সিটি‬ নির্বাচনে আল্লাহভীরু লোককে ভোট দিন -পীর সাহেব চরমোনাই

লিখেছেন লিখেছেন এম এম নুর হোসাইন মিয়াজী ১৩ এপ্রিল, ২০১৫, ০২:৫৩:৫২ দুপুর



ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, সিটি নির্বাচনে আল্লাহহভীরু ও যোগ্য প্রার্থীকে মেয়র ও কাউন্সিলর নির্বাচিত করতে হবে।



ভোট একটি জাতীয় আমানত। এই আমানতের খেয়ানত করলে পরকালে কঠিন জবাব দিতে হবে। অনেকেই ভোটকে গুরুত্ব দেয় না, বা তার মূল্যায়ন করে না। ভোট অর্থ সাক্ষ্য দেয়া, সমর্থন দেয়া, দায়িত্ব দেয়া। একজনের ভোটে প্রার্থী বা মেয়র বিজয়ী হয়ে যদি কোনো অন্যায় কাজ করে তার দায়ভারও ভোটারের উপর বর্তাবে। কাজেই বুঝে-শুনে ভোটাধিকার প্রয়োগ করাই একজন সচেতন ঈমানদার ও দেশপ্রেমিক জনতার কাজ।

শুক্রবার (১০ এপ্রিল) এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, নগরবাসীর সমস্যার কোনো অন্ত নেই। পানির লাইন, সুয়ারেজ লাইন একাকার হয়ে জনজীবন অতিষ্ঠ। পানি দিয়ে মুখ-হাত ধোয়া যায় না। বুড়িগঙ্গা নদী বিশ্বের বৃহত্তর নর্দমায় পরিণত হয়েছে। রাস্তাঘাট খুড়োখুড়ির কারণে চলাচলে মানুষের খুবই কষ্ট হচ্ছে। শব্দ দুষন, বায়ূ দুষনসহ সকল দুষনের নগরী এখন রাজধানী ঢাকা। সর্বোচ্চ নাগরিক সুবিধা পেতে বার বার দুর্নীতিতে চ্যাম্পিয়ানদের সমর্থক মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বয়কট করার জন্য তিনি আহ্বান জানান।

এদিকে শুক্রবার (১০ এপ্রিল) সকাল ১০টা থেকে রাজধানীর যাত্রাবাড়ী থানার বিভিন্ন এলাকা ও বিকালে শ্যামপুর থানার জুরাইন, শ্যামপুরসহ বিভিন্ন এলাকায় দক্ষিণ সিটির মেয়র প্রার্থী আলহাজ্ব আবদুর রহমান তার নির্বাচনী প্রতীক চায়ের ফ্লাক্স মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ পরিচালনা করেন। এসময় ব্যাপক জনসমর্থন লক্ষ্য করা যায়।

এদিকে ঢাকা উত্তর সিটি নির্বাচনে মেয়র পদে সম্মিলিত নগর উন্নয়ন আন্দোলন সমর্থিত প্রার্থী অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ তার নির্বাচনী প্রতীক কমলালেবু মার্কার পক্ষে রাজধানীর বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ পরিচালনা করেন। এসময় ব্যাপক জনসমর্থন লক্ষ্য করা যায়।

বিষয়: বিবিধ

১৪১৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

314819
১৪ এপ্রিল ২০১৫ সকাল ১০:৩৬
মোহাম্মদ ফখরুল ইসলাম লিখেছেন : মান্যবর মুসলিম ভাই-বোনেরা । বাংলাদেশের জনগণের ৯১% মুসলিম । কিন্তু মুসলিমরা অমুসলিম ও নাস্তিকদের সুদুর প্রসারী ষড়যন্ত্র ও কর্মকান্ডের কারণে আজ হিন্দুয়ানী শিরকী-কুফরী-শালীনতাবর্জিত ও ঈমানবিধ্বংষী বাংলা নববর্ষ পালন করছে । মুসলিমদের এই অবস্হা হতে বের হয়ে আসতে হবে । আর এই লক্ষ্যে মুসলিমদের ইসলামী নববর্ষ পালন করতে হবে । সারা বিশ্বে মুসলিমরা ইসলামী নববর্ষ পালন করে (সৌদি আরব ব্যতিক্রম ) । আমি ধারাবাহিকভাবে কীভাবে ইসলামী নববর্ষ সারা বিশ্বে পালিত হয় তা তুলে ধরবো । আজ আমি মালয়েশিয়ায় কীভাবে ইসলামী নববর্ষ পালিত হয় তা তুলে ধরেছি ।

আমরা কয়েক বছর ধরে বাংলাদেশে ইসলামী নববর্ষ পালন করছি । এবার আমরা ১৫ অক্টোবর ২০১৫ খৃস্টাব্দ মোতাবেক ১ লা মহররম ১৪৩৭ হিজরী তারিখ ইসলামী নববর্ষ পালন করবো । আশা করি আপনারাও আমাদরে সাথে একাত্মতা ঘোষনা করে নিজেদের ইমান ও আমলকে সুদৃঢ় করার পাশাপাশি দুনিয়া ও আখিরাতের কামিয়াবী হাসিল করবেন । বিস্তারিত জানার জন্য আমার এই লেখাটা পড়ুন : http://www.today-bd.net/blog/blogdetail/detail/1864/fakhrul/63998#.VSySy_D4bCA

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File