মওদুদীবাদীরা হজ্জ কে স্বীকার করে না।

লিখেছেন লিখেছেন মোনের কোঠা ২৩ নভেম্বর, ২০১৩, ০৩:৫৭:০১ দুপুর

জামাত শিবিরের রাজাকারের দল এত ইসলাম ইসলাম করলেও আপনি জানেন কি জামাতের কোন নেতাই যেমন গু আযম, সাইদী মেশিনম্যান, নিজামী, কসাই কাদের , মুজাহিদ এরা কেউ সামর্থ্য থাকার পরেও হজ্জ করে নাই।

কারন জামায়াতের ধর্ম মওদুদীবাদীরা হজ্জ কে স্বীকার করে না। এরা নবী(সHappy কে ছোট করে দেখে। এমনকি জামায়াতের প্রথম সারির কোন নেতার ছেলে মেয়েকে মাদ্রাসায় পরে নাই, সবাই

লন্ডন, আমেরিকার মত দেশে থাকছে ।

এরা নিজেদের ছেলেমেয়েদের শহীদ হতে রাস্তায় না নামালেও নিরাপরাধ এতিম মাদ্রাসার ছাত্রদের ব্রেন ওয়াশ করে রাস্তায় নামায় ঠিক যেমন তালেবান জান্নাতের লোভ দেখিয়ে আত্নঘাতি বোমা হামলায় উৎসাহিত করে থাকে। আজকে বিএনপির সমাবেশে জামাতের নেতা কাদের মোল্লার রায় নিয়ে নাড়াচাড়া করলে ৫৬ হাজার বর্গমাইল জ্বালিয়ে দেয়ার হুমকি দিয়েছে জামায়াত-শিবির।

তারমানে আরো কিছু ব্রেনওয়াশড বাচ্চা ছেলে মারা যাবে যাদের তারা শহীদ বলে ডাকবে । অথচ ইসলামে এইসব শহীদ নাম দিয়ে ফাজলামির কোন স্থান নেই।

৯৬ এর নির্বাচনের সময় বিএনপি জামাত একটা গুজব ছেড়েছিল, আশা করি মনে আছে , তারা বলেছিল লীগ ক্ষমতায় আসলে সকল মসজিদ থেকে উলু ধ্বনি শোনা যাবে, আজান বন্ধ হয়ে যাবে, দেশের গ্যাস ভারতে পাচার করা হবে। অথচ আজকে কি দেখছেন ? আপনার আশেপাশের কোন মসজিদ কি বন্ধ হয়েছে ? না আপনাকে কেউ নামাজ কিংবা আজান দিতে বাধা দিয়েছে ?

এই সব ইসলাম নিয়ে ব্যবসা করা ভন্ড খালেদা কিংবা রাজাকারের দলকে প্রতিহত করা আপনার আমার ইমানী দায়িত্ব। কারন ইসলাম মিথ্যার উপর এবং ককটেল বোমা মেরে জনপ্রিয়তা পায় নি।

সিদ্ধান্ত নেবার এখনই সময়।

আপনি কোন দলে। এখানে নিরেপক্ষ ভাব নেয়ার কোন টাইম নাই।

জয় বাংলা।

বিষয়: রাজনীতি

১৫০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File