিনিধি বা এমপি বা মন্ত্রী বানানো। পাশাপাশি সমাজে বা রাষ্ট্রের সর্বত্র সন্মানিত ব্যক্তিদের উপর বিভিন্নভাবে নির্যাতন চালানো।

১২) ৯২% মুসলিম অধ্যূষিত একটি দেশে প্রশাসনের সর্বক্ষেত্রে হিন্দুদেরকে অগ্রাধিকার বা লিডিং পজিসনে বসানো আবার পরিকল্পিতভাবে হিন্দুদের উপর আক্রমন করে সাম্প্রদায়ীক দাঙ্গা লাগানোর পাঁয়তারা করা।

১৩) আমাদের জাতীয় সংস্কৃতি ইসলাম, ইসলামী মুল্যবোধ, ইসলামীক কৃষ্টিকালচার ও ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠানের উপর সরকারী বা দলীয় বাহিনী, মিডিয়া বা নাটক সিনেমার মাধ্যমে প্রতিনিয়ত আঘাত করা পাশাপাশি বিজাতীয় সংস্কৃতিকে জাতির ঘাড়ে চাপিয়ে দেওয়া।

১৪) বাংলাদেশে দ্রুত ইন্টারনেট ব্যবহারের জন্য বরাদ্ধকৃত ব্যান্ডউইথ বিনাশুল্কে ভারতকে ভারতকে ব্যবহার করতে দেওয়া এবং বাংলাদেশ সরকারের সবচেয়ে সেনসিটিভ বিভাগে (আইটি বিভাগে) ভারতীয় পরামর্শক নিয়োগ করা।

১৫) পুরো বিশ্ব থেকে বাংলাদেশকে বিচ্ছিন্ন করে সকল ক্ষেত্রে বিশ্বসম্প্রদায়ের মতামতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শুধুমাত্র ভারতের কথামত দেশ চালানো এসর্বোপরি স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে আগ্রাসী ভারতের সেবাদাস রাষ্ট্রে পরিনত করা।

১৬) বাংলাদেশের মানুষের বহুদিনের স্বপ্ন ও অর্থনৈতিকভাবে অতিগুরুত্বপুর্ন পদ্মা সেতু। কাজ শুরুর আগেই শেখ হাসিনার পরিবারের সদস্য সহ অন্যানাদের চরম দুর্নীতির কারনে বিশ্বব্যাংক সহ সারা বিশ্বের কাছে বাংলাদেশের মান-সন্মানকে ধুলোয় মিশে দেওয়া। এছাড়াও গত ৫বছরে মহাজোট সরকারের এমপি মন্ত্রীদের দ্বারা দেশের সম্পদের হরিলুট এবং জনগনের টাকা মেরে অনেকের কয়েক হাজারগুন সম্পদ বৃদ্ধি পাওয়া।

বিষয়: বিবিধ

১২৭৩ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

169081
২৮ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৪৭
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আপনার লিখার সাথে সম্পূর্ণ একমত ,আমি শুধু এটা বলতে চাই দেশের ৯০ ভাগ মুসলমান ও দেশের স্বাধীনতার বিরদ্ধে অবস্তানের ফলেই আজ জনবিচ্ছিন্ন আওয়ামীলীগ।
২৯ জানুয়ারি ২০১৪ সকাল ০৬:৫০
123103
মডার্ন মুসলিম লিখেছেন : সহমত, ধন্যবাদ
169118
২৮ জানুয়ারি ২০১৪ রাত ০৮:৪১
হতভাগা লিখেছেন : আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন দল যদি হয় তাহলে বিএনপি কি ?
২৯ জানুয়ারি ২০১৪ সকাল ০৬:৫০
123102
মডার্ন মুসলিম লিখেছেন : বি এন পি বা জামায়াত কি সেটাতো এই নির্বাচনেই প্রমান হয়েছে, নাকি? ৩-৫% ভোট বাকীরা কোথায়?
২৯ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:৫৭
123117
হতভাগা লিখেছেন : ' ৩-৫% ভোট বাকীরা কোথায়?''

০ বাকী ৯৫-৯৭% কি বিএনপি - জামাত ?

মার্চের কথা বললে কর্মীরাই বের হয় না , নেতারা তো পালিয়েই থাকে ।

এদের দিয়ে আর যাই হোক দেশ পরিচালনা সম্ভব নয় ।
বাংলাদেশের মানুষ এটা ভালই জেনে গেছে ।

>৭০% ভোট হলে আওয়ামী লীগই ক্ষমতায় আসে , ৩-৫% হলে সেই আওয়ামী লীগই আসে - এটা তো বাস্তব ।
169133
২৮ জানুয়ারি ২০১৪ রাত ০৯:১৫
আইল্যান্ড স্কাই লিখেছেন : এত বড় জগন্য ঘৃন্য ভারতীয় দালাল রাজাকার খুঁনী মামলাবাজ স্বৈরাচারী ও ইসলাম বিদ্বেষী দল বাংলাদেশে যেন আর জন্ম না নেয় সেই কামনা করছি মহান আল্লাহতায়ালার কাছে ।
২৯ জানুয়ারি ২০১৪ সকাল ০৬:৫১
123104
মডার্ন মুসলিম লিখেছেন : আমিন। ধন্যবাদ
169341
২৯ জানুয়ারি ২০১৪ রাত ০৩:২৯
প্যারিস থেকে আমি লিখেছেন : ইসলাম ও ইসলামি দলের বিরুদ্ধে যারাই এমন ঘৃন্য আচরন করেছে যুগে যুগে তারাই ঘৃন্য দলে পরিনত হয়েছে।
২৯ জানুয়ারি ২০১৪ সকাল ০৬:৫১
123105
মডার্ন মুসলিম লিখেছেন : সহমত, ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File