সরকার হেফাজতে ইসলামের কাছে হার মেনে , ১৮ দিন রিমান্ড বাকী থাকতে বাবুনগরী সাহেব কে মুক্তি দিলেন ;; সত্য কখনো লুকিয়ে রাখা যায় না”

লিখেছেন লিখেছেন এম আবদুল্লাহ ভূঁইয়া ৩০ মে, ২০১৩, ০২:৫৫:৫৬ দুপুর



সরকার হেফাজতে ইসলামের কাছে হার মেনে , ১৮ দিন রিমান্ড বাকী থাকতে বাবুনগরী সাহেব কে মুক্তি দিলেন ;;

সত্য কখনো লুকিয়ে রাখা যায় না”

ණ আল্লামা বাবুনগরীর আইনজীবী অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবাহ সাংবাদিকদের বলেন,সকাল থেকেই সরকার পক্ষের লোকজন আমাদের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করতে থাকেন।

♦ তারা ঢাকা আইনজীবী সংস্হার সাধারণ সম্পাদকসহ আমাদের সিনিয়র আইনজীবীদের সঙ্গে দেখা করে ও টেলিফোনে জামিনের আবেদন করতে অনুরোধ করেন।

১৮দিনের রিমান্ড বাকি থাকতেই তাকে জামিন দেয়ার কারণ অনুসন্ধান করে আমরা জানতে পারি, চিকিত্‍সায় বাবুনগরীর অবস্থার উন্নতি হচ্ছে না। রিমান্ডে রেখে বর্বর নির্যাতনের কারণে তার কিডনি অকেজো হয়ে পড়ে এবং তার শরীরের বিভিন্ন অঙ্গে পচন ধরেছে। ধীরে ধীরে তার শারীরিক অবস্থা অবনতির দিকে যাচ্ছে। এ অবস্থায় সরকার জামিনের নামে একটি মৃতদেহ আমাদের ঘাড়ে চাপিয়ে দিতে চাচ্ছে বলে আমাদের কাছে মনে হয়েছে ।

♦ এ কারণে আমাদের কোনো আইনজীবীই সরকার পক্ষের অনুরোধে সাড়া দেননি। পরে সরকার পক্ষের শীর্ষস্থানীয় আইনজীবী, এমনকি আদালত ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও আমাদের সিনিয়র আইনজীবীদের সঙ্গে দফায় দফায় যোগাযোগ করতে থাকে। শেষ পর্যন্ত সরকারপক্ষের ব্যাপক পিড়াপিড়িতে আমরা শুধু মানবিক কারণে জামিনের আবেদন করতে বাধ্য হই।

তাইতো জামিন দিতে বাধ্য হয়েছেন , এটা হেফাজতের আর একটা বিজয়

বিষয়: বিবিধ

১১৬৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File