শ্যামল বাবুদের খোলশ ছাড়িয়ে আসল মুখ বেরিয়ে আসতে শুরু করছে

লিখেছেন লিখেছেন ওরিয়ন ১ ০২ মার্চ, ২০১৬, ০৬:৫৮:২৮ সকাল

শ্যামল চক্রবর্তী’ নামক যে ব্যক্তি এ কথাগুলো বলছে-ব্যাপারটা কে খুব সহজ ভাবে নেয়ার কোন মানে নেই। সুগভীর সূদুরপ্রশারী এক চক্রান্ত অংশ হিসাবে শ্যামল বাবুকে দিয়ে ঐসব বলানো হচ্ছে। বাবু এক সময়কার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নির্বাচিত সাধারণ সম্পাদক। এখন সে বলছে- “মোহ কেটে গেছে, সত্য বলার সময় এসেছে।”

আসলে এদেশের বেশীরভাগ হিন্দুরাই আওয়ামীলীগ বা বি এন পি করে না, নানান সুযোগ সুবিধা ভোগ করার জন্য এরা রাজনীতি তে নাম লেখায়। ওদের মনে প্রানে সব সময়ই ভারত। সময় হলেই ওদের খোলশ ছাড়িয়ে আসল মুখ নিয়ে বের হবে।

কত বড় সাহস আর ব্যাক পাওয়ার থাকলে বাংলাদেশের গুরুত্বপূর্ন ব্যাক্তিদের নিয়ে সংবাদ সম্মেলনে এভাবে কুটুক্তি করার হিম্মত রাখে।

এই যে প্রশাসন, সচিবালয় সহ রাস্ট্রের সকল গুরুত্বপূর্ন পদে হিন্দুদের বসানো হচ্ছে, সৎ এবং দেশপ্রেমিকদের বাদ দেওয়া হচ্ছে তার ফলাফল হাসিনা সরকার পেতে শুরু করছে। আজকে কটুক্তি করছে ব্লাউজ নিয়া, কালকে বলবে শাড়ী পেটিকোট নিয়া। আফসোস আওয়ামীলীগের জন্য, শুধুমাএ নিজেদের গোঁয়ার্তুমী আর ক্ষমতার লোভে একটা দেশ, একটা জাতিকে একেবারে ধ্বংসের দ্বার প্রান্তে নিয়ে এসেছে।

আমরা কি শ্যামল বাবুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার লম্বাহাতা ব্লাউস নিয়েও কটূক্তি করার জন্য সরকারের কাছে বিচার দাবী করতে পারি?

নাকি তাও পরিনা! একে তো শ্যমল বাবু হিন্দু গ্রোএীয় আবার অন্যদিকে এক সময়কার ছাএলীগ নেতা।

shamol babu'r video

বিষয়: বিবিধ

১৩৮৫ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

361046
০২ মার্চ ২০১৬ সকাল ০৯:৪৯
তট রেখা লিখেছেন : দুধ দেয়া গরুর একটু লাথি, গুতা কিছু মনে হয়না।
361051
০২ মার্চ ২০১৬ সকাল ১০:১৭
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : যাদেরকে নিয়ে কটুক্তির কথা বলা হয়েছে, তারা যদি এটাকে কটুক্তি মনে না করে উল্টো খুশী হয় !!
361083
০২ মার্চ ২০১৬ দুপুর ০১:২৪
সন্ধাতারা লিখেছেন : Salam. Valuable writing mashallah
361094
০২ মার্চ ২০১৬ দুপুর ০২:৩৬
কুয়েত থেকে লিখেছেন : এরা হচ্ছে দেশের কুলাংগার পাঁচাটা গোলাম। এরা সুযোগে সবকিছু বরতে পারে। ধন্যবাদ
361161
০২ মার্চ ২০১৬ রাত ০৮:৩৬
শেখের পোলা লিখেছেন : বসতে দিলে খেে চায় খেতে দিলে শুতে চায়,এটইতো নিয়ম৷ওরা জানে৷ ওদের দিয়ে এমনটি বলানো হচ্ছে এ সম্ভাবনাটাও উড়িয়ে দেওয়া যায়না৷ কারণ ঐ দলে জাতির ভাগ্নে বউ ও আছে৷ধন্যবাদ৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File