রাজতন্ত্র রক্ষা কারিরাই ইমাম হোসাইন (রাঃ)কে ও হত্যা করে ছিল ওরাই ডক্টর আল্লামা ইউসুফ আল-কারজাভীকেও হত্যা করতে চায়

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১২ জুন, ২০১৭, ০৪:৪৭:২৮ বিকাল

যুগে যুগে রাজতন্ত্রী স্বৈরাচারী শাসক ও আমোদপ্রিয় রাষ্ট্রনায়কদের ক্রোধের শিকার হয়েছে অগণিত আলেম ও শ্রেষ্ঠ মনীষীগণ! দ্বীন ও মানবতার কল্যাণে নিবেদিত তাঁদের সকল প্রচেষ্টাকে অকল্যাণ ভেবেছে এই মুলুখিয়াত শাসকেরা।

ক্ষমতার মোহে তারা ভুলে গেছে সত্য-মিথ্যার পার্থক্য। এর পরিণতিও তারা ভোগ করেছে বহু বার। বিপরীতে মর্যাদা ও ভালবাসার আবেগে প্রসংসিত হয়েছে সম্মানিত আলেমগণ। সর্বশেষ একজন বয়োবৃদ্ধ আলেম ও সর্বজন শ্রদ্ধেয় শ্রেষ্ট জ্ঞানী আল্লামা ডক্টর ইউসুফ আল-কারজাভী।

প্রতিহিংসা পরায়ন শাসকদল একের পর এক মিথ্যে অপবাদ দিয়েই চলেছে। দ্বীনের খেদমতে আত্মনিয়োগ করা এ ন্যায়পরায়ণ আলেমকে একজন "সন্ত্রাসী" হিসেবে পরিচয় করাচ্ছে রাজতন্ত্রের শাসকগোষ্ঠীরা।

শুধু তাই নয়, তাঁকে আশ্রয়দাতা একটি কল্যাণ রাষ্ট্রের উপরও তাদের র্নিলজ্য প্রতিহিংসা নেমে এসেছে ভয়ানকভাবে। এতসব অন্যায় ও অপকর্মের কারনে বিশ্বব্যাপী নিন্দার ঝড় উঠেছে। অসহ্য অপমান ও মিথ্যার শিকার ডক্টর ইউসুফ কারজাভী জনসম্মুখে তাঁর বক্তব্য তুলে ধরেন।

তাঁর বিরূদ্ধে উঠা অভিযোগগুলোর জবাব দেন তিনি। আল্লাহ্‌ তাঁকে ও তাঁর সহকর্মী আলেমদের মুক্তি দান করুন। দুনিয়া ও আখেরাতে তাঁদের উত্তম প্রতিদান দিন। তাঁর বক্তব্যে

আলহামদুলিল্লাহ! আমি কাতারে বসবাস করেছি ন্যায়নীতির সাথে, মাথা উঁচু করে, নিজের সম্মান অটুট রেখে। আমার জীবনে এমন একটি দিনও নেই কারো সাথে প্রতারণা করেছি এমন অপবাদ কেউ আমাকে দিতে পারবে না। যদি আমি চাইতাম, অথবা ক্ষমতার মসনদে আরোহণ করতে চাইতাম, তাহলে তো মাতৃভূমি মিসরেই থেকে যেতে পারতাম।

সামান্য আপোষ করলে অনেকের মত হয়তো শীর্ষ পদেও পৌঁছে যেতে পারতাম। কিন্তু আমি আমার দ্বীন রক্ষার পথ বেছে নিয়েছি আমার বিশ্বাস ও আদর্শকে রক্ষা করতে চেয়েছি নিজের অবস্থানে দৃঢ় থেকে প্রত্যেক স্বৈরাচার ও অহংকারী শাসককে চ্যালেঞ্জ করে বলেছি। আমাকে হাতকড়া পরাও আমার কণ্ঠ রোধ করে দাও আমার গলায় ছুরি চালাও তবুও মুহূর্তের জন্য আমার চিন্তাকে তোমরা আটকে রাখতে পারবে না। অথবা আমার ঈমান ছিনিয়ে নিতে পারবে না আমার বিশ্বাসের আলো নেভাতে পারবে না।

আমার হৃদয় যে আমার প্রভুর হাঁতে ন্যস্ত রয়েছে। আমার প্রভুই আমার সর্বোচ্চ সাহায্যকারী ও রক্ষাকারী। আমি আমার বিশ্বাসের রজ্জুকে আঁকড়ে ধরে আল্লাহ্‌র দরবারে নিষ্পাপ হয়ে হাজির হব আমি আমার দ্বীন নিয়ে হাসিমুখে মৃত্যুবরণ করব। আমি আমার অবস্থানে এখনো অটুট আছি। দ্বীনের ব্যপারে আমি কোনো আপোষ করব না। আল্লামা শেখ ডক্টর ইউসুফ আব্দুল্লাহ আল্ কারজাভী। হে আল্লাহ! এই মর্দে মুমিনকে হেফাজত করুন। এবং আরব তথা নবীজির দেশে আল্ কুরআন সুন্নাহ কে প্রতিষ্ঠা করে দিন। আমিন

বিষয়: বিবিধ

১৩৬৩ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

383342
১২ জুন ২০১৭ রাত ১১:৪৭
আকবার১ লিখেছেন : চমৎকার ,
১৩ জুন ২০১৭ রাত ০১:২৭
316525
কুয়েত থেকে লিখেছেন : আপনাকে অসংখ্য ধন্যবাদGood Luck Good Luck
383344
১৩ জুন ২০১৭ রাত ০১:২৭
কুয়েত থেকে লিখেছেন : আপনাকে অসংখ্য ধন্যবাদ
383350
১৩ জুন ২০১৭ রাত ০৮:৫১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : অনেক ধন্যবাদ
১৭ জুন ২০১৭ রাত ১২:৫৭
316537
কুয়েত থেকে লিখেছেন : আপনাকেও অনেক অনেক ধন্যবাদ
383674
৩০ জুলাই ২০১৭ দুপুর ০১:০৭
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : এক এরদোগানের কারণে আজোও স্বপ্ন দেখি। আজ যদি মুরসি পাওয়ারে থাকতো তাহলে বিশ্বের মুসলিমদের পাওয়ার অনেক অনেক বেড়ে যেত।
মনে রাখা দরকার, এজিদদের পাওয়ার খুব বেশি দিন থাকেনা। তারা ইতিহাসের নিকৃষ্ট জীব হিসেবেই বেচে থাকে
সুন্দর লিখাটির জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।
383706
০২ আগস্ট ২০১৭ রাত ০৯:৪৬
কুয়েত থেকে লিখেছেন : মুরসি এতদিন ক্ষমতায় থাকলে হয়তো রাজতন্ত্রই শেষ হয়ে যেত। এবং ইহুদি রাষ্ট্রটিও শেষ হয়ে যেত আরব রাষ্ট গুলো যদি ঐক্যবদ্ধ হয় ইসলামের বিজয় ঠেকানোর কোন শক্তিই কারো হতো না।অাপনাকে অসংখ্য ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File