খালেদা-ফখরুল বচন !

লিখেছেন লিখেছেন মোনের কোঠা ২৯ অক্টোবর, ২০১৩, ১১:৫০:৫৬ সকাল

খালেদা-ফখরুল বচন !!

খালেদা : কি ব্যাপার ভারপ্রাপ্ত সাহেব ? কি এমন জরুরি কথা যে এত সাত সকালে আমার কাঁচা ঘুম ভেঙ্গে দিলেন ?

ফখরুল :ম্যাডাম , সর্বনাশ হয়ে গেছে ! আপনার আর প্রধানমন্ত্রীর টেলিফোন আলাপের পুরোটাই বাজারে চলে এসেছে ! মানুষজন আপনার কথা-বার্তা নিয়ে ছি: ছি: করছে ! আপনাকেই বেশির ভাগ ঝগড়াটে বলছে ! কথা বার্তায় আপনার এতদিনকার "ক্লিন ইমেজের" ভরাডুবি হয়েছে !

খালেদা : এটা রেকর্ড হওয়ার তো কথা না ! আমিতো লাল ফোনে কথা বলিনি , আমার মোবাইল দিয়ে কথা বলেছি , রেকর্ড হওয়ার তো কথা না মোবাইলে !

ফখরুল : ম্যাডাম , স্বীকার করতে হবে টেকনোলজিতে আওয়ামী লীগের চেয়ে আমরা অনেক পিছিয়ে আছি , এটা জয়ের উদ্ভাদিত "ডিজিটাল বাংলাদেশের" সুফল !

খালেদা : কি লজ্জার ব্যাপার ! এখন কি ভাবে একে সামাল দেওয়া যায় ,তাই বলেন ! মিডিয়াতে প্রচার করে দিন যে সরকার ইলেকশন ইঞ্জিনিয়ারিং এর মত "ভয়েছ ইঞ্জিনিয়ারিং" এর ম্যাধ্যমে আমার কন্ঠকে নকল করে প্রচার করেছে ! আর আমি যখন কথা বলছিলাম তখন আপনি ইশারায় সংযত হতে বললেন না কেন ?, আপনিত রুমেই ছিলেন !

ফখরুল : আমিতো হাত দিয়ে আপনাকে ইশারা দিচ্ছিলাম , আপনিত সংযত হওয়ার কোনো চেষ্টাই করেন নি !

খালেদা : আপনার ইশারা দেখে আমি ভেবেছিলাম আপনি আমাকে চালিয়ে যেতে বলছেন ! এখন বলেন দেখি আমজনতা কি বলা বলি করছে এব্যাপারে ?

ফখরুল : ম্যাডাম , শিক্ষিত লোকদের কথা বাদ দেন ! আমাদের "বিএনপি বস্তির" পাশ দিয়ে আসার সময় শুনলাম কিছু টোকাই শ্রেনীর বাচ্চারা বলছে যে "কাইল খালেদা বিবির কথা হুইন্না মনে হইলো আমাগো বস্তির ঝগড়াইট্যা কালুর মার চেযেও অধম খালেদা" ! আর ফেস বুকের কথা নাইবা বললাম ! বেয়াদবি মাফ করবেন ম্যাডাম , অনেকদিন ধরে আপনার খুব কাছ থেকে কাজ করছি কিন্তু কখনো আপনাকে এই ভাষায় কথা বলতে দেখিনি !

খালেদা : আসলে আমি ভালই ছিলাম ! আমাদের সংরক্ষিত আসনের মহিলা এম পি দের নোংরা ভাষায় বক্তৃতা দেওয়ার ট্রেনিং দিতে গিয়েই আজ আমার এই দশা ! এখন দেখতে পাচ্ছি সামনের নির্বাচনে আওয়ামী লীগ এটাকে প্রচারে ভালো ভাবেই ব্যবহার করবে !

ফখরুল : আওয়ামী লীগের আর প্রচার করতে হবেনা ! আমাদের সর্বনাশের যা হওয়ার তা হয়ে গেছে ! সামনের নির্বাচনে জেতার আশা বাদ দেন , আমি বলি কি সরকারের প্রস্তাব অনুযায়ী আগামী নির্বাচনে অংশগ্রহন করি , হেরে গেলে সরকারের উপর কারচুপির দোষ দেওয়া যাবে !

খালেদা : আপনার প্রস্তাব টা খারাপ না , সবার সাথে আলাপ করে দেখি কি করা যায় ৷

বিষয়: রাজনীতি

১৫১৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File