তবুও বাংলাদেশ এখনো বামদের খপ্পরে বামগংরা পা চাটা কুকুরের ভূমিকায় অবতীর্ন হয়েছে ছাপ্পান্ন হাজার বর্গ মেইল ছেড়ে ওরা শাবাগের এক বর্গ মাইলেই সীমাবদ্ধ

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ০৫:৫৯:১২ বিকাল

বামগংরা পা চাটা কুকুরের ভূমিকায় অবতীর্ন হয়ে দেশের রাজনীতি নষ্ট করেছে অনেক আগেই। এই প্রিয় বাংলাদেশের ছাপ্পান্ন হাজার বর্গ মেইল ছেড়ে শাবাগের এক বর্গ মাইলে সীমাবদ্ধ বামদের নিয়ে গর্ব করার কিছুই নাই। বাংলাদেশে এরা পাঁচাটা দুর্নীতিবাজ,বিশ্বে ক্ষমতালোভী একনায়ক।

মেজর জেনারেন(অবঃ) আ ল ম ফজলুর রহমান সাবেক বিডিআর মহাপরিচালক আজ ফেসবুকে এই কথা বলেছেন। চরম প্রতিকুল অবস্থায় এমন নির্ভিক সত্য উচ্চারণ খুব সহজ কথা নয় এই জাতির জন্য। তিঁনি সাহস করে, দায়িত্ব নিয়েই একথা গুলো বলেছেন।

আমরা তাহাঁকে তথা বাংলাদেশের এমন বির সৈনিককে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আমরা তো আপনাদের কাছে এমন কিছুই শুনতে চাই হে বাংলার বীরসৈনিক, যা আমাদেরকে আরো সাহসী করে তুলবে। যা আমাদের আগামির পথ চলতে সহায়ক হবে।

বামরা এই প্রিয় বাংলাদেশে শিখড়হীন বৃক্ষ ওদের কোন স্থাননেই এই দেশে ওরা অন্যের উপর চড়েই বেঁছে আছে। বর্তমানে ওরা অাম্লীগ রামপন্থীদের গাড়ে চড়েই দেশের সর্বনাশ করেই চলেছে এই দেশের সকল সচেতন মানুষ তাই মনে করেন,আমার কাছেও তাই মনে হয়।

বাংলাদেশে বামদের চরিত্র সব সময়ই মিস্টেরিয়াস। ইতিহাস পড়ে অন্তত তাই বুঝি। পরের ঘাড়ে বন্দুক রেখে ফায়দা হাসিলের উস্তাদ তারা। ইসলাম বিদ্বেষ, লালপেড়ে শাড়ি পরে রমনার বটমুলে হেলেদুলে রবীন্দ্র গাওয়া আর বুড়ো বয়সে ক্ষমতার ধান্দামি ছাড়া এদের থলিতে আর কিছু আছে বলে মনে হয়না।

এই বাংলাদেশের জাতির নেতা শেখ মুজিবুর রহমান এবং মেজর জেনারেল প্রেসিডেন জিয়াউর রহমান দুজনেই এটা খুব ভাল করেই বুঝতে পেরেছিলেন। সে অনুযায়ী সময় মতো ট্রিটমেন্টও দিয়েছিলেন।

ছিটেফোঁটা বাদ পড়েছিল কয়েকটা সয়তান। সেই কয়েকটা শয়তানই আজ এই প্রিয় বাংলাদেশকে এখন একটি প্রান্তিক পর্যায়ে নিয়ে গেছে। দুঃখজনক হলেও সত্য যে, সব মিলিয়ে তবুও বাংলাদেশ এখনো বামদের খপ্পরে।

এক কালের তুখোড় বাম বর্তমান শিক্ষামন্ত্রী নাহিদ সাহেব পরিকল্পিত ভাবে দেশের শিক্ষা ব্যাবস্থা ধ্বংস করই চলেছে। কার নির্দেশে, কার ইশারায় তা কেউ কোন হদিস করতে পারছেননা। কেউ কিছু বলছেও না। সব কিছুই যেন রহস্যজনক।

বড় নাস্তিক দিলিপ বড়ুয়া, ইনু, মিনু তথা মেনন গংরা পা চাটা কুকুরের ভূমিকায় অবতীর্ন হয়ে দেশের রাজনীতি নষ্ট করেছে অনেক আগেই। ছাপ্পান্ন হাজার বর্গ মেইল ছেড়ে শাবাগের এক বর্গ মাইলে সীমাবদ্ধ এখন তাদের রাজনীতি। যাদুঘরে কবে যাবে সেটাই এখন দেখার পালা। আমরা তার জন্য অপেক্ষায় আছি হে আল্লাহ! আমাদেরকে এই নাস্তিকদের শেষ পরিনতি দেখার তাওফিক দাও।

বিষয়: বিবিধ

১৬২৫ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

381923
১৮ ফেব্রুয়ারি ২০১৭ সন্ধ্যা ০৬:৪৯
হতভাগা লিখেছেন : বাংলাদেশের মানুষ নামে মুসলমান হলেও মননে হিন্দুয়ানী + নাস্তিক মনোভাব সম্পন্ন । এর ফলেই শাহবাগের ১ বর্গমাইলে থেকে এরা পুরো বাংলাদেশকে তাদের কব্জায় আনতে পেরেছে ।

মিডিয়া ১০০% সাপোর্ট করে এই নাস্তিক + রাম বামদের । মিডিয়ার মাধ্যমেই নাস্তিক রাম বামদের প্রচার ও প্রসার হচ্ছে ।

বাকী ৯৯.৯% এর খবর মিডিয়া নিজেদের পছন্দ মত না হলে ইগনোর করে।
381925
১৮ ফেব্রুয়ারি ২০১৭ সন্ধ্যা ০৭:৪৪
কুয়েত থেকে লিখেছেন : আপনার কথা শত ভাগ সত্য কিন্তু নাস্তিকদের চক্রান্ত কেন বুঝতে পারেনা এটাই দুঃখ। তবে এর জন্য আলেম সমাজেরও ব্যর্তথা রয়েছে যে তারা সঠিক ইসলাম তথা ইসলামের সঠিক চেতনা জাতির কাছে পেশ করতে পারেন নাই তবে বাংলার মানুষ ইসলাম প্রিয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File