আই এস কার সার্থে ইরাক দখল করল??????

লিখেছেন লিখেছেন এম আবদুল্লাহ ভূঁইয়া ০৯ আগস্ট, ২০১৬, ০৪:৩১:০৬ বিকাল

বর্তমান অনলাইনের কল্যানেআমরা যতটুকু জানতে পারি যে, তথা কথিত আই এস নেতার মাতা পিতা হল ইহুদী।সে যদও মুসলিম নম ধারন করেছে।তবে সে যে ইহুদীদের চক্রান্ত বায়বায়নে লিপ্ত তা একটি রিপোর্ট থেকে জানতে পারা যায়।যদিও কিছু বিপদগামী কিছু লোক না জেনে না বুঝে তথা কথিত জেহাদীদের পিছনে ছুটছে।

তাহল বর্তমানে ইরাকে সেই আই এস নিয়ন্ত্রীত অধ্যুষিত এলাকায় সমস্ত মানুষ ঘর বাডি বিক্রি করে অন্যত্র আশ্রয় নিচ্ছে।কিন্তু ঐ সকল ঘর- বাডি -জমি জমা ক্রয় করার মত কোন লোক সেখানে অবশিষ্ট নেই, কিন্তু সেই সুবাধে আই এস নিয়ন্ত্রিত কিছু লোক ঐ সকল জমি জমা ক্রয় করার জন্য অফিস আর এজেন্সী খুলেই বসেছে এবং অত্যন্ত কম মূল্যে ঐ সকল জমি জমা ক্রয় ও করছে। কিন্তু দুঃখ জনক হলেও সত্য যে ঐ সকল ভূমি আই এস কর্তৃক বিভিন্ন ইসরাইলি প্রভাব শালী এজেন্সীর কাছে বিভিন্ন কলে বলে কৌশলে বিক্রি করছে।

এতে করে অদূর ভবিষ্যতে সেই ফিলিস্তিনের মত এই ইরাকের ভূমিটিও কি তারা মালিকানা দাবী করে বসবেনাতো?

তাহলে আসলে তারা কাদের সার্থে ইরাকের এই ভুমি দখল! এই প্রশ্ন থেকেই যায়।

বিষয়: বিবিধ

১৬৮১ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

376070
০৯ আগস্ট ২০১৬ বিকাল ০৪:৩৬
এম আবদুল্লাহ ভূঁইয়া লিখেছেন : ইসলাম জঙ্গিবাদকে সমর্থন করেনা বরং জঙ্গবাদকে নির্মূল করতে সহায়তা করে ।জঙ্গিবাদ নির্মূলে দল মত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। আসুন সবাই জঙ্গিবাদ দমন করে ফুলের মত জীবন গড়ি।তার সাথে সাথে স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় সহ সর্বস্তরে ইসলামী শিক্ষাকে বাধ্যতা মূলক করে জঙ্গিবাদ নির্মূল করার জন্য এগিয়ে আসি। কিন্তু ধর্মীয় শিক্ষাকে সংকোচিত করে জঙ্গিবাদ দমনের ব্যর্থ চেষ্টা পরিহার করা উচিত।
376071
০৯ আগস্ট ২০১৬ সন্ধ্যা ০৬:০৮
কুয়েত থেকে লিখেছেন : ইস্রাইলি ইহুদিদের সার্থেই ইরাক দখল করেছে। ভালো লাগলো ধন্যবাদ
376086
১০ আগস্ট ২০১৬ সকাল ১১:১৭
হতভাগা লিখেছেন : খুব সাধারণ একটা প্রশ্ন কিন্তু এটার উত্তর কেউই দিতে পারবে না যারা আইএসকে দিয়ে মুসলমান তথা ইসলামকে পঁচান দেয় :

আইএস এসব অস্ত্রসস্ত্র কাদের কাছ থেকে পায় বা কারা তাদের এই অস্ত্রসস্ত্রের যোগান দেয় ?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File